পশ্চিমবঙ্গ

west bengal

Dev On Soumitrisha: মিঠাইকে সুপার ডুপার স্টার বললেন দেব, লজ্জায় লাল সৌমিতৃষা

By

Published : Apr 18, 2022, 11:35 AM IST

গঙ্গাবক্ষে বর্ষবরণ উৎসবে মেতে উঠলেন টেলি সেলেবরা (Nababarsha celebration with Tele Celebs) ৷ আর এই অনুষ্ঠানের মধ্যমণি ছিলেন দেব ৷ এমনকী এদিন মিঠাইকে সুপার ডুপার স্টারের তকমাও দিয়ে দিলেন এই অভিনেতা ৷

Dev asked Mithai Superduper star
মিঠাইকে সুপারডুপার স্টার বললেন দেব লজ্জায় লাল সৌমিতৃষা

কলকাতা, 18 এপ্রিল:বাংলা টেলিভিশনের পর্দায় গঙ্গাবক্ষে বর্ষবরণ উৎসব দেখলেন দর্শকরা ৷ সুসজ্জিত লঞ্চবিহারে জমে উঠল বর্ষবরণ উৎসব । কে না ছিলেন এই অনুষ্ঠানে? তবে, মধ্যমণি দেব । অভিনেতা থেকে সঙ্গীত শিল্পী- সকলেই হাজির । সকলের সঙ্গেই মজাদার গল্প আড্ডায় মেতে উঠলেন দেব ৷ ছিল গান, নাচ । এই সুপারস্টারকে পাশে পেয়ে রীতিমত আনন্দে গা ভাসালেন সৌমিতৃষা (মিঠাই), মোহনা (গৌরী), শ্রুতিরা (নয়ন) (Nababarsha celebration with Tele Celebs )।

কে কার পাশে বসাবেন সুপারস্টার দেবকে, তা নিয়ে একপ্রকার টানাটানি । সকলেই তাঁর সঙ্গে তুললেন ছবি । আর দেব! তিনি তো এদিন মিঠাইকে দিয়ে দিলেন সুপার ডুপার স্টারের তকমা ! তাঁর কথায়, "আমার মনে হয় মানুষ আমাকে যতটা না চেনে তার থেকে অনেক বেশি চেনে মিঠাইকে । সি ইজ এ সুপার ডুপার স্টার ।..." দেবের মুখে এই কথা শুনে মিঠাই থুড়ি সৌমিতৃষা আপ্লুত হলেও মাথানত করলেন দেবের কাছে । করজোড়ে বলে ফেললেন, "এ বাবা।"

এমনকী এদিন মিঠাইকে সুপার ডুপার স্টারের তকমাও দিয়ে দিলেন দেব

পছন্দের অভিনেতার সঙ্গে এদিন নাচেও তাল মেলালেন মিঠাই । বাড়তি পাওনা মিঠাইয়ের ভুল ইংরেজি শব্দ সঞ্চয়ন । এই প্রসঙ্গেও দেব মিঠাইকে মজা করে বললেন, "তোমার ইংরেজিটা আমার বাংলার মতোই খারাপ ।" এভাবেই জমে ওঠে বর্ষবরণ অনুষ্ঠান । হাজির ছিলেন পরাণ বন্দ্যোপাধ্যায়, বিশ্বজিৎ চক্রবর্তী, ইন্দ্রাণী হালদার, মনোময় ভট্টাচার্য, সুরজিৎ, ইমন চক্রবর্তী, সিধু, পটা-সহ সংশ্লিষ্ট চ্যানেলের বিভিন্ন ধারাবাহিকের নায়িকারাও ৷ মিঠাই, গৌরী, নয়ন, যমুনা, রানিমা, ঊর্মি, শ্যামা-সহ সারেগামাপার অঙ্কিতা, অনুষ্কা, অনীক ধরকে নিয়ে জমে উঠল অনুষ্ঠান ।

অনুষ্ঠানের মধ্যমনি ছিলেন দেব

গঙ্গাবক্ষে চাঁদিফাটা রোদে শ্যুটিং হয় এই অনুষ্ঠানের । কিন্তু কারওকে এতটুকু এনার্জি হারাতে দেখা যায়নি এদিন । নায়িকাদের সঙ্গে এদিন রোম্যান্টিক গানে পা মেলান দেব । 'টনিক' ছবির জনপ্রিয়তার কথাও উঠে আসে অনু্ষ্ঠানে । উল্লেখ্য, বেশ কয়েক সপ্তাহ পর ফের আগের জায়গায় ফেরত এসেছে ধারাবাহিক 'মিঠাই'। উচ্ছেবাবুর দুর্ঘটনার পরই দর্শক ফের মিঠাইয়ের দিকে ঝুঁকেছেন । হাজারো সমালোচনা সত্বেও নিজের জায়গায় ফিরে এসেছে মোদক পরিবার ।

আরও পড়ুন : প্রাণ খুলে বলুন মনের কথা, আপনি কী বলেন-এ শুনবেন দেবশঙ্কর

সোনার সংসার অ্যাওয়ার্ড অনুষ্ঠানে সাতটি পুরস্কার এসেছে মোদক বাড়িতে । আর এবার দেবের কাছ থেকে সুপার ডুপার স্টারের তকমা পেয়ে মিঠাই আরও খুশি । সৌমিতৃষা এদিন ইটিভি ভারতকে বলেন , "কতটা উদার হলে একজন সুপারস্টার যিনি সফলতার শিখরে দাঁড়িয়ে , একজন অভিনেত্রীকে এত সম্মান দিতে পারেন!" প্রসঙ্গত, এর আগে 'রান্নাঘর'-এর এক এপিসোডেও মিঠাইকে বাংলা টেলিভিশনের স্টার বলে সম্বোধন করেন সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায় ।

ABOUT THE AUTHOR

...view details