পশ্চিমবঙ্গ

west bengal

Sunny Leone New Music Video: মিউজিক ভিডিয়োতে সানি লিওনের সঙ্গে পা মেলালেন রেমো ডি'সুজা

By

Published : Sep 6, 2022, 9:42 PM IST

'মাচাও মিউজিক'-এর হাত ধরে হাজির মিউজিক ভিডিয়ো 'নাচ বেবি' (Sunny Leone New Music Video )৷ এই ভিডিয়োতেই জুটি বেঁধেছেন সানি লিওন এবং রেমো ডি'সুজা(Sunny Leone Music Video Naach Baby) ।

Naach Baby
'মাচাও মিউজিক'-এর প্রথম মিউজিক ভিডিওতে পা মেলালেন সানি লিওন, রেমো ডি'সুজা

মুম্বই, 6 সেপ্টেম্বর: 'মাচাও মিউজিক' হাজির তাদের নতুন মিউজিক ভিডিয়ো 'নাচ বেবি' নিয়ে । আর প্রথম মিউজিক ভিডিয়োতেই ধরা দিয়েছেন সানি লিওন এবং রেমো ডি'সুজা। ভূমি ত্রিবেদী এবং বিপিন পাটোয়ার গানের সঙ্গেই এই প্রথমবার জুটি বাঁধলেন বলিউডের দুই হার্টথ্রব (Sunny Leone And Remo D Souza)। সময় পাল্টেছে মলাটবন্দি ক্যাসেটের জায়গায় এসেছে সিডি অ্যালবাম, আর এখন সেই জায়গা দখল করে নিয়েছে মিউজিক ভিডিয়ো(Sunny Leone Music Video Naach Baby) ।

গান এবং অভিনয় দুইই পাওয়া যায় একটা প্যাকেজে । গানের অন্তর্নিহিত অর্থ অভিনয়ের মাধ্যমে 3-4 মিনিটের মধ্যে প্রকাশ করে ফেলার সহজ রাস্তা মিউজিক ভিডিয়ো । বাংলা, হিন্দি, ইংরেজি সব ভাষাতেই মিউজিক ভিডিওর জয়জয়কার । দিনকয়েক আগেই হাজির হয়েছে 'মাচাও মিউজিক'-এর প্রথম মিউজিক ভিডিয়ো 'নাচ বেবি'র পোস্টার ও টিজার । আর এবার হাজির পুরো গান এবং তারা সঙ্গে মানানসই চটকদারি ভিডিয়ো । যাতে দেখা গিয়েছে সানি লিওন এবং রেমো ডি'সুজাকে (Sunny Remo Naach Baby)।

সানি বলেন, "নাচ বেবি একটা গারবা ট্র‍্যাক এবং একটি অসাধারণ গান (Sunny Leone New Music Video)। আমি ভীষণ খুশি কাজটা করতে পেরে । আর রেমোর সঙ্গে নাচে পা মেলানোও একটা দারুণ অভিজ্ঞতা আমার ।" প্রযোজনা সংস্থা মারফত জানা গিয়েছে, সানি মাচাও-এর ঘরের লোক । তিনি নাকি এই কাজটা বিনা পারিশ্রমিকে করতে রাজি ছিলেন । যা এক বিরল দৃষ্টান্ত ।

আরও পড়ুন:আগামী জানুয়ারিতেই বিয়ের পিঁড়িতে আথিয়া রাহুল?

'মাচাও মিউজিক'-এর প্রযোজক তথা সহ প্রতিষ্ঠাতা মিট আহির জানান, সানি তাঁর নামের মতোই উজ্জ্বল । ওর ডেডিকেশন অতুলনীয় । রিহার্সালেও ওর ডেডিকেশন ছিল মারাত্মক । 'মাচাও মিউজিক'-এর পরিকল্পক তথা 'নাচ বেবি'র প্রযোজক পীয়ূষ জৈন সানি লিওনের প্রশংসা করেন । এই মুহূর্তে সব অনলাইন প্ল্যাটফর্মেই দেখা মিলছে 'নাচ বেবি'র ।

ABOUT THE AUTHOR

...view details