পশ্চিমবঙ্গ

west bengal

Urvashi Rautela Shared Picture: ঋষভের সঙ্গে ছবি পোস্ট ঊর্বশীর! নতুন অধ্যায় শুরুর ইঙ্গিত অভিনেত্রীর

এক ঋষভের সঙ্গে নাম জড়ানোয় কম জলঘোলা হয়নি নেটপাড়ায় ৷ একের পর এক ট্রোলের শিকার হয়েছেন এই বলিকুইন। তবে এবার তাঁর সঙ্গে ছবিতে রয়েছেন অন্য ঋষভ। তিনি হলেন ঋষভ শেট্টি ৷ তবে ঊর্বশীর (Urvashi Rautela)জীবনে কি নতুন অধ্যায় শুরু হতে চলেছে? এই ছবি নিয়ে নেটপাড়ায় মন্তব্যের ঝড় বয়ে গিয়েছে ৷

By

Published : Feb 11, 2023, 9:24 PM IST

Published : Feb 11, 2023, 9:24 PM IST

Urvashi Rautela Shared Picture
ঊর্বশী রাউতেলা

হায়দরাবাদ, 11 ফেব্রুয়ারি: বলিউড অভিনেত্রী ঊর্বশী রাউতেলা শনিবার সোশাল মিডিয়ায় ছবি শেয়ার করলেন ঋষভের সঙ্গে ৷ না পন্ত নন, ইনি হলেন কান্তার অভিনেতা-পরিচালক ঋষভ শেট্টি ৷ অভিনেত্রী সবসময়ই রহস্যময় পোস্ট বা অর্ধ-গোপন ক্যাপশন শেয়ার করার জন্য পরিচিত। অভিনেত্রী এদিন ছবি শেয়ারের পর থেকে ভরে গিয়েছে কমেন্ট সেকশন ৷ তাহলে কি অভিনেত্রী তাঁর জীবনে নতুন কোনও অধ্যায়ের সূচনার ইঙ্গিত করলেন? শুরু হয়েছে জল্পনা (Speculation Arises Urvashi Rautela Shared Picture)।

তবে এই অধ্যায় একেবারেই ব্যক্তিগত নয়, খোলসা করেছেন অভিনেত্রী ৷ এ হল একান্তই কর্মজীবন সংক্রান্ত আপডেট যা তিনি সবার সঙ্গে ভাগ করে নিয়েছেন ৷ এদিন ঋষভের সঙ্গে ছবিটি শেয়ার করার সময়, ঊর্বশী তাঁর আগামী ছবি কান্তারা 2-এ অনুমোদিত কাস্টিংয়ের বিষয়ে ইঙ্গিত দিলেন। অর্থাৎ, এই ছবিতে অন্যতম মুখ্য চরিত্রে অভিনয় করতে চলেছেন ঊর্বশী। কাজ শুরুর আগে সেই খবরই তিনি পোস্ট করলেন। অভিনেত্রী এদিন শেয়ার করা ছবির ক্যাপশানে সেই কথাই বলছেন। ছবিতে পরিচালক ঋষভ শেট্টিকে ট্যাগ করে, হ্যাশ ট্যাগ কান্তারা-2 লিখেছেন অভিনেত্রী (#KANTARA 2 @rishabshettyofficial @hombalefilms) ।

ইনস্টাগ্রামে এদিন ঊর্বশীকে দেখা গিয়েছে, হলুদ শারারা ড্রেসে ৷ পাশে ঋষভ শেট্টিকে দেখা গিয়েছে, ডেনিম জিন্স ও সাদা-কালো স্ট্রিপ দেওয়া টি-শার্টে ৷ সঙ্গে মাথায় ব্ল্যাক হ্যাট ৷ ছবিটি শেয়ার করে ঊর্বশী লিখেছেন, লোডিং হ্যাশ ট্যাগ 'RS'৷ অন্যদিকে, এই ছবি পোস্টের পর থেকে নেটপাড়ায় তৈরি হয়ে গিয়েছে মিম ৷ কেউ কেউ এই পোস্টের সঙ্গে ঋষভ পন্ত নামের সঙ্গে যোগ করে লিখেছেন, 'ঋষভ নেই তো কী হয়েছে, ঋষভ শেট্টি তো আছে ৷' কেউ লিখেছেন, "আরপি-এর সফলতার পর এবার পেশ হচ্ছেন আরএস ৷ অন্য এক নেটাগরিক লিখেছেন, "ঊর্বশী দিদি আপনার জীবনে কতজন ঋষভ রয়েছেন ৷"

আরও পড়ুন:'চিন্তা করোনা বেটা', ঋষভকে নিয়ে পোস্ট করে ট্রলের জেরে তা মুছে ফেললেন ঊর্বশীর মা

ঊর্বশীকে কয়েকদিন আগে সেলাল সায়াদারের নামে একজন ফরাসি ডেন্টিস্টের সঙ্গে ছবি শেয়ার করার পরে ডেটিংয়ের গুজবও ছড়িয়েছেন। প্যারিস সফরে সেলালের সঙ্গে একটি সেলফি শেয়ার করেছিলেন অভিনেত্রী। ছবি শেয়ার করার পর তিনি ছবির সৌজন্যেও দিয়েছিলেন তাঁর নাম ৷ উল্লেখ্য, 'কান্তারা' ছবিটি অনন্য নজির গড়েছে। প্রেক্ষাগৃহে সেঞ্চুরি হাঁকিয়ে অস্কার দৌড়ের লাস্ট ল্যাপেও পৌঁছেছে ছবিটি ৷ বক্স অফিসে ব্যবসাও করে ফেলেছে 400 কোটির বেশি। দেশের দর্শক ও সমালোচকের মন জয়ের পর কান্তারা-2- এবার মন দিয়েছেন পরিচালক ঋষভ শেট্টি।

ABOUT THE AUTHOR

...view details