পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jul 1, 2023, 7:42 PM IST

ETV Bharat / entertainment

Actress Sairity Banerjee: অসুস্থ 'টুম্পা অটোওয়ালি'র অভিনেত্রী সৈরিতি বন্দ্যোপাধ্যায়, ভরতি হাসপাতালে

অসুস্থ হয়ে শুক্রবার হাসপাতালে ভরতি হয়েছেন 'টুম্পা অটোওয়ালি' খ্যাত অভিনেত্রী সৈরিতি বন্দ্যোপাধ্যায় ৷ বর্তমানে তাঁর শারীরিক অবস্থা কিছুটা স্থিতিশীল ৷

ETV Bharat
সৈরিতী বন্দ্যোপাধ্যায়

কলকাতা, 1 জুলাই: অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি হয়েছেন 'টুম্পা অটোওয়ালি' ধারাবাহিকের অভিনেত্রী সৈরিতি বন্দ্যোপাধ্যায় । এই ধারাবাহিকে তাঁর অভিনীত চরিত্রটি যথেষ্ট জনপ্রিয় ৷ বর্তমানে এই দুষ্টু চরিত্রাভিনেত্রী চিকিৎসকদের নজরেই রয়েছেন । শহরের একটি বেসরকারি হাসপাতালে শুক্রবার তাঁকে ভর্তি করানো হয় ।

অভিনেত্রী সৈরিতি বন্দ্যোপাধ্যায় নিজেই সামাজিক মাধ্যমে তাঁর অসুস্থতার কথা জানিয়েছেন ৷ তবে, ইটিভি ভারতের তরফে খোঁজ নিয়ে জানা গিয়েছে, বর্তমানে খানিকটা ভালো আছেন তিনি ৷ মুড়ির মতো হালকা খাবারই খাচ্ছেন । শনিবার ও রবিবার এই অভিনেত্রীকে হাসপাতালেই থাকতে হবে বলে খবর ৷ রবিবার জানা যাবে, কবে তিনি হাসপাতাল থেকে ছুটি পেতে পারেন ৷ তবে, সামান্য সুস্থ হওয়ার পর এখন মেয়ের কাছে ফেরার জন্যই সময় গুনছেন অভিনেত্রী সৈরিতি ।

জানা গিয়েছে, পরশুদিন হঠাৎই অসুস্থ হয়ে পড়েন অভিনেত্রী সৈরিতি বন্দ্যোপাধ্যায় । ডি-হাইড্রেশন হয়ে গিয়েছিল তাঁর । ফলে বড্ড কাহিল হয়ে পড়েছিলেন । প্রথমে বেশ খানিকটা বেসামাল হয়ে পড়েছিলেন এই অভিনেত্রী, চোখ খুলে রাখতে পারছিলেন না তিনি । তাই বেশ ভয়ও পেয়ে গিয়েছিলেন । তাই আর ঝুঁকি নিতে চাননি তিনি ও তাঁর পরিবার । এখন অনেকটাই ভালো আছেন তিনি । চিন্তা কমেছে সকলের । এবার তিনি বাড়ি ফিরতে চান, মেয়েকে কাছে পেতে চান ৷

অসুস্থতা কাটিয়ে কবে ফ্লোরে ফিরবেন এই অভিনেত্রী ?

সৈরিতি ইটিভি ভারতকে বলেন, "বেশিদিন তো ছুটিতে থাকা সম্ভব নয় । তাতে সমস্যা হয় । দেখা যাক কবে পারি ।" সৈরিতি বাংলা টেলিভিশনের জনপ্রিয় নায়িকা । পজিটিভ এবং নেগেটিভ দুই ধরনের চরিত্রেই তাঁকে পেয়েছেন দর্শক । 'নিশির ডাক' ধারাবাহিকে পিশাচের সাজেও তাঁকে দেখেছেন দর্শক । আবার গত বছর মহালয়াতে একটি প্রথম সারির বিনোদন চ্যানেলে দেবী রূপেও ধরা দিয়েছেন সৈরিতি বন্দ্যোপাধ্যায় ।

ABOUT THE AUTHOR

...view details