পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Apr 24, 2020, 12:04 AM IST

ETV Bharat / international

ফেসবুকে বিশ্বের জনপ্রিয় রাষ্ট্রনেতা নরেন্দ্র মোদি

ফেসবুকে পেজ লাইকের নিরিখে প্রথম নরেন্দ্র মোদি । দ্বিতীয় স্থানে রয়েছেন ডোনাল্ড ট্রাম্প । তাঁর ফেসবুক পেজে লাইকের সংখ্যা 27 মিলিয়ন ।

ছবি
ছবি

নিউইয়র্ক, 23 এপ্রিল : এই মুহূর্তে ফেসবুকে বিশ্বের সর্বাধিক জনপ্রিয় রাষ্ট্রনেতা ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি । বর্তমানে তাঁর ফেসবুক পেজে লাইকের সংখ্যা 45 মিলিয়ন । পাশাপাশি আলাপ-আলোচনার নিরিখে এই মুহূর্তে ফেসবুকে সর্বাধিক জনপ্রিয় অ্যামেরিকার প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প । বারসন কন অ্যান্ড উলফ (BCW) নামের একটি আন্তর্জাতিক সংস্থার সাম্প্রতিক সমীক্ষায় এ তথ্য উঠে এসেছে ।

ফেসবুক পেজে লাইকের নিরিখে দ্বিতীয় স্থানে রয়েছেন ট্রাম্প । তাঁর ফেসবুক পেজে লাইকের সংখ্যা 27 মিলিয়ন । যদিও চলতি বছর ফেব্রুয়ারিতে ভারত সফরের সময়ে এক নম্বরেই ছিলেন তিনি । অন্যদিকে, এই সারিতে তৃতীয়তে রয়েছেন জর্ডনের রানি রানিয়া । তাঁর পেজ লাইকের সংখ্যা 16.8 মিলিয়ন ।

দ্বিতীয় স্থানে থাকলেও ফেসবুকে আলাপ-আলোচনার ভিত্তিতে শীর্ষে রয়েছেন ট্রাম্প । তাঁর ফেসবুক পেজে গত এক বছরে 309 মিলিয়ন কমেন্ট, লাইক ও শেয়ার হয়েছে । এক্ষেত্রে তৃতীয় স্থানে রয়েছেন নরেন্দ্র মোদি । গত এক বছরে তাঁর ফেসবুক পেজে কমেন্ট, লাইক ও শেয়ারের সংখ্যা 84 মিলিয়ন।

ABOUT THE AUTHOR

...view details