পশ্চিমবঙ্গ

west bengal

By ETV Bharat Bangla Team

Published : Aug 22, 2023, 7:45 PM IST

ETV Bharat / entertainment

New Serial Shyama: এসে গেল নতুন ধারাবাহিক 'শ্যামা'র ফার্স্ট লুক, সম্প্রচার কবে থেকে?

আসছে নতুন ধারাবাহিক 'শ্যামা'। দেখে নেওয়া যাক কেমন হল ধারাবাহিকের চরিত্রদের ফার্স্ট লুক।

New Serial Shyama
দেখে নিন শ্যামা ধারাবাহিকের চরিত্রদের ফার্স্ট লুক

কলকাতা, 22 অগস্ট:বাংলা টেলিভিশনের পর্দায় আসছে নতুন ধারাবাহিক 'শ্যামা' । আর ধারাবাহিক নতুন কোন জুটি সামনে আসছে তা নিয়ে আগ্রহ থেকেই যায় ৷ এই ধারাবাহিকে জুটি বাঁধছেন হানি বাফনা এবং টুম্পা ঘোষ । ছোটপর্দায় দু'জনেই বেশ জনপ্রিয় । এবার এঁদেরকে দেখা যাবে একসঙ্গে । সম্প্রতি মুক্তি পেল চরিত্র দু'টির ফার্স্ট লুক ।

সেপ্টেম্বরের গোড়ার দিকেই সম্প্রচার শুরু হতে পারে 'শ্যামা'র ৷ এমনটাই জানানো হয়েছে চ্যানেলের তরফে । শাশুড়ি বউমার রেষারেষি, নায়ক কিংবা নায়িকার একাধিক বিয়ে, উড়ন্ত সিঁদুর বা উড়ন্ত মালা এসবই এখন বাংলা ধারাবাহিকের ট্রেন্ড ৷ কিন্তু এই জমানতেও পৌরাণিক কাহিনির একটা আলাদা জনপ্রিয়তা রয়েই গিয়েছে ৷ বাড়ির একটু বয়স্ক মানুষদের কাছে তো বটেই অন্যরাও যথেষ্ট ভালোবাসেন এই কাহিনি ৷ কিন্তু এবার একটু অন্যভাবে দেবীকে তুলে আনা হবে ধারাবাহিকে । সহজ, সরল অরিত্রী কীভাবে শ্যামা হয়ে ওঠে সেটাই দেখাবে এই ধারাবাহিক । থাকবে মা তারার মহিমা । মা তারার ভূমিকায় মধুবনী গোস্বামী । আর শ্যামার চরিত্রে দেখা যাবে টুম্পা ঘোষকে ।
ধারাবাহিকে হানি বাফনাকে দেখা যাবে একজন প্রভাব প্রতিপত্তিশালী পরিবারের ছেলের চরিত্রে । তাঁর চরিত্রের নাম জয় বন্দ্যোপাধ্যায় । তাঁর মায়ের চরিত্রে অভিনয় করতে চলেছেন শুচিস্মিতা চৌধুরী ৷ আর বাবার চরিত্রে দেখা যাবে ভরত কলকে । ঠাকুরদার চরিত্রে রয়েছেন বিশ্বজিৎ চক্রবর্তী আর ঠাকুমার চরিত্রে অনুরাধা রায় । জয়ের ভাইয়ের চরিত্রে দেখা যাবে সায়ক চক্রবর্তীকে ।

গল্পের দিকে তাকালে দেখা যায়, জয়ের ঠাকুরদা বকুল বন্দ্যোপাধ্যায় পরিবারের সর্বময় কর্তা । তাঁর অঙ্গুলিহেলনেই চলে সংসারের সব দিক । বকুল বন্দ্যোপাধ্যায় পেশায় নামজাদা জ্যোতিষী । ওদিকে অরিত্রী বা শ্যামা সতীপীঠ মন্দিরের প্রধান পুরোহিত । এই অরিত্রীই হয়ে উঠবে শ্যামা । কিন্তু কীভাবে? ধারাবাহিকের পরতে পরতে থাকবে সেই গল্পই ।
আরও পড়ুন:'বয়সে ছোট হলেও সবসময় যোগীদের পা ছুঁই, এটাই আমার রীতি', আদিত্যনাথকে প্রণাম বিতর্কে সরব রজনী

এই ধারাবাহিকের হাত ধরেই চার বছর পর ছোটপর্দায় ফিরছেন মধুবনী । অন্যদিকে অরিত্রীর মায়ের চরিত্রে দেখা যাবে মৌসুমী সাহাকে ৷ আর বাবার চরিত্রে বোধিসত্ত্ব মজুমদার । গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়কেও । তিনিও বিয়ের পর হানিমুন পিরিয়ড কাটিয়ে ফিরছেন বাংলা টেলিভিশনে । নেগেটিভ রোলে সিদ্ধহস্ত এই অভিনেত্রী এই ধারাবাহিকে কেমন ভূমিকায় তা জানা যায়নি এখনও ।

ABOUT THE AUTHOR

...view details