পশ্চিমবঙ্গ

west bengal

Raktabeej Promotion: মিমির মধ্যে রেওয়াজি ব্যাপার আছে, কিন্তু হজম করতে জানতে হবে; কেন বললেন আবির?

By ETV Bharat Bangla Team

Published : Sep 26, 2023, 8:42 PM IST

মুক্তির অপেক্ষায় শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায় পরিচালিত 'রক্তবীজ' ৷ পুজোর আগে ছবি মুক্তিকে ঘিরে শুরু হয়ে গিয়েছে জোর প্রচার ৷ তবে এবারের প্রচার একটু আলাদা ৷

Etv Bharat
মুক্তির অপেক্ষায় 'রক্তবীজ'

কলকাতা, 26 সেপ্টেম্বর: 19 অক্টোবর প্রেক্ষাগৃহে আসছে শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায় পরিচালিত এবং প্রযোজিত বাংলা ছবি 'রক্তবীজ'। অপেক্ষার কাউন্টডাউন শুরু হয়ে গিয়েছে। জোরকদমে চলছে প্রচারপর্ব। প্রচারের কায়দায় বরাবরই অভিনবত্বের ছাপ রাখে প্রযোজনা সংস্থা উইন্ডোজ। এবারও খাবারের সঙ্গে ছবির অভিনেতাদের তুলনা করার ঝলক এল সামাজিক মাধ্যমে। আর তা করলেন ভিক্টর বন্দ্যোপাধ্যায় এবং আবির চট্টোপাধ্যায়।

মিমি চক্রবর্তীকে ফুচকার সঙ্গে তুলনা করলেন ভিক্টর বন্দ্যোপাধ্যায়। পোলাও আর খাসির মাংসের সঙ্গে তুলনা করলেন আবির চট্টোপাধ্যায়। তবে, তুলনা করার পর মুহূর্তেই আবির বলেন, "মিমির মধ্যে বেশ একটা রেওয়াজি ব্যাপার আছে। কিন্তু হজম করতে জানতে হবে।" তবে, কেন বললেন তার কোনও বিশ্লেষণে যাননি তিনি। কেননা গোটা বিষয়টাই মজার উপর আর কল্পনার উপরে দাঁড়িয়ে। এর অন্তর্নিহিত অর্থ খুঁজে জলঘোলা করা অমূলক। অন্যদিকে, ভিক্টর বন্দ্যোপাধ্যায়কে দার্জিলিং চায়ের সঙ্গে তুলনা করলেন আবির। আবিরকে আবার চিকেন রেজালার সঙ্গে তুলনা করলেন ভিক্টর বন্দ্যোপাধ্যায়।

অনসূয়া মজুমদারকে মিষ্টি দইয়ের সঙ্গে তুলনা করলেন ভিক্টর। নন্দিতা রায়কে ভালো কড়া পাকের সন্দেশের সঙ্গে তুলনা করলেন আবির ৷ কেননা, তিনি বেশ কড়া। মাঝে মধ্যে বকাঝকাও করেন। অন্যদিকে নন্দিতাকে স্প্রাউটসের সঙ্গে তুলনা করেন ভিক্টর বন্দ্যোপাধ্যায়। কারণ নন্দিতা রায় নাকি 'বোরিং' (সহাস্যে)। শিবপ্রসাদকে দু'জনেই তুলনা করলেন ঘি-ভাতের সঙ্গে। কারণ, ভীষণ ডিসিপ্লিন্ড তিনি। সন্ধে হলেই নাকি, ডিনার সেরে ফেলেন শিবপ্রসাদ।

আরও পড়ুন: 'বাঘাযতীন'-এর জন্য প্রিয় টলিউড অভিনেতা দেবকে শুভেচ্ছা অনুপম খেরের

আবির, সত্যম ভট্টাচার্যকে তুলনা করেন প্রোটিন শেকের সঙ্গে, দেবাশিস মণ্ডলকে তুলনা করেন কালাকাঁদের সঙ্গে, দেবলীনা কুমারকে তুলনা করেন, চিকেন তন্দুরি, অম্বরীশ ভট্টাচার্যকে তুলনা করেন এক হাঁড়ি মিষ্টি দইয়ের সঙ্গে। আর কাঞ্চনকে আবির বলেন পাঁপড় ভাজা। তবে, তিনি যে এখন আর ততটাও রোগা পাতলা নেই তা 'রক্তবীজ' দেখলেই জানা যাবে, তাও জানিয়ে দেন আবির চট্টোপাধ্যায়।

ABOUT THE AUTHOR

...view details