পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / entertainment

Rii Sen New Serial: 'আভিজাত্যপূর্ণ চরিত্র', ছোট পর্দায় নয়া কাজ নিয়ে বললেন ঋ

'বাংলা মিডিয়াম' ধারাবাহিকে নিউ স্কাইলাইন স্কুলের প্রিন্সিপালের ভূমিকায় অভিনয় করছেন ঋ সেন ৷ সুশান্ত দাসের প্রযোজনায় এটাই তাঁর প্রথম কাজ ৷

By

Published : Jul 14, 2023, 10:13 AM IST

Updated : Jul 14, 2023, 11:30 AM IST

Rii Sen New Serial Bengali Medium
ধারাবাহিকে নতুন চরিত্রে ঋ সেন

কলকাতা, 14 জুলাই:ফের ছোটপর্দায় নয়া চরিত্র নিয়ে ফিরলেন অভিনেত্রী ঋ সেন। এবার তাঁকে দেখা যাবে স্কুলের প্রিন্সিপালের ভূমিকায়। 'বাংলা মিডিয়াম' ধারাবাহিকে নিউ স্কাইলাইন স্কুলের প্রিন্সিপালের চরিত্রে অভিনয় করতে চলেছেন নায়িকা। বড় পর্দার পাশাপাশি ছোট পর্দাতেও বেশ পরিচিত মুখ ঋ ৷ বেশ কিছু সাহসী চরিত্রে অভিনয় করে অতীতে খবরের শিরোনামে উঠে এসেছিলেন ৷

'বাংলা মিডিয়াম' ধারাবাহিকে এই মুহূর্তে চলছে সেরা স্কুল বেছে নেওয়ার লড়াই। এই প্রতিযোগিতায় পরপর তিন বছর জয়ী হয়েছে নিউ স্কাইলাইন স্কুল। আর এবার ফিউচার ড্রিমস স্কুলও মরিয়া ট্রফি জিতে নিতে । ধারাবাহিকের নায়িকা ইন্দিরার কাছে এটা একটা বড় চ্যালেঞ্জ । সে বাংলা মিডিয়ামের ছাত্রী । কিন্তু মেধার সাহায্যে ইংরেজি মিডিয়াম ফিউচার ড্রিমস স্কুলের প্রিন্সিপাল। ওদিকে তার বিরুদ্ধে একের রক এক চক্রান্ত চলছে।

ধারাবাহিকে এসেছে নতুন চরিত্র নিউ স্কাইলাইন স্কুলের প্রিন্সিপাল মোহনা বসু । এই চরিত্রেই অভিনয় করছেন ঋ। মানুষটা আসলে কেমন ? ইটিভি ভারতকে অভিনেত্রী বলেন, "খানিকটা নেগেটিভ বলা যায় । এখনও সবটা বুঝে উঠতে পারিনি। এই মহিলার চারটি স্কুল আছে । বেশ আভিজাত্যপূর্ণ একটা চরিত্র বলতে পারেন। সমাজের উঁচুতলায় অবস্থান করেন। টাকা আছে । টাকা দিয়ে সব জিতে নিতে পারে এরকম একটা ভাবও আছে তাঁর মধ্যে। সবমিলিয়ে চরিত্রটা বেশ ভালো লাগছে ।"

বাংলা মিডিয়াম ধারাবাহিকে মোহনা বসুর চরিত্রে ঋ
অভিনেত্রী ঋ সেন এই প্রথম অভিনয় করছেন সুশান্ত দাসের প্রযোজনায়। এই প্রসঙ্গে জিজ্ঞেস করা হলে তিনি ইটিভি ভারতকে বলেন, "হ্যাঁ এই প্রথম সুশান্তদার সঙ্গে কাজ। অনেকদিন ভালো কোনও চরিত্র পাই না । নেগেটিভ চরিত্র মানেই তাঁর মধ্যে একটা চোখ-মুখ পাকানোর ব্যাপার থাকে । এখানে সেরকম কিছু নেই । আশা করি চরিত্রটা আরও খুলবে । আগামীতে আরও ভালো করে নিজেকে মেলে ধরতে পারব ।"

আরও পড়ুন:রবি ঠাকুরের পর নতুন সাজে ক্যামেরার সামনে অনুপম, আসছে নতুন ছবি

এই ধারাবাহিকটির ঠিক আগে জয়জিৎ বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দীর্ঘ অনেকদিন পর টেলিভিশনে জুটি বাঁধেন ঋ ৷ 'টুম্পা অটোওয়ালি' ধারাবাহিকে তাঁদের অভিনয় বেশ নজর কেড়েছিল । তাছাড়াও 'ত্রিনয়নী', 'মুকুট'-সহ আরও বহু ধারাবাহিকে নানা স্বাদের চরিত্রে অভিনয় করেছেন এই দাপুটে অভিনেত্রী । এবারও তাঁকে দেখা যাচ্ছে বলিষ্ঠ চরিত্রে । দর্শকও এই নতুন চরিত্র দেখে খুশি ।

Last Updated : Jul 14, 2023, 11:30 AM IST

ABOUT THE AUTHOR

...view details