পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / entertainment

Threat Mail to Swastika: প্রযোজকের অশালীন মেলের বিরুদ্ধে থানায় অভিযোগ অভিনেত্রী স্বস্তিকার

স্বস্তিকা মুখোপাধ্যায়ের বিকৃত ছবি সোশাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার হুমকি ৷ নাম জড়াল প্রযোজক ঘনিষ্ঠ রবিশ শর্মার ৷

By

Published : Apr 5, 2023, 6:49 PM IST

Threat Mail to Swastika
স্বস্তিকা মুখোপাধ্যায়কে আশালীন হুমকি দেওয়ার অভিযোগ প্রযোজকের বিরুদ্ধে

কলকাতা, 5 এপ্রিল: 5 মে মুক্তি পেতে চলেছে অরিন্দম ভট্টাচার্য পরিচালিত স্বস্তিকা মুখোপাধ্যায়, পরমব্রত চট্টোপাধ্যায়, মমতা শঙ্কর অভিনীত বাংলা ছবি 'শিবপুর' । কিন্তু তার আগেই এই ছবির অন্যতম অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়কে হেনস্থা করার অভিযোগ উঠেছে ছবির প্রযোজকের বিরুদ্ধে । আর এই নিয়েই দিন কয়েক হল উত্তাল টলিপাড়া । প্রযোজক অভিনেত্রীর ছবি বিকৃত করে ছড়িয়ে দেওয়ায় হুমকি দিয়েছেন ।

অভিনেত্রীকে এই বলেও ব্ল্যাকমেল করা হচ্ছে যে, তাঁর নগ্ন ছবি ছড়িয়ে দেওয়া হবে সোশালে । এখানেই শেষ নয়, অভিনেত্রীর সহকারীকে হুমকি মেলও পাঠিয়েছেন 'শিবপুর' ছবির প্রযোজক সন্দীপ সরকারের ঘনিষ্ঠ জনৈক রবিশ শর্মা । যিনি নিজেকে হ্যাকার হিসেবে পরিচয় দিয়েছেন ।

তিনি ইমেলে লিখেছেন, "যা করেছি, এর থেকেও খারাপ কিছু করতে পারি । চুপচুাপ নিজের ম্যাডামকে বলুন প্রযোজনা সংস্থার সঙ্গে রফা করে নিতে । নয়তো এর থেকেও খারাপ ছবি ছড়িয়ে দেব সামাজিক মাধ্যমে ।" মেলের সঙ্গে অভিনেত্রীর নানারকমের কুরুচিপূর্ণ ছবিও তিনি যুক্ত করেছেন ।

সন্দীপের দাবি, রবিশ যা করেছেন ঠিক করেছেন । ইন্দো-আমেরিকান ব্যানারে এই ছবির দুই প্রযোজক অজন্তা সিংহ রায় এবং সন্দীপ সরকার । তাঁদের দাবি, পুরো পারিশ্রমিক নিয়েছেন স্বস্তিকা । তাও তিনি ছবির প্রচারে অংশ নিচ্ছেন না । তাই এই হুমকি । অভিনেত্রীর বিরুদ্ধে রাহাজানির মামলা করবেন বলেও হুমকি দিয়েছেন সন্দীপ সরকার ।

অশালীন মেলের বিরুদ্ধে থানায় গেলেন স্বস্তিকা মুখোপাধ্যায়

ইতিমধ্যেই গল্ফগ্রিন থানায় অভিযোগ জানিয়েছেন অভিনেত্রী । তদন্তে নেমেছে পুলিশ । আপাতত এই ছবির প্রচারপর্বের সঙ্গেও নিজেকে জড়িয়ে রাখতে চাইছেন না স্বস্তিকা । অভিনেত্রীর পাঠানো খসড়া থেকে যেটুকু খবর মিলেছে তা হল, ছবির প্রচার নিয়ে কোনওরকম পরিকল্পনার কথা প্রযোজনা সংস্থার সঙ্গে হয়নি ।
স্বস্তিকা মুখোপাধ্যায়ের বক্তব্য, "শুধু আমাকেই নয়, নানাবিধ হুমকি দেওয়া হয়েছে পরিচালক অরিন্দমকেও । আমি আর ইন্দো আমেরিকানার কোনও প্রচারে সামিল হতে চাই না । আমাকে এবং আমার ম্যানেজারকে মানসিক অত্যাচার করেছে এরা । এতে আমাদের শারীরিক এবং মানসিক ক্ষতি হয়েছে ।" গোটা ঘটনার পূর্ণ বিবরণ অভিনেত্রী আর্টিস্ট ফোরাম এবং ইম্পাকে (ইস্টার্ন মোশন পিকচার্স অ্যাসোসিয়েশন) জানিয়েছেন । প্রসঙ্গত, শুধু স্বস্তিকাকেই নয় নানারকম হুমকি দেওয়া হয়েছে ছবির পরিচালক অরিন্দম ভট্টাচার্যকেও । এই ব্যাপারে তাঁর সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেছিল ইটিভি ভারত ৷ তবে তাঁকে ফোনে পাওয়া যায়নি ।

আরও পড়ুন:মাইনাস 3 ডিগ্রিতে চলছে শ্যুটিং, 'সত্যপ্রেম কি কথা'র সেট থেকে ছবি শেয়ার কিয়ারার

ABOUT THE AUTHOR

...view details