পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Aug 31, 2022, 12:18 PM IST

Updated : Aug 31, 2022, 4:10 PM IST

ETV Bharat / entertainment

Suzi Bhowmik "লীনাদি আর শৈবালদা আমায় জিতিয়ে দিলেন", মহিলার চরিত্র পেয়ে খুশি সুজি

এর আগে ধারাবাহিকে সুজিকে দেখা যায় এক রূপান্তরকামীর চরিত্রেই । এবার কিন্তু এক মহিলার চরিত্রে তাঁকে সুযোগ দিলেন লীনা গঙ্গোপাধ্য়ায় ৷ চরিত্র পেয়ে ভীষণ খুশি সুজি (Suzi Bhowmik on Her New Serial) ৷

Suzi Bhowmik
লড়াইটায় অনায়াসে জিতিয়ে দিলেন লীনাদি আর শৈবালদা, মহিলার চরিত্র পেয়ে আবেগাপ্লুত সুজি

কলকাতা, 31 অগস্ট: সুজয় থেকে সুজি ভৌমিক- জার্নিটা সহজ ছিল না । অভিনয় ছিল নেশা । সেই নেশার বশেই কলকাতায় পাড়ি দেন সুজি ভৌমিক (Suzi Bhowmik)। নাটক করতে করতেই সুযোগ হয় 'ফিরকি' ধারাবাহিকে । তাঁকে পর্দায় প্রথম ব্রেক দেন প্রযোজক স্নিগ্ধা বসু । সেই ধারাবাহিকে সুজিকে দেখা যায় এক রূপান্তরকামীর চরিত্রেই । চরিত্রটা পজিটিভ ছিল । এবার তাঁকে ভিলেনি ইমেজে নিয়ে এলেন লীনা গঙ্গোপাধ্যায় । 'এক্কা দোক্কা' ধারাবাহিকে এক নার্সের চরিত্রে দেখা যাবে তাঁকে (Suzi Bhowmik New Serial Ekka Dokka)।

এই প্রথমবার বাংলায় কোনও রূপান্তরকামীকে দেখা যাবে মহিলার ভূমিকায় (Suzi Bhowmik on Her New Serial)। ইটিভি ভারতকে দেওয়া সাক্ষাৎকারে সুজি বলেন, "আমাদেরকে শুধুই রূপান্তরকামী চরিত্রের জন্য বেছে নেওয়া হয় । মিমিক্রি করার জন্য বেছে নেওয়া হয় । এটা কেন হবে? আমরা কি কারও বোন,বউ বা বউদি হতে পারি না? কিন্তু কোনও রূপান্তরকামীকে লিড রোলে নিয়ে আসতে হলে আবার বেছে নেওয়া হয় কোনও মেয়েকেই । সেখানে তো আমাদের কাজে লাগানো যায় । তা হলে চরিত্রটা আরও অনেকবেশি সত্যি বলে মনে হয় ।"

এর আগে ধারাবাহিকে সুজিকে দেখা যায় এক রূপান্তরকামীর চরিত্রেই

লীনা গঙ্গোপাধ্যায় বরাবরই অন্যরকমের ভাবনায় ভেসে থাকেন নিজের গল্পে । কীভাবে কোনও গল্পকে অন্য মাত্রায় নিয়ে যাওয়া যায় তার চেষ্টাতেই মেতে থাকেন লেখিকা । রূপান্তরকামী অভিনেতা মানেই তিনি মিমিক্রি করার জন্য কিংবা তিনি রূপান্তরকামীর চরিত্রেই অভিনয় করবেন এই ট্রেন্ড ভেঙে গুঁড়িয়ে দিলেন তিনি । এই প্রথমবার কোনও রূপান্তরকামীকে মহিলার চরিত্রে নিয়ে এলেন । বেছে নিলেন সুজি ভৌমিককে ।

সুজি এদিন আরও বলেন, "আমিই কাজের জন্য শৈবালদার সঙ্গে যোগাযোগ করি । কিন্তু প্রথমে একেবারেই জানতাম না যে কোনও মহিলার চরিত্র করতে চলেছি । ভেবেছিলাম আবার হয়ত কোনও ট্রান্সের চরিত্রই দেবেন । কিন্তু না । একেবারে ছক ভাঙা এক চরিত্রে আমাকে নিয়ে এলেন শৈবালদা আর লীনাদি । ওঁদের কাছে কৃতজ্ঞ আমি । আমার এতদিনের লড়াই যে কেন শুধুই ট্রান্সের চরিত্র করব, সেই লড়াইয়ে আমাকে জিতিয়ে দিলেন শৈবালদা আর লীনাদি। আমার লড়াই সার্থক হল এতদিনে । এখানে একজন নার্সের চরিত্রে আমি । নেগেটিভ একটা চরিত্র । দারুণ শেড আছে চরিত্রটায় (New Serial Ekka Dokka)।"

এবার কিন্তু এক মহিলার চরিত্রে তাঁকে সুযোগ দিলেন লীনা গঙ্গোপাধ্য়ায়

আরও পড়ুন:পুষ্পার লুকে গণপতিকে সাজালেন শিল্পী, ইয়ার্কি হচ্ছে! ক্ষুব্ধ নেটপাড়া

সুজির কথায়, "কাজের পরিবেশটা ভীষণ ভালো এখানে । খুব মজা পাচ্ছি কাজ করে । কাজের জায়গায় আনন্দ না থাকলে কাজটা ভাল হয় না । এখানে সেই আনন্দটা আছে পুরোমাত্রায় ।" প্রসঙ্গত, ওয়েবেও পা রেখেছেন সুজি ভৌমিক । আগামী দিনে কেবল রূপান্তরিত মানুষের চরিত্রে নয় মহিলার চরিত্রেও অভিনয় করতে চান সুজি, তা সে নেগেটিভ হোক বা পজিটিভ ।

Last Updated : Aug 31, 2022, 4:10 PM IST

ABOUT THE AUTHOR

...view details