পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Oct 31, 2020, 10:55 PM IST

ETV Bharat / jagte-raho

সাড়ে 4 লাখ টাকার নিষিদ্ধ কাফ সিরাপ বাজেয়াপ্ত, গ্রেপ্তার 1

রাজ্য সড়কের উপর নাকা চেকিং বসিয়েছিল সাগরপাড়া থানার পুলিশ । একটি বোলেরো গাড়ি আটক করে তল্লাশি চালায় । মোট 1500 বোতল নিষিদ্ধ কাফ সিরাপ বাজেয়াপ্ত করে পুলিশ ।

Murshidabad
নিষিদ্ধ কাফ সিরাপ বাজেয়াপ্ত

সাগরপাড়া, 31 অক্টোবর : 1500 বোতল নিষিদ্ধ কাফ সিরাপ সহ গ্রেপ্তার পাচারকারী । আজ দুপুরে জলঙ্গি সাগরপাড়া রাজ্যসড়কে বোলেরো গাড়িকে আটক করে সাগরপাড়া থানার পুলিশ । নিষিদ্ধ কাফ সিরাপের বোতলগুলি বাজেয়াপ্ত করা হয়েছে । ধৃতের নাম সরিফুল মণ্ডল।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, জলঙ্গি এলাকার বাসিন্দা সরিফুল । বাংলাদেশ পাচারের উদ্দেশ্যে নদিয়ার করিমপুর থেকে কাফ সিরাপ আনছিল বলে স্বীকার করে সে । তাকে আদালতে তুলে তিন দিনের পুলিশ হেপাজতে নেওয়া হয়েছে ।

রাজ্য সড়কের উপর নাকা চেকিং বসিয়েছিল সাগরপাড়া থানার পুলিশ । একটি বোলেরো গাড়ি আটক করে তল্লাশি চালায় । মোট 1500 বোতল নিষিদ্ধ কাফ সিরাপ বাজেয়াপ্ত করে পুলিশ । সেগুলি করিমপুর থেকে এনে ভারত বাংলাদেশ সীমান্তের সাগরপাড়ায় মজুত করা হত । পরে সেগুলি ধাপে ধাপে বাংলাদেশ পাচার করা হত বলে পাচারকারী নিজেই জানিয়েছে । বাজেয়াপ্ত কাফ সিরাপের মূল্য প্রায় সাড়ে চার লাখ টাকা বলে দাবি পুলিশের । আটক করা হয়েছে বোলেরো গাড়িটি ।

ABOUT THE AUTHOR

...view details