পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / entertainment

New Serial Bangla Medium: তাঁদের ছাড়া এগোয় না গল্প, কী বলছে 'বাংলা মিডিয়াম'-এর পার্শ্ব চরিত্ররা ?

কোনও ধারাবাহিকই সম্পূর্ণতা পায় না পার্শ্বচরিত্রদের ছাড়া (New Serial Bangla Medium)। 12 ডিসেম্বর থেকে রাত 8 টার স্লটে আসছে ধারাবাহিক 'বাংলা মিডিয়াম'। এই ধারাবাহিকে গুরুত্বপূর্ণ পার্শ্বচরিত্রে রয়েছেন রত্না ঘোষাল, স্বাগতা মুখোপাধ্যায়, অরিন্দম বন্দ্যোপাধ্যায়, অভ্রজিৎ চক্রবর্তী, অর্ণব বন্দ্যোপাধ্যায়। কী বলছেন তাঁরা?

By

Published : Dec 10, 2022, 9:43 PM IST

New Serial Bangla Medium
তাঁদের ছাড়া এগোয় না গল্প, কী বলছেন 'বাংলা মিডিয়াম'-এর পার্শ্ব চরিত্ররা?

তাঁদের ছাড়া এগোয় না গল্প

কলকাতা, 10 ডিসেম্বর: কোনও ধারাবাহিকই সম্পূর্ণতা পায় না পার্শ্বচরিত্রদের ছাড়া । তাঁরাই এগিয়ে নিয়ে যান একটা গল্পকে । বলা ভালো, গল্পের নায়ক-নায়িকাদের ঘিরে যাঁদের জীবন তারাই পার্শ্বচরিত্রাভিনেতা । অভিনয় দক্ষতার জোরে নিজেদের জায়গা ঠিক গুছিয়ে নেন পার্শ্বচরিত্রাভিনেতারা । এই তালিকায় আছে অসংখ্য নাম। বাংলায় তরুণ কুমার, রবি ঘোষ থেকে শুরু করে কাঞ্চন মল্লিক, রুদ্রনীল ঘোষ, বিশ্বনাথ বসু, শুভাশিস মুখোপাধ্যায়, পরাণ বন্দ্যোপাধ্যায় গুনতে বসলে তালিকাটা বেশ লম্বা হয়ে যাবে । হিন্দিতেও অমরীশ পুরী, অনুপম খের থেকে শুরু করে জনি লিভার, রিমা লাগু- নাম বলে শেষ করার উপায় নেই ।

এরা প্রত্যেকে নিজেদের অভিনয়ের জাদুতে নিজেদের জায়াগায় উজ্জ্বল। সাম্প্রতিককালে বাংলা টেলিভিশনেও আছে এরকম অনেক নাম । সোনালী চৌধুরী, ভাস্বর চট্টোপাধ্যায়, অর্পিতা মুখোপাধ্যায়, দিয়া চক্রবর্তী, মানসী সেনগুপ্ত, অশোক মুখোপাধ্যায়ের পাশাপাশি রয়েছে অগণিত নাম (Side Actors on New Serial)।

12 ডিসেম্বর থেকে রাত 8 টার স্লটে আসছে ধারাবাহিক 'বাংলা মিডিয়াম'

আরও পড়ুন:নীল তিয়াসার জুটিতে আসছে 'বাংলা মিডিয়াম'

12 ডিসেম্বর থেকে রাত 8 টার স্লটে আসছে ধারাবাহিক 'বাংলা মিডিয়াম'(New Serial Bangla Medium)। এই ধারাবাহিকে সম্পূর্ণা লাহিড়ি, নীল ভট্টাচার্য এবং তিয়াসা লেপচা ছাড়াও গুরুত্বপূর্ণ পার্শ্বচরিত্রে রয়েছেন রত্না ঘোষাল, স্বাগতা মুখোপাধ্যায়, অরিন্দম বন্দ্যোপাধ্যায়, অভ্রজিৎ চক্রবর্তী, অর্ণব বন্দ্যোপাধ্যায়। এঁরা প্রত্যেকেই বাংলা বিনোদন দুনিয়ার পরিচিত এবং জনপ্রিয় মুখ(Side Actors on New Serial Bangla Medium)।

এই ধারাবাহিকে গুরুত্বপূর্ণ পার্শ্বচরিত্রে রয়েছেন রত্না ঘোষাল, স্বাগতা মুখোপাধ্যায়, অরিন্দম বন্দ্যোপাধ্যায়, অভ্রজিৎ চক্রবর্তী, অর্ণব বন্দ্যোপাধ্যায়

স্বাগতা মুখোপাধ্যায় রয়েছেন গল্পের নায়ক বিক্রম থুড়ি নীল ভট্টাচার্যর মায়ের চরিত্রে, রত্না ঘোষাল নায়কের ঠাম্মির চরিত্রে, অরিন্দম বন্দ্যোপাধ্যায় নায়কের বাবা আর অভ্রজিৎ এবং অর্ণব রয়েছেন নায়কের কাকার চরিত্রে ৷ এদিন ইটিভি ভারতের সঙ্গে নিজেদের মনের কথা খুলে বললেন তাঁরা ৷ জানালেন নিজেদের চরিত্রের খুঁটিনাটি ৷ এই সব চরিত্রগুলি কীভাবে নিজেদের মেলে ধরে এবার সেটাই দেখার ।

ABOUT THE AUTHOR

...view details