পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jun 8, 2023, 8:59 PM IST

ETV Bharat / entertainment

Neel Bhattacharya New Film: জন্মদিনে বড় খবর! দ্বিতীয়বার বড়পর্দায় নীল ভট্টাচার্য

নীলের জন্মদিনে সামনে এল তাঁর নতুন ছবির খবর ৷ আসতে চলেছে তাঁর দ্বিতীয় ছবি 'গুডবাই ভেনিস'।

Neel Bhattacharya
নীলের জন্মদিনে সামনে এল তাঁর দ্বিতীয় ছবির ঘোষণা

কলকাতা, 8 জুন:এমনিতেই আজ জন্মদিন । তার উপরে দ্বিতীয়বার বড় পর্দায় কামব্যাক করছেন নীল ভট্টাচার্য । এর আগে পূজারিণী ঘোষের সঙ্গে 'চিত্রা' ছবিতে অভিনয় করেছিলেন নীল । এবার দ্বিতীয়বার বড় পর্দায় তিনি । সঙ্গে রয়েছেন সৌরভ দাস, দর্শনা বণিক এবং দিব্যাশা। তাঁদের সকলকে একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে 'গুডবাই ভেনিস' ছবিতে ।

ইতালিতে পাঁচ বন্ধুর রোড ট্রিপ এর এক জমজমাট গল্প নিয়ে আসছে এই ছবি । গল্পটি মূলত গড়ে উঠেছে এই পাঁচ জন বন্ধুকে ঘিরেই । কলেজের একেবারে শেষ দিনে একটি অপ্রত্যাশিত মোড় নেয় তাদের জীবন । মাঝখানে কেটে যায় তিনটে বছর । পাঁচ বন্ধুর একজন ইতালিতে ছুটি কাটানোর পরিকল্পনা করে ৷ বাকি সবাইও রাজি ৷ তাদের এই ইতালি সফরের মধ্যেই রয়েছে মিলান শহর থেকে ভেনিস পর্যন্ত একটা রোড ট্রিপ ৷ আর এই সফর ঘিরেই উন্মোচিত হয় বিভিন্ন ধরনের রহস্য ।

"বেঁচে থাকা নাকি ভালো থাকা ?" কোনটা বেশি জরুরী ৷ কোনটা আসল ৷ জীবন - সম্পর্ক এবং বন্ধুত্বের গল্প নিয়েই গড়ে উঠেছে নীলের এই দ্বিতীয় ছবি 'গুডবাই ভেনিস' । ছবির শেষে রয়েছে একটি সুন্দর বার্তা ৷ এই জীবন ভীষণ সম্ভবনাময় ৷ যখন তখন বদলে যেতে পারে সমস্ত সমীকরণ ৷ তাই মনোযোগ দেওয়া উচিত বেঁচে থাকার ওপর ৷ ছবির শ্যুটিং শুরু হবে আগামী বছরের গোড়ার দিকেই, এমনটাই জানিয়েছেন ছবি নির্মাতারা । ছবির পরিচালক নীলাঞ্জন মুখোপাধ্যায় বলেন, "এই ছবি সিনেমাপ্রেমীদের মন জয় করতে পারবে বলেই মনে হয় আমার ৷ প্রত্যেক মানুষের জীবনে ঘটে যাওয়া নানান ঘটনার সঙ্গে একটা যোগ স্থাপন করতে পারবে । ছবির পদে পদে আছে প্রেম, বন্ধুত্ব আর সম্পর্ক নিয়ে হাজার বাস্তব চিত্র ।"

আসতে নতুন ছবি গুডবাই ভেনিস

আরও পড়ুন:ফায়ার ক্র্যাকার, চকোলেট কেক...জমে গেল নীলের জন্মদিনের পার্টি; তদ্বির করলেন তৃণা

নির্দেশক হিসেবে এটি নীলাঞ্জন মুখোপাধ্যায়ের প্রথম ছবি স্বভাবতই এই ছবি নিয়ে তিনি ভীষণই আশাবাদী এবং উদ্বিগ্ন । সিনেমাটোগ্রাফির দায়িত্বে রয়েছেন অর্ণব লাহা । ছবিটি প্রযোজনা করছে কুইন্টেলস স্টুডিয়োস । নীলের এই 'গুডবাই ভেনিস' ছবির সুর এবং সঙ্গীতায়োজন দায়িত্ব রয়েছেন সৌম্য এবং ঋত ।

ABOUT THE AUTHOR

...view details