পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Oct 6, 2022, 11:12 AM IST

Updated : Oct 6, 2022, 11:42 AM IST

ETV Bharat / international

Sikh Family Incident in California: শিশু-সহ ক্যালিফোর্নিয়ায় অপহৃত ভারতীয় শিখ পরিবারের 4 সদস্যের দেহ উদ্ধার

অপহরণের পর খুন আটমাসের শিশু-সহ পরিবারের চার সদস্যকে (Sikh Family Death) ৷ ঘটনাটি ঘটেছে ক্যালিফোর্নিয়ায় ৷ পরিবারটি পাঞ্জাবের বাসিন্দা ৷

Kidnapped California Sikh family including baby found dead
Kidnapped California Sikh family including baby found dead

লস অ্যাঞ্জেলেস, 6 অক্টোবর: চলতি সপ্তাহের শুরুতে আমেরিকার ক্যালিফোর্নিয়ায় অপহরণ করা হয় আট মাসের শিশুকন্যা-সহ একটি শিখ পরিবারের চারজন সদস্যকে (Four Sikh family members found dead) ৷ বুধবার তাঁদের দেহ পাওয়া গিয়েছে ৷ এমনটাই জানিয়েছেন পুলিশ ।

পরিবারটি মূলত পাঞ্জাবের হোশিয়ারপুরের হারসি পিন্ডের বাসিন্দা (Harsi Pind in Hoshiarpur) ৷ সোমবার ক্যালিফোর্নিয়ার মার্সেড কাউন্টিতে একটি ব্যবসায়িক অনুষ্ঠান থেকে অপহরণ করা তাঁদের । কাউন্টির শেরিফ ভার্ন ওয়ার্নকে (Merced County Sheriff Vern Warnke) জানান, বুধবার 36 বছরের জসদীপ সিং, 27 বছর বছরের জসলিন কৌর ও তাঁদের আট মাসের শিশু আরহি ধেরি এবং শিশুটির জেঠু 39 বছর বয়সি আমনদীপ সিংয়ের দেহ পাওয়া গিয়েছে । ইন্ডিয়ানা রোড এবং হাচিনসন রোডের কাছে একটি বাগানে সন্ধ্যাবেলা উদ্ধার হয়েছে দেহগুলি ।

বাগানের কাছে একজন খামার কর্মী দেহগুলি পড়ে থাকতে দেখেন ৷ তিনি অবিলম্বে পুলিশের সঙ্গে যোগাযোগ করেন । সবকটা দেহই কাছাকাছি পাওয়া গিয়েছে ।

বুধবার মার্সেড কাউন্টি শেরিফের অফিস পরিবারটিকে অপহরণ করার মুহূর্তের একটি ভিডিয়ো প্রকাশ করেছে । যেখানে দেখা গিয়েছে, জসদীপ এবং আমনদীপ সিং ব্যবসায়িক আনুষ্ঠান থেকে যখন বেরিয়ে আসেন তাঁদের হাত একসঙ্গে বাঁধা ছিল ।

এরপরের মুহূর্তে ভিডিয়োতে দেখা গিয়েছে, অপহরণকারী জসলিন এবং তাঁর 8 মাস বয়সি শিশু আরহিকে বিল্ডিং থেকে বের করে একটি ট্রাকে করে নিয়ে যাচ্ছে । এই ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে ৷ অভিযুক্তের নাম জেসুস ম্যানুয়েল সালগাদো (Jesus Manuel Salgado) ৷ তাঁকে মঙ্গলবার বিকেলে হেফাজতে নেওয়া হয় ৷ এরপর তিনি আত্মহত্যা করার চেষ্টা করেন ৷ পরে গুরুতর অবস্থায় সালগাদোকে হাসপাতালে ভর্তি করা হয় । তিনি এখন চিকিৎসাধীন ৷

আরও পড়ুন:মেক্সিকোয় প্রকাশ্যে গুলি, মারা গেলেন মেয়র-সহ 18 জন

শেরিফের অফিসের দাবি, অভিযুক্তের পরিবারের সঙ্গে যোগাযোগ করা হয়েছে ৷ তাঁরা জানিয়েছে, সালগাদো তাঁদের কাছে স্বীকার করেছে যে তিনি ওই শিখ পরিবারটিকে অপহরণের ঘটনার সঙ্গে জড়িত ।

Last Updated : Oct 6, 2022, 11:42 AM IST

ABOUT THE AUTHOR

...view details