পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / entertainment

Metro In Dino: ঘোষিত হল অনুরাগ বসু পরিচালিত 'মেট্রো ইন দিনো' মুক্তির তারিখ, কবে জেনে নিন...

আসতে চলেছে লাইফ ইন এ মেট্রোর সিক্যুয়েল ৷ কবে আসছে মেট্রো ইন দিনো? ছবির কলাকুশলী থেকে নির্মাতারা জানিয়ে দিলেন মুক্তির দিন ৷

By

Published : Jul 2, 2023, 11:07 PM IST

Updated : Jul 3, 2023, 7:35 AM IST

Etv Bharat
Etv Bharat

মুম্বই, 2 জুলাই:2007 সালে মুক্তি পেয়েছিল 'লাইফ ইন আ মেট্রো' ছবিটি ৷ পরিচালকের আসনে ছিলেন অনুরাগ বসু। এবার সেই ছবির সিক্যুয়েল হিসেবে আসছে 'মেট্রো... ইন দিনো।' ছবিটির বিষয় আগেই জানা গিয়েছিল এবার প্রকাশ্যে এল এই ছবির মুক্তির দিন। আগামী বছর মুক্তি পেতে চলেছে 'লাইফ ইন আ মেট্রো'র সিক্যুয়েল। 2024 সালের মার্চে মুক্তি পাবে ছবিটি। পরিচালনার দায়িত্ব এবারও সামলেছেন অনুরাগ বসু। তাঁর সঙ্গে এই ছবিতে প্রথম ভাগের একাধিক অভিনেতাকে দেখা যাবে। তাঁদের সঙ্গে থাকবে নতুন কিছু মুখও।

সারা আলি খান এবং আদিত্য রায় কাপুরকে টলাইফ ইন এ মেট্রো'র সিক্যুয়েলে দেখা যাবে ৷ পাশাপাশি তাব্বু, করিনা কাপুর খান এবং কৃতি স্যানন অভিনীত 'দ্য ক্রু' ছবিরও মুক্তির দিন জানা গিয়েছে রবিবার ৷ ওই ছবিটিও একই মাসে মুক্তি পাবে ৷ 'দ্য ক্রু' ছবিতে করিনা কাপুর খান, তাব্বু, কৃতী স্যানন ও দিলজিৎ দোসাঞ্জকে দেখা যাবে মুখ্য চরিত্রে। ধুঁকতে থাকা এয়ারলাইন ইন্ডাস্ট্রির প্রেক্ষাপটে তৈরি কমেডি ড্রামা ছবি এটি। তিন মহিলা, যাঁরা কাজের মাধ্যমে নিজেদের জীবন চালানোর আপ্রাণ চেষ্টা করে। কিন্তু তাঁদের জীবনের গতি হঠাতই অন্যদিকেই মোড় নেয়, যার ফলে তাঁরা ধীরে ধীরে মিথ্যার জালে জড়িয়ে পড়েন। পর্দায় এই প্রথম তিন তারকাকে একসঙ্গে কাজ করতে দেখা যাবে।

অনুরাগ বাসুর পরিচালনায় 'মেট্রো... ইন দিনো' 29 মার্চ, 2024-এ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। সারা এবং আদিত্যের সঙ্গে অনুপম খের, পঙ্কজ ত্রিপাঠি, কঙ্কনা সেন শর্মা, আলি ফজল, নীনা গুপ্তা এবং ফাতিমা প্রমুখকে দেখা যেতে চলেছে। লাইফ ইন এ মেট্রো ছবিতে মুখ্য ভূমিকায় দেখা গিয়েছিল ইরফান খান, কেকে মেনন, সাইনি আহুজা, কঙ্কনা সেনশর্মা, শিল্পা শেট্টি, কঙ্গনা রানাওয়াত, প্রমুখকে। এই ছবিটির প্রযোজনা করেছে টি সিরিজ এবং অনুরাগ বসু প্রোডাকশন। এই ছবিতে প্রথমবার সারা আলি খানকে অনুরাগ বসুর সঙ্গে কাজ করতে দেখা যাবে। প্রথমবার জুটি বাঁধবেন আদিত্য রায় কাপুর এবং সারা আলি খান। নতুন প্রজন্মের প্রেম কাহিনী দেখা যাবে এখানে।

আরও পড়ুন:জুড়ছে ভাঙা সম্পর্ক? রাজধানীতে গল্প-আড্ডায় জমজমাট টাইগার-দিশার 'রিইউনিয়ন'

Last Updated : Jul 3, 2023, 7:35 AM IST

ABOUT THE AUTHOR

...view details