পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Apr 23, 2022, 12:19 PM IST

ETV Bharat / entertainment

Rituparna Sengupta New Movie : এবার পর্দায় সিঙ্গল মাদারের ভূমিকায় ঋতুপর্ণা, আসছে 'আকরিক'

যৌথ পরিবার এবং ভেঙে যাওয়া সম্পর্কের গল্প নিয়ে বড়পর্দায় আসছে নতুন বাংলা ছবি 'আকরিক' । পরিচালনায় তথাগত ভট্টাচার্য । ছবিতে একজন সিঙ্গল মাদারের চরিত্রে অভিনয় করতে চলেছেন টলিকুইন ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta New Film Akorik) ।

Rituparna Playing a role of a single mother
সিঙ্গল মাদারের ভূমিকায় ঋতুপর্ণা সেনগুপ্ত, আসছে 'আকরিক'

কলকাতা, 23 এপ্রিল : ভেঙে যাচ্ছে যৌথ পরিবার । পাল্টে যাচ্ছে সম্পর্কের মানে, সম্পর্কের হিসেবনিকেশ । শিশুরা বঞ্চিত হচ্ছে ঠাকুমা-দাদুর ভালবাসা থেকে । এর জন্য দায়ী ঠিক কারা ? এক ঝলকে মনে আসবে যাদের নাম, তাঁরা হলেন সেই শিশুটির বাবা-মা । আমি-তুমির সংসারে বাচ্চাটি বড় একা । খেলার সাথী নেই, গল্প বলার বয়স্ক বন্ধু নেই। বাপ-মা সকাল হলেই বেরিয়ে যান কাজে । বাচ্চাটি স্কুল থেকে ফিরে একেবারে একা । নিজের বলতে কাউকে পায় না তার ছোট্ট মন । আর মা কিংবা বাবা যদি হয় সিঙ্গল, তাহলে তো আর কথাই নেই । বাচ্চাটির একাকীত্বের আর সীমা থাকে না ।

এরকমই এক গল্প নিয়ে এবার পর্দায় আসত চলেছে নতুন বাংলা ছবি 'আকরিক'(Rituparna Sengupta New Film Akorik)। পরিচালনার দায়িত্বে রয়েছেন তথাগত ভট্টাচার্য ৷ আসলে যত সময় এগিয়েছে, গতি এসেছে জীবনে । আর এই চূড়ান্ত আধুনিকতা আর গতির যুগে সমস্ত পুরোনোকে পিছনে ফেলে এগিয়ে যেতে গিয়েই হারিয়ে গিয়েছে মূল্যবোধ । অন্যের গুরুত্বকে আমরা স্বীকার করতে লজ্জা পাই ।

আরও পড়ুন : বড় পর্দায় জুটি বাঁধছেন প্রসূন-পার্থ, গল্পে ভূতের রাজা পরাণ

এই ছবিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ভিক্টর বন্দ্যোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্ত, অনুরাধা রায়, অঙ্কন মল্লিক, সুপ্রতিম রায়, স্বপ্নদীপ অধিকারী, সুদেষ্ণা চক্রবর্তী, অঙ্গনা বসু, জয়শ্রী অধিকারী, অভিষেক গাঙ্গুলি, অনিন্দ্য সরকার-সহ আরও অনেকে । এদিনের সাংবাদিক সম্মেলনে হাজির ছিলেন ছবির প্রায় সমস্ত কলাকুশলীরা । এদিন আকরিক লেখা একটি কেক কাটেন টলিকুইন ঋতুপর্ণা সেনগুপ্ত । ছবিতে একজন সিঙ্গল মাদারের চরিত্রে অভিনয় করতে চলেছেন তিনি ৷ অশোক পরিক এবং দীপক পরিকের প্রযোজনায় এই ছবি থিয়েটার, ওটিটির পাশাপাশি বিভিন্ন ফেস্টিভ্যালেও ঘুরবে বলে জানিয়েছেন পরিচালক ।

ABOUT THE AUTHOR

...view details