পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / entertainment

Bangla medium Serial: 'বাংলা মিডিয়াম' ধারাবাহিকে স্কুলের প্রতিযোগিতা, শুটিং ঘিরে নস্ট্যালজিক তিয়াশা

'বাংলা মিডিয়াম' ধারাবাহিকে স্কুলের প্রতিযোগিতা নিয়ে চলছে ব্যপক লড়াই ৷ ইন্দিরাকে অপমানিত করতে কোনও রকম খমাতি থাকছে না বিরোধী পক্ষের ৷ ধারাবাহিকের এই শুটিং করতে গিয়ে নিজের স্কুলের কথা মনে করে আবেগ তাড়িত ইন্দিরা ওরফে তিয়াসা ৷

By

Published : Jul 12, 2023, 9:55 PM IST

Etv Bharat
'বাংলা মিডিয়াম'- এর পর্দায় স্কুলের প্রতিযোগীতা

কলকাতা, 12 জুলাই: 'বাংলা মিডিয়াম' ধারাবাহিকে আসতে চলেছে নয়া মোড় ৷ নায়িকা ইন্দিরাকে স্কুল প্রতিযোগিতায় হারাতে চলছে বিরোধী পক্ষের নানা কৌশল ৷ সেখান থেকে নিজের টিমকে কীভাবে জেতাবে ইন্দিরা, আদৌ কী জিতে পারবে, তা তো দর্শকরা আগামী পর্বগুলি দেখলেই জানতে পারবেন ৷ তবে এই মূহূর্তে ধারাবাহিকের এই সব দৃশ্যের শুটিং নিয়ে ভীষণ ব্যস্ত পরিচালক ও কলাকুশলীরা ৷ শুটিং করতে গিয়ে নস্ট্যালজিকও হয়ে পড়েন ধারাবাহিকের ইন্দিরা তরফে তিয়াশা ৷

ধারাবাহিক 'বাংলা মিডিয়াম'-এ বর্তমান পর্বে দেখানো হচ্ছে, এক্সেলেন্স অ্যাওয়ার্ড প্রোগ্রামে শামিল শহরের বিভিন্ন স্কুল। সেখানে অংশগ্রহণ করেছে ফিউচার ড্রিমস স্কুল, নিউ স্কাইলাইন স্কুলও। এক্সেলেন্স অ্যাওয়ার্ড প্রোগ্রামের এই ট্র‍্যাকে ফেলে আসা স্কুলের কথা ভীষণরকম মনে পড়ছে বলে ইটিভি ভারত-কে জানিয়েছেন গল্পের নায়িকা ইন্দিরা ওরফে তিয়াশা ৷ তিনি গোবরডাঙায় খাঁটুরা গার্লস হাইস্কুল থেকে পড়াশুনা করেছেন।

স্কুলের প্রতিযোগীদের সঙ্গে কথা বলতে ব্যস্ত ইন্দিরা

ইটিভি ভারত-কে তিয়াশা বলেন, "সব স্কুলেই এইরকম প্রতিযোগিতামূলক ক্রিয়াকলাপ হয়। আমাদের স্কুলেও হত। তাই মনে পড়ে যায় সেই সব দিনের কথা । আমাদের স্কুলেও ক্যুইজ কনটেস্ট হত। আরও কত কী হত ! আমার মতে, কোন ভাষায় লেখাপড়া করেছি; সেটা বড় কথা নয় ৷ মূল বিষয়টা হল, সেটা কতটা ভালো করেছি আর কোন খাতে ব্যবহার করেছি এবং প্রয়োগ করেছি। এই ধারাবাহিকও গল্পের মাধ্যমে সেই বার্তাই দেওয়া হয়েছে। একটা এক্সেলেন্স অ্যাওয়ার্ড প্রোগ্রাম হচ্ছে। নিউ স্কাইলাইন স্কুল ইন্দিরাদের, ফিউচার ড্রিমস স্কুল বিরোধী পক্ষের। তারা চান, আমাদের স্কুলকে ছোট করতে। সেই নিয়েই লড়াই ৷ এভাবেই আপাতত ধারাবাহিকে এগোচ্ছে গল্প। বাকিটা জানতে হলে দর্শকদের দেখতে হবে ৷"

আরও পড়ুন: দেবের অজিতের পরিচয় প্রকাশের পরপরই মুক্তি পেল মৈনাকের 'চিনি 2' ছবির ট্রেলার

ধারাবাহিকে স্কুলের এই প্রতিযোগিতার শুটিং ঘিরে সাজো সাজো রব। কোন স্কুল, কাকে টেক্কা দেবে তা নিয়ে চলছে জোর লড়াই। স্বাভাবিকভাবেই ইন্দিরাকে অপমানিত করার জন্য মরিয়া শত্রুপক্ষরা। ইন্দিরাও ছেড়ে দেওয়ার পাত্রী নন। সেও তার স্কুলকে জিতিয়ে নিতে তৎপর। এরপরে কী হয় সেটাই দেখার।

ABOUT THE AUTHOR

...view details