পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jun 15, 2023, 11:56 AM IST

Updated : Jun 15, 2023, 1:41 PM IST

ETV Bharat / entertainment

Anik Dutta: সানি দেওলের সঙ্গে আত্মীয়তায় বাঁধা পড়লেন অনীক দত্ত, সূত্রধর ভাইঝি দৃশা

সানি দেওলের সঙ্গে আত্মীয়তায় সুতোয় বাঁধা পড়লেন পরিচালক অনীক দত্ত ৷ কারণ তাঁর ভাইঝি দৃশাই হতে চলেছেন দেওল পরিবারের বৌমা ৷

Anik Dutta
অনীকের ভাইঝির সঙ্গে বিবাহ বন্ধনে জড়ালেন সানি পুত্র

কলকাতা, 15 জুন:গত 13 জুন সেরেছেন আইনি বিয়ে সেরেছেন সানি দেওলের পুত্র করণ দেওল। পাত্রী বাংলার মেয়ে দৃশা আচার্য । তিনি আবার সম্পর্কে পরিচালক বিমল রায়ের নাতনি । আইনি বিয়ের পর কেক কাটা, নাচ, গানের অনুষ্ঠানের বিভিন্ন পর্বের ছবি ও ভিডিয়ো শেয়ার করেছেন স্বয়ং পরিচালক অনীক দত্তই ৷ কিন্তু কেন হঠাৎ এই অনুষ্ঠানে হাজির বাংলার বিখ্যাত পরিচালক অনীক দত্ত? তিনি যে পাত্রীর সম্পর্কে জ্যাঠামশাই । অর্থাৎ তিনি সানি দেওলের সম্পর্কে বেয়াই হতে চলেছেন । ভাইঝির প্রাক বিয়েতে কাটানো মুহূর্তের বিভিন্ন ছবি এবং ভিডিয়োর ঝলক নিজের সোশাল মিডিয়া হ্যান্ডেলে শেয়ার করেছেন বাংলার এই খ্যাতনামা পরিচালক ।

মুম্বইতে এখন করণ এবং দৃশার বিয়ে নিয়ে দারুণ তোড়জোড় চলেছে । তার সঙ্গে আবার মিলে গিয়েছে বাঙালি পরিবার । সবমিলিয়ে হইহই কাণ্ড রইরই ব্যাপার । অনেকদিন পর দেওল পরিবারে বিয়ের তোড়জোড় । ফলে আয়োজনে ত্রুটি নেই । 16 জুন চার হাত এক হতে চলেছে করণ এবং দৃশার । অনীক দত্ত তাঁর সামাজিক মাধ্যমে লিখেছেন, "দেওল পরিবারে আমরা উষ্ণ আতিথেয়তা পেয়েছি । তার সঙ্গে ছিল ককটেল, সুস্বাদু স্ন্যাক্স । দেওল পরিবার আমাদের যেভাবে স্বাগত জানিয়েছে এটা আমাদের বড় প্রাপ্তি।"

মুম্বই থেকে দৃশা-করণের আইনি বিয়ের অনুষ্ঠানের ছবি, ভিডিও শেয়ার করে পরিচালক লেখেন, "আমি মুম্বইয়ে এসেছি আমাই আমার তুতো ভাই চিমুর মেয়ে অর্থাৎ প্রয়াত বিমল রায়ের নাতনি দৃশার আইনি বিয়েতে ।" পার্টির যে ছবি শেয়ার করেছেন অনীক তাতে দেখা গেল নাচে তাল মেলালেন সানি এবং ববি দু'জনেই ৷ কিছুদিন পরেই একইদিনে দুই ভাইয়ের নতুন ছবি পর্দায় আসতে চলেছে ৷ সানি দেওলকে দেখা যাবে 'গদর 2' ছবিতে আর অন্যদিকে ববি দেওলকে দেখা যাবে 'অ্যানিম্যাল' ছবিতে ৷

আরও পড়ুন:যাত্রা শুরু ভিডি13 এর, দেবেরকোন্ডা মৃণালের রসায়ন আশা জাগাচ্ছে ভক্তদের

করণ দেওল নিজেও একজন অভিনেতা ৷ 'ভেল্লা', 'পল পল দিল কে পাস'-এর মতো একাধিক প্রজেক্টে অভিনয় করেছেন তিনি ৷ তাঁর সামাজিক বিয়ের আসর বসবে 16 জুন । তাঁদের বিয়ের রকমসকম বিষয়ে জানতে অনীক দত্তর সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলে তাঁর তরফে সাড়া মেলেনি । তাই তাঁর সামাজিক মাধ্যমে ভাগ করে নেওয়া অভিজ্ঞতা থেকেই জানা যায় যে তিনি দেওল পরিবারের আতিথেয়তা এবং এই বিয়ে নিয়ে বেশ খুশি ।

Last Updated : Jun 15, 2023, 1:41 PM IST

ABOUT THE AUTHOR

...view details