পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / entertainment

Sara in Aashiqui 3: প্রাক্তন প্রেমিক কার্তিকের বিপরীতে আশিকি-র পরবর্তী সিক্যুয়েলে অভিনয়ে ইচ্ছুক সারা

'আশিকি' ছবির তৃতীয় পর্বে নিজে থেকেই অভিনয়ের ইচ্ছা প্রকাশ করলেন সারা আলি খান । এই বিষয়ে কী বললেন অভিনেত্রী ?

By

Published : Apr 1, 2023, 7:45 PM IST

Sara in Aashiqui 3
আশিকি 3 ছবিতে কার্তিকের সঙ্গে অভিনয় করতে চান সারা

হায়দরাবাদ, 1 এপ্রিল:অনুরাগ বসু পরিচালিত 'আশিকি'-র দ্বিতীয় ইনস্টলমেন্টে কার্তিক আরিয়ান যে অভিনয় করছেন, সে কথা আগেই ঘোষণা করা হয়েছিল ৷ যদিও তাঁর বিপরীতে কে অভিনয় করবেন, তা এখনও ঠিক হয়নি। এমতাবস্থায় প্রাক্তন প্রেমিক কার্তিক আরিয়ানের বিপরীতে আশিকি-র সিক্যুয়েলে অভিনয়ের ইচ্ছেপ্রকাশ করলেন সারা আলি খান ৷ কয়েকবছর আগে সারা-কার্তিকের সম্পর্ক নিয়ে বেশ চর্চা হয়েছিল টিনসেল টাউনে। অনেকেই মনে করেন 2020 সালে 'লাভ আজকাল' ছবিতে কাজ করতে গিয়ে একে অপরকে মন দেন। তবে ছবির মুক্তির পর পর দু'জনের সম্পর্ক আর লম্বা হয়নি ।

সারা সম্প্রতি একটি সাক্ষাৎকারে জানিয়েছেন, তাঁকে এই ছবির ব্যাপারে এখনও কিছুই জিজ্ঞাসা করা হয়নি । কিন্তু তিনি জানান, যদি নির্মাতারা তাঁকে ছবির জন্য অফার করেন তবে তিনি অবশ্য়ই এই ছবিতে অভিনয় করতে চান। খবর অনুযায়ী, ছবির প্রযোজকদের সঙ্গে অনেকদিন ধরেই কথা চলছে সারার । তবে এই ছবিতে অভিনেত্রীকে দেখা যাবে কি না, তা অবশ্য সময়ই বলে দেবে । তবে এর আগে একটি পডকাস্টে এসে কার্তিকের সঙ্গে তাঁর বিচ্ছেদের কাহিনিটি শেয়ার করেছিলেন নায়িকা ।

রোম্যান্টিক ছবির ভক্তরা 'আশিকি' ছবির কথা কোনওদিনই ভুলতে পারবেন না । মূল 'আশিকি' ছবিটি পরিচালনা করেছিলেন মহেশ ভাট । ছবিতে রাহুল রায় এবং অনু আগরওয়াল ছিলেন প্রধান চরিত্রে । এরপর 2013 সালে ছবির সিক্যুয়েল মুক্তি পায় । এই ছবিতে অভিনয় করেছিলেন আদিত্য় রায় কাপুর এবং শ্রদ্ধা কাপুর । এবার আসতে চলেছে ছবির তৃতীয় পর্ব ।

আরও পড়ুন:আম্বানি পরিবারের সাংস্কৃতিক কেন্দ্রের উদ্বোধনে চাঁদের হাট! নজর কাড়লেন যে সব তারকারা

সম্প্রতি মুক্তি পেয়েছে সারা আলি খানের নতুন ছবি 'গ্য়াসলাইট'। ওটিটিতে এই ছবিতে সারার সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন বিক্রান্ত মেসি, চিত্রাঙ্গদা সিং। ছবিটির পরিচালনার দায়িত্বে রয়েছেন পবন কৃপালনি । ছবির প্রযোজনার দায়িত্বে রয়েছে রমেশ তৌরানির টিপস ফিল্মস লিমিটেড । আর তার সঙ্গে রয়েছেন অক্ষয় পুরী।

ABOUT THE AUTHOR

...view details