পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / international

দলের হাতেই ওলির ভবিষ্যৎ ! পিছাল বৈঠক

NCP-র শীর্ষ নেতারা প্রধানমন্ত্রী ওলির পদত্যাগের দাবি জানিয়ে বলেছেন, তাঁর সাম্প্রতিক ভারত বিরোধী মন্তব্য রাজনৈতিকভাবে সঠিক নয় কূটনৈতিকভাবেও উপযুক্ত নয় । এ'ধরনের মন্তব্য দু'দেশের সম্পর্ককে খারাপ করবে ।

By

Published : Jul 4, 2020, 6:09 PM IST

Nepal PM Oli
Nepal PM Oli

দলের হাতেই ওলির ভবিষ্যৎ ! পিছাল বৈঠক

কাঠমান্ডু, 4জুলাই : ভারত-নেপাল সম্পর্ক নিয়েবিতর্কিত মন্তব্যের জেরে প্রধানমন্ত্রী কে পি শর্মা ওলির পদত্যাগ দাবি করে নেপালেরশাসকদল । এ-বিষয়ে কমিউনিস্ট পার্টির স্ট্যান্ডিং কমিটির বৈঠক পিছাল সোমবারপর্যন্ত ।

সেদেশের প্রধানমন্ত্রীর সাংবাদিকউপদেষ্টা সূর্য থাপা জানান,এই ইশুতেগুরুত্বপূর্ণ বিষয়গুলি বোঝার জন্য আরও সময় চেয়েছে শাসকদল নেপাল কমিউনিস্ট পার্টির(NCP)শীর্ষনেতৃত্ব । সেই কারণেই সোমবার পর্যন্ত পিছিয়ে দেওয়া হয়েছে দলের চূড়ান্ত স্ট্যান্ডিংকমিটির বৈঠক ।

শুক্রবারেরবৈঠক ফলপ্রসূ না হওয়ায় শনিবার সকালে স্ট্যান্ডিং কমিটির বৈঠক শেষে ফের আলোচনায়বসতে রাজি হন প্রধানমন্ত্রী ওলি এবং প্রচণ্ড ।

আজNCP-45সদস্যেরস্থায়ী কমিটির গুরুত্বপূর্ণ বৈঠক হওয়ার কথা ছিল । উল্লেখ্য, NCP-র শীর্ষ নেতারা প্রধানমন্ত্রী ওলিরপদত্যাগের দাবি জানিয়ে বলেছেন,তাঁর সাম্প্রতিক ভারত বিরোধী মন্তব্য রাজনৈতিকভাবে সঠিক নয়কূটনৈতিকভাবেও উপযুক্ত নয় ।

ABOUT THE AUTHOR

...view details