পশ্চিমবঙ্গ

west bengal

Manjusha Neogi death: মনের মতো কাজ পাচ্ছিলেন না মঞ্জুষা, দাবি পরিবারের

By

Published : May 27, 2022, 12:05 PM IST

মনের মতো কাজ পাচ্ছিলেন না মডেল-অভিনেত্রী মঞ্জুষা নিয়োগী (Manjusha Neogi death)৷ এ ছাড়াও সাংসারিক সমস্যার মধ্যেও ছিলেন তিনি ৷ এমনই দাবি করল তাঁর পরিবার (Actress death)৷

actress-death-manjusha-neogi-did-not-get-suitable-work-claims-her-family
মনের মতো কাজ পাচ্ছিলেন না মঞ্জুষা, দাবি পরিবারের

কলকাতা, 27 মে: অনেকদিন ধরেই মনের মতো কাজ পাচ্ছিলেন না মডেল-অভিনেত্রী মঞ্জুষা নিয়োগী (Manjusha Neogi death)। তার মধ্যে একের পর এক তাঁর প্রিয় বান্ধবীদের এই দুনিয়া ছেড়ে চলে যাওয়ায় ঘটনা । মন থেকে মেনে নিতে পারেনি মঞ্জুষা (Actress death)। তিনি ভুগছিলেন মানসিক অবসাদে । তদন্তে নেমে পাটুলি থানার পুলিশ প্রাথমিক ভাবে পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে এটাই জানতে পেরেছে ।

এ ছাড়াও জানা গিয়েছে যে, সাংসারিক গোলমালে জর্জরিত ছিলেন মঞ্জুষা । বিদিশা দে মজুমদারের (Bidisha De Majumdar death) মৃত্যুর পর তাঁর বান্ধবী মঞ্জুষার ঝুলন্ত দেহ উদ্ধারের ঘটনায় পুলিশের হাতে এখনও পর্যন্ত এমনই নানা তথ্য উঠে এসেছে ।

সম্প্রতি গড়ফায় নিজের ফ্ল্যাট থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় অভিনেত্রী পল্লবী দে'র দেহ (Pallavi Dey death)। সেই ঘটনার কয়েকদিন পর গত পরশুদিন নাগেরবাজারে ফ্ল্যাট থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় মডেল-অভিনেত্রী বিদিশা দে মজুমদারের ঝুলন্ত দেহ । আবার সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের শহরে এক উঠতি মডেলের ঝুলন্ত দেহ উদ্ধারের ঘটনা ঘটল । নাম মঞ্জুষা নিয়োগী ।

পরিবারের সঙ্গে কথা বলে পুলিশ জানতে পেরেছে, তাঁর খুব কাছের বান্ধবী বিদিশার ঝুলন্ত দেহ উদ্ধারের পর থেকে মঞ্জুষা মানসিক সমস্যায় ভুগছিলেন । পরিবারের সদস্যরা পুলিশকে জানায়, বিদিশার মৃত্যুর পর থেকেই মঞ্জুষা মানসিক সমস্যায় ভুগছিলেন । টলিউডে কাজ পাওয়া নিয়েও বেশ কিছু সমস্যা চলছিল তাঁর । মনের মতো কাজ না পাওয়ায় মঞ্জুষার স্বামীর সঙ্গেও খানিকটা মনোমালিন্যও চলছিল বলে জানা গিয়েছে ।

আরও পড়ুন:ফের অভিনেত্রীর রহস্যমৃত্যু, বিদিশার পর পাটুলিতে উদ্ধার তাঁর বান্ধবীর ঝুলন্ত দেহ

কয়েক সপ্তাহ আগে তিনি পাটুলিতে তাঁর বাপের বাড়িতেই এসে থাকা শুরু করেন । তদন্তকারীরা পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে জানতে পেরেছেন, মডেলিং-এর কাজ বা তাঁর এই স্বপ্নের থেকে কিছুদিনের জন্য মঞ্জুষাকে সরে আসতে বলেছিলেন তাঁর স্বামী । পরে আবার নতুন করে টলিউডে যাওয়ার কথা ভাবতে বলেন তিনি । আর এই নিয়ে স্বামীর সঙ্গে মনোমালিন্য চলছিল মঞ্জুষার । প্রাথমিক ভাবে এটাই জানতে পেরেছেন তদন্তকারীরা । মঞ্জুষার মা পুলিশকে জানিয়েছেন, তাঁর জামাই খুব ভাল একজন মানুষ । কীভাবে এই ঘটনা ঘটল, তা জানার জন্য ইতিমধ্যেই দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে ।ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট আসার পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে । গোটা পরিবারে শোকের ছায়া নেমে এসেছে ।

ABOUT THE AUTHOR

...view details