পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Mar 12, 2023, 4:41 PM IST

ETV Bharat / entertainment

Pathaan Fever Grips British Couple: 'ঝুমে জো পাঠান' নেচে ইন্টারনেটে আগুন ঝড়ালেন প্রবীণ ব্রিটিশ দম্পতি

শাহরুখ খানের পাঠান ফিল্মের ঝুমে জো পাঠানের (British couple dances to Jhoome Jo Pathaan) হুক স্টেপে নেচে ইন্টারনেটে আগুন ঝড়ালেন ব্রিটেনের প্রবীণ দম্পতি জোয়ান ও জিমি (Pathaan Fever Grips British Couple)৷ ভিডিয়োটি লক্ষাধিক সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীর ভিউ অর্জন করেছে ৷

Pathaan Fever Grips British Couple ETV Bharat
প্রবীণ ব্রিটিশ দম্পতি

হায়দরাবাদ, 12 মার্চ:সোশ্যাল মিডিয়া খুললেই এখন দেখা যায় ঝুমে জো পাঠান...এর স্টেপস (Pathaan Fever Grips British Couple)৷ কোথাও চলছে টিউটোরিয়াল, আবার কোথাও নিজেরাই অবিকল সেই স্টেপ নকল করে নেচে চলেছে তরুণ প্রজন্ম ৷ শাহরুখ খানের পাঠানের এই ক্রেজ যে শুধু তরুণ প্রজন্ম বা এ দেশের মধ্যেই সীমাবদ্ধ নেই, তার প্রমাণ মিলল আবার (Pathaan Hook Steps)৷

ব্রিটেনের এক প্রবীণ দম্পতিকে (British couple dances to Jhoome Jo Pathaan) সেই একই তালে কোমর দোলাতে দেখা গেল ৷ 49 বছরের বিবাহিত জোয়ান এবং জিমি পাঠানের 'ঝুমে জো পাঠান' গানের হুক স্টেপে নাচলেন ৷ তাঁদের সেই নাচের ভিডিয়ো ব্রিটিশ দম্পতি তাঁদের অফিসিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেলে আপলোড করেছেন ৷ এর পর বেশি সময় লাগেনি সেটি ভাইরাল হতে ৷ কয়েক মিনিটের মধ্যেই কয়েক মিলিয়ন ভিউ অর্জন করেছে এই ভিডিয়ো ।

ব্রিটেনের বয়স্ক দম্পতি সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় ৷ তাঁদের নাচের যুগলবন্দি গোটা বিশ্বের নজর কেড়েছে ৷ এ বার তাঁরা বেছে নিয়েছেন পাঠানের (Shah Rukh Khan last movie Pathaan) হুক স্টেপস ৷ একজন ব্যবহারকারীর পরামর্শ মেনেই জোয়ান ও জিমি শাহরুখের গানটিতে নাচার সিদ্ধান্ত নেন । তাঁদের নাচের ভিডিয়োটি শেয়ার করে দম্পতি এর ক্যাপশনে লিখেছেন, "আপনার অনুরোধের জন্য @montu1978 কে ধন্যবাদ । আমাদের নতুন নাচের স্টাইল । আমরা আমাদের সেরাটা করেছি ! ঝুমে জো পাঠান ।"

তাঁরা তাঁদের হ্যান্ডেলে নাচের ভিডিয়োটি আপলোড করেছেন, যে হ্যান্ডেলের নাম টু_জেইস_2 ৷ ইনস্টাগ্রামে তাঁদের প্রায় 153 হাজার ফলোয়ার রয়েছে ।

আরও পড়ুন:অস্কারের দৌড়ে থাকা কিরাভানিকে খ্যাতির সিঁড়িতে চড়ান আরজিভি, জানুন আরও অজানা তথ্য

সবার প্রিয় দম্পতির এই প্রচেষ্টায় প্রশংসায় পঞ্চমুখ নেট নাগরিকরা । ভালোবাসায় বানভাসি হয়েছে মন্তব্য বিভাগ । ভিডিয়োটিতে প্রতিক্রিয়া জানিয়ে একজন ব্যবহারকারী লিখেছেন, "আপনিও আশ্চর্যজনক । এটি আমাকে হাসায় এবং আপনাদের দেখে খুব আনন্দ হয় । এমন একটি দুর্দান্ত প্রেমময় দম্পতি । আমি আপনার নাচ পছন্দ করি ।" অন্য একজন ব্যবহারকারী লিখেছেন, "ওএমজি!!! এটা আশ্চর্যজনক ৷ আশা করি আপনি এসআরকে-কে ট্যাগ করেছেন !!! তিনি খুব খুশি হবেন !"

বিশ্বব্যাপী আরআরআর-এর উন্মাদনা তুঙ্গে থাকায় একজন ব্যবহারকারী পরামর্শ দিয়েছেন, "এটি একটি বড় উদ্যোগ ! কিন্তু ? এ বার নাতু নাতু হোক ৷ আপনাদের উপর আমার বিশ্বাস আছে ।" অন্য একজন পরামর্শ দিয়েছেন, "আমরা আরও বলিউড দেখতে চাই !!"

পাঠান 25 জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পায় ৷ শাহরুখ খান, জন আব্রাহাম, দীপিকা পাড়ুকোন, ডিম্পল কাপাডিয়া এবং আশুতোষ রাণা এই ছবির মুখ্য ভূমিকায় রয়েছেন । যশ রাজ ব্যানারের ছবি বক্স অফিসে রেকর্ড সৃষ্টি করেছে ৷

ABOUT THE AUTHOR

...view details