পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / entertainment

Chini 2 Motion Poster: আসছে 'চিনি 2', হাজির মোশন পোস্টার

2020 সালে মুক্তি পেয়েছিল 'চিনি' ৷ এবার ছবির নতুন পর্বের মোশন পোস্টার নিয়ে হাজির নির্মাতারা (New Film Chini 2 Motion Poster Release)৷

By

Published : Mar 14, 2023, 1:59 PM IST

Etv Bharat
হাজির চিনি 2 ছবির মোশন পোস্টার

কলকাতা, 14 মার্চ: 2020 সালে মুক্তি পায় মৈনাক ভৌমিক পরিচালিত বাংলা ছবি 'চিনি'। আর এবার আসছে 'চিনি 2'। মৈনাক নিজেই বানাচ্ছেন 'চিনি 2'। ইতিমধ্যেই প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ছবির মোশন পোস্টার । মৈনাকের 'চিনি' ছবির পরবর্তী অধ্য়ায় দেখার জন্য উৎসাহে ফুটছেন দর্শকরা ৷ প্রথম অধ্যায়ে মা মেয়ের সম্পর্কের টানাপোড়েন, প্রেম, ভালোবাসা নিয়ে মতানৈক্য দেখেছেন দর্শকরা (New Film Chini 2 Motion Poster Release)।

টানা 100 দিন প্রেক্ষাগৃহে চলেছিল অপরাজিতা আঢ্য, মধুমিতা সরকার অভিনীত 'চিনি' ছবিটি । এবার এই ছবিতে কী দেখতে চলেছেন দর্শকরা সেটাই চমক । মা এবং মেয়ের চরিত্রে যথারীতি অপরাজিতা আঢ্য এবং মধুমিতা সরকার । থাকবেন সৌম্য মুখোপাধ্যায়-সহ আরও অনেকে । এবারের জার্নিতে মিষ্টি আর চিনির কাছ থেকে অনেকটা আলাদা কিছু দর্শক পাবে বলে আশ্বাস দিয়েছে প্রযোজনা সংস্থা । মা এবং মেয়ে দু'জনেরই আলাদা আলাদা ভাবনা চিন্তা তৈরি হয়েছে নিজেদের জীবন নিয়ে ।

ছবির গল্পের দিকে তাকালে দেখা যায়, স্বামী শুভর সঙ্গে থাকে মিষ্টি । তার স্বামীর চরিত্রে অনির্বাণ চক্রবর্তী । ওদিকে সৌম্য মুখোপাধ্যায়ের চরিত্রের নাম স্যামি' । প্রসেনের দলবল-এর সঙ্গীত পরিচালনায়, মধুরা পালিতের সিনেম্যাটোগ্রাফিতে বড়পর্দায় ফিরছে চিনি, 'চিনি 2' হয়ে । আগামী 16 মার্চ শুরু হতে চলেছে ছবির শ্যুটিং । জানা গিয়েছে মূলত কলকাতাতেই হবে শ্যুটিং । 14 মার্চ ছবির মোশন পোস্টার হাজির করে জানানো হল ছবির আসার খবরটি।
আরও পড়ুুন:কমেডির মুচমুচে স্বাদ নিয়ে শুরু হল 'কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ

মৈনাক ভৌমিক বলেন, "চিনি 2 একটা খুব সহজ সরল গল্প বলবে। মানু্ষের আবেগের রসদ রয়েছে এই ছবিতে। সবাইকে নিয়ে আবার খুব তাড়াতাড়ি শ্যুটিং-এ ফিরছি। খুব ভালো লাগছে। অপাদি আর মধুমিতার সঙ্গে কাজ করাটা সবসময়ই আমার কাছে ভালো লাগার জায়গা। আমি কৃতজ্ঞ এসভিএফ-এর কাছে যে তারা আমাকে ভরসা করে এবং সবসময় সাপোর্ট করে" ৷

ABOUT THE AUTHOR

...view details