পশ্চিমবঙ্গ

west bengal

Abar Proloy: রাজের প্রথম ওয়েব সিরিজে প্রযোজক হিসেবে ডেবিউ শুভশ্রীর, অভিনয়ে মন্ত্রী-বিধায়করা !

By

Published : Jan 17, 2023, 7:11 PM IST

রাজ চক্রবর্তীর (Raj Chakrabarty First Web Series) প্রথম ওয়েব সিরিজ আবার প্রলয়ে (Abar Proloy) প্রযোজক হিসেবে ডেবিউ হতে চলেছে শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ৷ সেখানে অভিনয় করতে দেখা যেতে পারে রাজ্যের সেচ ও জলপথ মন্ত্রী পার্থ ভৌমিককে ।

Subhashree Ganguly Raj Chakrabarty ETV Bharat
রাজ ও শুভশ্রী

কলকাতা, 17 জানুয়ারি: ওয়েব পরিচালনার নতুন সফর শুরু করেছেন পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakrabarty First Web Series)। শোনা যাচ্ছে, পরিচালক তথা ব্যারাকপুরের বিধায়ক রাজের প্রথম ওয়েব সিরিজ 'আবার প্রলয়'-এ (Abar Proloy) নাকি একটি বিশেষ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে রাজ্যের সেচ ও জলপথ মন্ত্রী পার্থ ভৌমিককে ।

ওয়েব সিরিজে মন্ত্রী-বিধায়করা: তিনি ছাড়াও রাজ্যের দুই তৃণমূল নেত্রীকেও দেখা যাবে এই সিরিজে । প্রথম জন তৃণমূল যুব কংগ্রেসের সভানেত্রী সায়নী ঘোষ এবং অন্য জন মেদিনীপুরের বিধায়ক জুন মালিয়া । তবে, মন্ত্রীমশাইয়ের এই সিরিজে অভিনয় করা নিয়ে এখনও সঠিক কোনও খবর মেলেনি ।

সেটে রাজ চক্রবর্তী

প্রযোজক হিসেবে অভিষেক শুভশ্রীর: এই সিরিজের হাত ধরে প্রযোজক হিসেবে কেরিয়ার শুরু করছেন রাজঘরণী শুভশ্রী (Subhashree Ganguly debuts as producer)। সিরিজে সায়নী-জুন ছাড়াও দেখা যাবে শাশ্বত চট্টোপাধ্যায়, ঋত্বিক চক্রবর্তী, কৌশানী মুখোপাধ্যায়, গৌরব চক্রবর্তী, দেবাশিস মণ্ডল-সহ আরও অনেককে । ইতিমধ্যেই শুরু হয়েছে এর শুটিং । নিজের সামাজিক মাধ্যমে শ্যুটিং-এর একগুচ্ছ ছবি শেয়ার করেছেন রাজ । সেখানে বাবার কোলে হাজির ইউভানও ।

প্রথম ওয়েব সিরিজ রাজের

জি ফাইভে আসছে 'আবার প্রলয়': প্রসঙ্গত, জি ফাইভে শুরু হয়েছে নতুন ওয়েব সফর "এরপর কী?" আর সেখানেই দেখানো হবে রাজ চক্রবর্তী পরিচালিত প্রথম ওয়েব সিরিজ 'আবার প্রলয়'। কদিন আগেই এই প্ল্যাটফর্মে হাজির হয়েছে অঙ্কুশ হাজরা অভিনীত প্রথম ওয়েব সিরিজ 'শিকারপুর'। সেখানে গোয়েন্দার চরিত্রে অভিনয় করেছেন অঙ্কুশ । তাঁর সঙ্গে জুটি বেঁধেছেন সন্দীপ্তা সেন ।

আবার প্রলয়ের সেটে রাজ

আরও পড়ুন:বাংলা ওয়েব সিরিজে নতুন গোয়েন্দার জন্ম দিলেন নির্ঝর, শুনুন তাঁর মনের কথা

এই প্ল্যাটফর্মেই আসছে রক্তকরবী: খুব শীঘ্রই এই প্ল্যাটফর্মে আসছে 'রক্তকরবী' । সায়ন্তন ঘোষাল পরিচালিত এই গল্পে অভিনয় করেছেন শান্তিলাল মুখোপাধ্যায়, রাইমা সেন, বিক্রম চট্টোপাধ্যায়, রুকমা রায়, ভাস্বর চট্টোপাধ্যায়, অভিজিৎ গুহ, কিঞ্জল নন্দ, সাহানা দত্ত, রোহিত সামন্ত, প্রিয়াঙ্কা ভট্টাচার্য-সহ আরও অনেকে । ইতিমধ্যেই এসে গেছে 'রক্তকরবী'র ট্রেলার ।

সেটে ইউভানকে নিয়ে রাজ-শুভশ্রী

'আবার প্রলয়' নিয়ে আশাবাদী রাজ: 'শিকারপুর' আসার পর সেটিকে সাপোর্ট করে নিজের সামাজিক মাধ্যমে পোস্ট করেছেন রাজ চক্রবর্তী । স্বভাবতই নিজের নয়া সফর নিয়ে আশাবাদী রাজ । 'আবার প্রলয়' দর্শক হৃদয়ে কতটা প্রলয় তোলে এ বার সেটাই দেখার ।

ABOUT THE AUTHOR

...view details