পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / entertainment

Parineeti old Video: 'কোনও রাজনীতিবিদকে বিয়ে করব না', ভাইরাল পরিণীতির পুরনো মন্তব্য

বিয়ের জন্য মনের মানুষ খুঁজতে রাজনীতির অন্দরে ঢুঁ মারতে হবে না । কোনও রাজনীতিবিদকে বিয়ে করবেন না বলে একসময় অবস্থান স্পষ্ট করলেও গুঞ্জন, আজ সেই রাজনীতিবিদের সঙ্গেই চারহাত এক হতে চলেছে অভিনেত্রী পরিণীতি চোপড়ার ।

By

Published : Apr 2, 2023, 8:35 PM IST

Parineeti-Raghav Marriage
রাজনীতিবিদকে বিয়ে করবেন না, জানিয়েছিলেন পরিণীতি

হায়দরাবাদ, 2 এপ্রিল: এক সময় যিনি রাজনীতি থেকে শত হস্ত দূরে থাকতেন আজ সেই রাজনৈতিক ব্যক্তির সঙ্গেই চার হাত এক হতে চলেছে । এক সময় যিনি কোনও 'পলিটিসিয়ান'-কে বিয়ে করবেন না বলে স্পষ্টত জানিয়ে দিয়েছিলেন আজ তাঁকেই দেখা যাচ্ছে ডেটিং-এ যেতে । বুঝেই গেছেন এতক্ষণে কার কথা বলছি ! 'উচাই' অভিনেত্রী পরিণীতি চোপড়া । আম আদমি পার্টির নেতা রাঘব চড্ডার সঙ্গে তাঁর প্রেমের খবর জল্পনার বেড়াজালে আর আটকে নেই। মুম্বইয়ের রেস্তরাঁ থেকে দিল্লির বিমানবন্দরে— টিনসেল টাউনের এই 'লাভবার্ড'দের প্রায়শই দেখা গিয়েছে । এবার পরিণীতির নতুন একটি ভিডিয়ো এসেছে সামনে। যেখানে তিনি জানিয়েছিলেন, কখনও কোনও রাজনৈতিক ব্য়ক্তিত্বের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হবেন না। সেই মন্তব্য ঘুরে বেড়াচ্ছে নেটিজেনদের ওয়ালে ।

কিছুদিন আগেই, সমাজবাদী পার্টির যুবনেতার সঙ্গে বিয়ের পর্ব সেরেছেন অভিনেত্রী স্বরা ভাস্কর । এবার গুঞ্জন, আম আদমি পার্টির সাংসদের গলায় মালা দিতে চলেছেন পরিণীতি চোপড়া । আপ নেতা রাঘব চড্ডার সঙ্গে খুব তাড়াতাড়ি সেরে ফেলবেন রোকা পর্বও। দুজনের কাছের মানুষরা ইতিমধ্যেই এই সম্পর্কে শিলমোহর দিয়ে দিয়েছেন। এবার বিয়ের তারিখটা কবে তাই জানতে উৎসুক অনুরাগীরা। তবে সম্প্রতি পরিণীতির তিন বছর আগের একটি ভিডিয়ো এখন সোশাল মাধ্যমে ঘুরে বেড়াচ্ছে । 2019 সালে 'জাবরিয়া জোড়ি'-র প্রোমোশনে অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে দেখা গিয়েছিল পরিণীতিকে ।

সেই প্রোমোশনের এক সাক্ষাৎকারে রেপিড ফায়ার প্রশ্নের উত্তর দিতে দেখা গিয়েছিল 'ইশকজাদে' অভিনেত্রীকে । সেখানেই জীবনসঙ্গী হিসাবে কেমন মানুষ পছন্দ, সেই প্রশ্নের উত্তরে অভিনেত্রী জানিয়েছিলেন, তিনি কখনোও রাজনীতিবিদের সঙ্গে সারাজীবন কাটাবেন না । জীবনসঙ্গী খোঁজার জন্য আরও অনেক অপশন রয়েছে। তবে 'ডেস্টিনি'-বলেও কিছু একটা তো অবশ্যই রয়েছে। আর তাই তো, জীবনের এতগুলো বসন্ত কাটিয়ে অবশেষে 'মনের মানুষ' খুঁজে পেলেন পরিণীতি চোপড়া। যদিও অনেক নেটিজেনও ভিডিয়োর নীচে লিখেছেন, কখনোও না বলতে নেই । আবার কেউ বলেছেন, একেই বলে অদৃষ্ট !

আরও পড়ুন: হালকা হাসিতে মুম্বই বিমানবন্দরে কীসের ইঙ্গিত দিলেন পরিণীতি-রাঘব ?

For All Latest Updates

ABOUT THE AUTHOR

...view details