পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / international

দাদুর সঙ্গে খেলতে গিয়ে ক্রুজের 11 তলা থেকে পড়ে মৃত শিশু

দাদুর সঙ্গে দিব্যি খেলা করছিল সে। ক্রুজে বেড়াতে এসেছিল বাড়ির সঙ্গে। পাশেই ছিল খোলা জানলা। দাদুর সঙ্গে খেলার সময় ক্রুজের 11 তলার জানলা দিয়ে বন্দরে পড়ে মৃত্যু হল শিশুটির ।

By

Published : Jul 9, 2019, 2:34 PM IST

সান খুয়ান

সান খুয়ান, 9 জুলাই : ছুটির আবহ এক পলকে বদলে গেল শোকে ।

দাদুর সঙ্গে দিব্যি খেলা করছিল সে। ক্রুজে বেড়াতে এসেছিল বাড়ির সঙ্গে। পাশেই ছিল খোলা জানলা। দাদুর সঙ্গে খেলার সময় ক্রুজের 11 তলার জানলা দিয়ে বন্দরে পড়ে মৃত্যু হল শিশুটির । মর্মান্তিক ঘটনাটি ঘটেছে পুয়েরতো রিকোর সান খুয়ানে। শিশুটির নাম কোলে উইগান্ড ।

ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জের ইন্ডিয়ানার পুলিশ অফিসার অ্যালান উইগান্ড তিন সন্তানসহ সপরিবার ক্রুজ ট্রিপে গিয়েছিলেন । গতকাল ক্রুজটি সান জুয়ান বন্দরে নোঙর করা ছিল। সেই সময় 1 বছরের নাতনির সঙ্গে খেলছিলেন সালভাতোর আনেল্লো । তখন খোলা জানলার সামনে নাতনিকে নিয়ে যান। সেই সময়ই ঘটে দুর্ঘটনা ।

সালভাতোরের হাত ফসকে খোলা জানালা দিয়ে বন্দরের মেঝেতে পড়ে যায় কোলে উইগান্ড । ঘটনাস্থানেই প্রাণ হারায় সে । অ্যালানের পরিবারকে আপাতত পুয়োর্তো রিকোতেই থাকতে হচ্ছে । এদিকে স্থানীয় পুলিশ সালভাতোর আনেল্লোকে জিজ্ঞাসাবাদ করেছে । প্রাথমিক ভাবে কোলের মৃত্যুকে দুর্ঘটনা ধরে নিয়েছে স্থানীয় প্রশাসন ।

স্থানীয় পুলিশ আধিকারিক খোসে কার্মোনা বলেছেন, ক্রুজের ডাইনিং হলের খোলা জানালায় নাতনিকে বসিয়েছিলেন সালবাতোর, সেই সময় তিনি ভারসাম্য হারিয়ে ফেলেন, তার হাত ফসকে শিশুটি পড়ে যায় নিচে। পরিবারটির পাশে রয়েছি আমরা, সকলেই অ্যালেনের জন্য প্রার্থনা করছি । "

ABOUT THE AUTHOR

...view details