পশ্চিমবঙ্গ

west bengal

By ETV Bharat Bangla Team

Published : Nov 19, 2023, 9:41 AM IST

ETV Bharat / entertainment

ক্রিকেট জ্বরে কাঁপছে দেশ, বিশ্বকাপ ফাইনাল ঘিরে চড়ছে উত্তেজনার পারদ; আঁচ পড়েছে টলিপাড়াতেও

World Cup Final 2023: বিশ্বকাপ ঘরে তুলতে বাইশ গজের লড়াইয়ে মুখোমুখি ভারত-অস্ট্রেলিয়া ৷ ক্রিকেট জ্বরে কাবু টলিউড তারকারও ৷ রবিবাসরীয় দুপুরের কার কী প্ল্যান তা জানালেন ইটিভি ভারতকে ৷

Etv Bharat
বিশ্বকাপ জ্বরে কাবু টলিউড

কলকাতা, 19 নভেম্বর: আজকের রবিবাসরীয় সকাল আর পাঁচটা দিনের থেকে আলাদা ৷ সকাল থেকেই দেশজুড়ে সাজো সাজো রব ৷ বিশ্বকাপের মহারণে ভারত-অস্ট্রেলিয়া ফাইনাল ম্যাচ নিয়ে উচ্ছ্বাস আর উত্তেজনা দুটোই সমানভাবে কাজ করছে ৷ আমেদাবাদের আজকের ছবি চেনা দায় ৷ তবে যাঁরা স্টেডিয়ামে বসে খেলা দেখার সুযোগ পাননি, তাঁরাও বাড়িতে বিগস্ক্রিনের সামনে বসার প্রস্তুতি শুরু করে দিয়েছেন ৷ বিশ্বকাপের আঁচ কতটা পড়েছে টলিউড পাড়ায়, অভিনেতা-অভিনেত্রীর কী প্ল্যান খোঁজ নিল ইটিভি ভারত ৷

12 বছর পরে বিশ্বজয়ের দোরগোড়ায় ভার‍ত। কার হাতে উঠবে ট্রফি? সেই চিন্তাতেই মগ্ন গোটা দেশ। চিন্তায় টলিপাড়াও। তবে ভারতই জিতবে এমনটাই আশা সকলের। খেলা দেখবেন টলিউডের সুপারস্টার জিৎ থেকে শুরু করে বাংলা টেলিভিশনের অন্যতম পরিচিত মুখ জয়জিৎ বন্দ্যোপাধ্যায়, দক্ষিণী এবং বলিউড অভিনেত্রী পায়েল ঘোষ, অভিনেতা শন বন্দ্যোপাধ্যায়, বিশ্বনাথ বসু, সোনালী চৌধুরী-সহ আরও অনেকেই।

জিৎ জানিয়েছেন, খেলা তিনি দেখবেনই। তাঁর কথায়, "দুপুর 2টো থেকেই টিভির সামনে বসে পড়ব। খেলা দেখব এবং ভারতকে জেতাব। আমার বিশ্বাস ইন্ডিয়া জিতবেই। আর ফাইনাল বলে মানুষ ছবির কোনও প্রোমোশনও রাখিনি আমি।" আজীবন ক্রীড়ানুরাগী অভিনেতা জয়জিৎ বন্দ্যোপাধ্যায় জানান, খেলা তো দেখবই। এদিন আর অন্য কোনও কাজ নয়। শুধুই খেলা আর খেলা।

দক্ষিণী এবং বলিউড নায়িকা পায়েল ঘোষ জানান, ফাইনাল মিস করলে চলবে না। উল্লেখ্য, পায়েল মহম্মদ শামির অন্ধভক্ত। এতটাই ভক্ত যে এই বছর তাঁর খেলা দেখে তাঁকে বিয়ে করার প্রস্তাবও দিয়েছেন এই অভিনেত্রী। সবটাই মজার ছলে অবশ্য। শন বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন যে তিনিও খেলা দেখবেন। এক যুগ পর দেশ ফাইনাল খেলবে। সুতরাং এই খেলা মিস করলে চলবে না।

অভিনেত্রী সোনালী চৌধুরী ফুটবল এবং ক্রিকেটের অন্ধভক্ত। তিনিও এবারের বিশ্বকাপ ফাইনাল দেখবেন বলে জানিয়েছেন ইটিভি ভারতকে। অভিনেত্রী বলেন, "অস্ট্রেলিয়া যতবার ফাইনালে উঠেছে তার মধ্যে মাত্র একবার হেরেছে। আর ইন্ডিয়া-অস্ট্রেলিয়া যত বার খেলেছে তাতে পারফরম্যান্স অনুযায়ী অনেকেই বলবে, অস্ট্রেলিয়া থাকলে ইন্ডিয়া চাপে পড়ে যায়। তবে এবারে আমাদের টিম অনেক স্ট্রং। তাই আমি খুবই আশাবাদী আমাদের টিম বিশ্বকাপ জিতবে। এর জন্য আমি চিয়ার করব। যদিও কাল আমার শুটিং আছে। ফার্স্ট হাফে শুটিং থাকবে। তবে হাতে তো মোবাইল থাকে। মোবাইলেই দেখে নেব প্রথম ইনিংসটা। তারপর শুটিং সেরে ফিরে বাড়িতেই খেলা দেখব।" পাশাপাশি, ছেলেদের সঙ্গে নিয়ে খেলা দেখবেন অভিনেতা বিশ্বনাথ বসুও। অন্যদিকে, ভারতীয় ক্রিকেট টিম বিশ্বকাপ জিতলেই নাকি নগ্ন হবেন তেলেগু অভিনেত্রী রেখা বোজ ৷ বিশাখাপত্তনমের সমুদ্রে নগ্ন হওয়ার কথা জানিয়েছেন এই অভিনেত্রী ৷ আর এই মন্তব্যের পর ট্রোলের শিকার হতে হয়েছে তাঁকে।

আরও পড়ুন:

1.8 বছর পর পর্দায় ফিরছে তনু-মনু জুটি! কঙ্গনার নতুন ছবির শুটিংয়ে চমক রজনীকান্তের

2.নয়া অবতারে জিৎ, 'মানুষ' নিয়ে মুখোমুখি আড্ডায় , দেখুন ভিডিয়ো

3.বুর্জ খলিফায় রণবীর কাপুরের 'অ্যানিম্যাল', প্রকাশ্যে নতুন গানও

ABOUT THE AUTHOR

...view details