পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jan 1, 2020, 5:17 AM IST

ETV Bharat / jagte-raho

ঢোলাহাটে এবার খড়ের গাদা থেকে বোমা উদ্ধার

ঢোলাহাটে অস্ত্র উদ্ধারের একদিন পরই খড়ের গাদা থেকে উদ্ধার হল বোমা ৷ 75টির বেশি বোমা পাওয়া গেছে খড়ের গাদা থেকে ৷

Dholahat
খড়ের গাদায় বোমা

ঢোলাহাট (দক্ষিণ 24 পরগনা ), 1 জানুয়ারি : একদিন আগেই উদ্ধার হয়েছিল আগ্নেয়াস্ত্র ৷ এবার খড়ের গাদা থেকে উদ্ধার হল বোমা ৷ ঢোলাহাট থানার ভগবানপুর এলাকার ঘটনা ।

গোপন সূত্রে পুলিশ খবর পায়, ভগবানপুরের এক বাসিন্দার খড়ের গাদায় লুকানো আছে বোমা ৷ সেইমতো গতকাল ঢোলাহাট থানার OC অনিন্দ্য মুখার্জি পুলিশের একটি দল নিয়ে নুর হোসেন মোল্লা নামে ওই ব্যক্তির বাড়িতে হানা দেয় ৷ খড়ের গাদায় তল্লাশি চালাতেই বোমা দেখতে পাওয়া যায় ৷ এরপর খবর পেয়ে CID-র বম্ব স্কয়্যাড এসে খড়ের গাদা থেকে একে একে 75টি বেশি বোমা উদ্ধার করে । নুর হোসেন মোল্লা ও তার এক সঙ্গীকে গ্রেপ্তার করেছে পুলিশ । আজ (বুধবার) ধৃতদের কাকদ্বীপ মহকুমা আদালতে তোলা হবে ।

উদ্ধার হওয়া বোমা

এই সংক্রান্ত খবর : ঢোলাহাটে আগ্নেয়াস্ত্র ও কার্তুজসহ গ্রেপ্তার অস্ত্র ব্যবসায়ী

এর আগে সোমবার ঢোলাহাটের জগদীশপুরে উদ্ধার হয় সাতটি লং রেঞ্জের বন্দুক ও 12 রাউন্ড তাজা কার্তুজ ৷ গোপন সূত্রে খবর পেয়ে জগদীশপুর হাসপাতাল মোড় এলাকায় সাগির সর্দার নামে এক যুবককে আটক করে পুলিশ ৷ তল্লাশি চালিয়ে উদ্ধার হয় আগ্নেয়াস্ত্র ৷ পুলিশ জানিয়েছে, সাগির আগ্নেয়াস্ত্র ও কার্তুজ নিয়ে কলকাতার দিকে বিক্রির উদ্দেশ্যে যাচ্ছিল । সেই সময়ই ঢোলাহাট থানার একটি দল জগদীশপুর মোড় থেকে সাগিরকে আটক করে । এরপর তল্লাশি চালিয়ে তার কাছে থেকে সাতটি লং রেঞ্জ বন্দুক ও 12 রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করে । তারপর তাকে গ্রেপ্তার করা হয় ৷

খড়ের গাদায় বোমা রয়েছে কি না পরীক্ষা করে দেখছেন বম্ব স্কয়্যাডের এক অফিসার

মাসখানেক আগে ঢোলাহাট থানা এলাকায় একটি অস্ত্র কারখানার হদিশ পায় পুলিশ । সেই কারখানা থেকে উদ্ধার হয়েছিল প্রচুর আগ্নেয়াস্ত্র ও অস্ত্র তৈরির সরঞ্জাম ।

ABOUT THE AUTHOR

...view details