পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : May 5, 2023, 10:08 PM IST

ETV Bharat / entertainment

Samantha-Vijay first song: বরফ ঢাকা ভূস্বর্গে বিজয়ের বাহুলগ্না আন্তাভা গার্ল, মুক্তির অপেক্ষায় 'খুশি'-র গান

দ্বিতীয়বার পর্দায় একসঙ্গে জুটি বেঁধেছেন সামান্তা রুথ প্রভু ও বিজয় দেবেরাকোণ্ডা । মুক্তির অপেক্ষায় শিবা নিরবানা পরিচালিত খুশি । তার আগে মুক্তি পেতে চলেছে ছবির প্রথম গান । বিজয়ের জন্মদিনেই সামনে আসছে 'তু মেরি রোজা' ।

Samantha-Vijay first song
মুক্তির অপেক্ষায় 'খুশি'-র গান

হায়দরাবাদ, 5 মে: দক্ষিণী সুন্দরী সামান্থা রুথ প্রভু । বড় পর্দা থেকে সোশাল মিডিয়া, সর্বত্রই তিনি সমান জনপ্রিয়। মুক্তির অপেক্ষায় রয়েছে তাঁর পরবর্তী ছবি 'খুশি' । অভিনেতা বিজয় দেবেরাকোণ্ডার বিপরীতে দেখা যাবে সামান্থাকে । সম্প্রতি সামনে এসেছে ছবির নতুন পোস্টার । জানা গিয়েছে, কবে মুক্তি পাবে ছবির প্রথম ভালোবাসার গান ।

কিছুদি আগেই মুক্তি পেয়েছে গুণশেখর পরিচালিত 'শকুন্তলম' । ছবিটি বক্সঅফিসে মিশ্র প্রতিক্রিয়া পেয়েলেও শকুন্তলার চরিত্রে সামান্থার অভিনয় মুগ্ধ করেছে দর্শকদের। মাইথোলজিক্যাল ড্রামায় ভরপুর এই ছবিতে সামান্থার জার্নি কে স্যালুট করেছেন অনুরাগীরা। এই ছবির সঙ্গেই সোশাল মিডিয়ায় আপকামিং ছবির পূর্বাভাস দিয়েছিলেন 'যশোদা' অভিনেত্রী ।

কিছুদিন আগেই খুশি ছবির একটি পোস্টার শেয়ার করেছিলেন অভিনেত্রী। পোস্টারে লেখা ছিল, দুটো ভিন্ন দুনিয়ার দেখা হবে পয়লা সেপ্টেম্বর । অভিনেত্রী ক্যাপশনে লিখেছিলেন, "মন থেকে ভালোবাসা"। এরপরেই শুক্রবার সামাজিক মাধ্যমে আরও একটি পোস্টার সামনে আনেন সামান্থা ।

আরও পড়ুন: পিছিয়ে গেল শাহরুখের 'জওয়ান' মুক্তির তারিখ, কবে পর্দায় আসছেন বাদশাহ ?

শিবা নিরবানা পরিচালিত এই ছবির প্রথম গান মুক্তি পাবে 9 মে । পোস্টারে দেখানো হয়েছে, দুজন প্রেমিক ভালোবাসায় হারিয়ে গিয়েছেন বরফে ঢাকা কাশ্মীর উপত্যকা। কেমন হবে রোম্যান্টিক সেই ট্র্য়াক তা জানতে উৎসুক হয়ে পড়েছেন অনুরাগীরা। পরিচালকের সঙ্গে সামান্থার এটি দ্বিতীয় ছবি । প্রথম তাঁরা কাজ করেছিলেন 'মজিলি' ছবিতে। প্রসঙ্গত, ছবিটি টুইটারে শেয়ার করেছিলেন ছবির নির্মাতারা । 9 মে বিজয়ের জন্মদিন উপলক্ষ্যেই দর্শকদের সামনে আনা হবে নতুন এই গান। পোস্টারটি শেয়ার করেন সামান্থা ও বিজয় ।

গানটিতে সুর দিয়েছেন হেশম আবদুল । তেলুগুতে এই গানের লিরিক্স 'না রাজা নুভবে'। হিন্দিতে 'তু মেরি রোজা' । তামিলে 'ইন রোজা নিয়ায়ে'। মোট চারটি ভাষায় মুক্তি পেতে চলেছে রোম্যান্টিক এই গান । সামান্থা-বিজয় ছাড়াও খুশি-তে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন সচিন খেদাকার, মুরালি শর্মা, লক্ষ্মী, আলি, রোহিণী, ভেনেলা কিশোর, রাহুল রামকৃষ্ণ, শ্রীকান্ত আয়েঙ্গার এবং সরনিয়া। প্রেক্ষাগৃহে 'খুশি' মুক্তি পেতে চলেছে পয়লা সেপ্টেম্বর।

ABOUT THE AUTHOR

...view details