পশ্চিমবঙ্গ

west bengal

Madhumita Hospitalized: চিনি-2'র শ্যুটিংয়ের মাঝেই অসুস্থতা নিয়ে হাসপাতালে মধুমিতা, কী হয়েছে অভিনেত্রীর?

By

Published : Apr 17, 2023, 11:51 AM IST

অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি অভিনেত্রী মধুমিতা সরকার ৷ অ্যাপেন্ডিক্স অপারেশন করা হয়েছে তাঁর ৷ দুই তিন দিনের মধ্য়েই মিলবে ছুটি ৷

Madhumita Hospitalized
মধুমিতার ছুটি মিলবে দুই তিনদিনের মধ্যেই

কলকাতা, 17 এপ্রিল: অসুস্থ বিনোদন দুনিয়ার পরিচিত নাম মধুমিতা সরকার। ছোট পর্দা দিয়ে উত্থানের পর আপাতত ওটিটি এবং বড় পর্দার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা ৷ অসুস্থতার জেরে হাসপাতালে সেই নায়িকা ৷ জানা গিয়েছে অ্যাপেন্ডিসাইটিস অস্ত্রোপচার হয়েছে তাঁর। কবে তিনি ছুটি পাবেন হাসপাতাল থেকে? জানালেন ইটিভি ভারতকে ।

সোমাবার ঘণ্টাকয়েক আগে হাসপাতালের বিছানায় শুয়ে নিজের ছবি পোস্ট করেছেন অভিনেত্রী মধুমিতা সরকার । সোমবার সকালে নিজের ছবি শেয়ার করে তিনি লিখেছেন, ‘‘মারাত্মক একটা কিছু হয়েছিল । কিন্তু ভালোভাবে সেরে উঠেছি । আপনাদের ভালোবাসার জন্য অনেক ধন্যবাদ ।’’ কয়েকদিন ধরেই পেটে ভীষণ যন্ত্রণা অনুভব করছিলেন মধুমিতা । 'চিনি 2' ছবির শ্যুটিং চলছিল তার মধ্যেই । অসহ্য যন্ত্রণা সহ্য করতে না-পেরে অভিনেত্রী ডাক্তার দেখান। এরপর অ্যাপেন্ডিসাইটিস ধরা পড়ে । বাংলা নতুন বছরের দ্বিতীয় দিনেই অপারেশন হয়েছে মধুমিতার ।

জানা গিয়েছে, রক্তে সংক্রমণ বেড়ে গিয়েছিল তাঁর। কিন্তু অপারেশন হয়ে যাওয়ায় সমস্যা এড়ানো গিয়েছে। হাসপাতাল থেকে ছুটি মেলার পর বাড়ি ফিরেও তাঁকে বিশ্রামে থাকতে হবে কয়েকদিন । তাঁর শারীরিক অবস্থার খোঁজ নিতে ইটিভি ভারতের তরফে ফোন করা হলে মধুমিতা বলেন, "এখন ভালো আছি । দু'তিন দিনের মধ্যেই ছুটি পাব সম্ভবত ।"

আরও পড়ুন:রিয়েলিটি শোয়ের মঞ্চেই বিয়ের প্রস্তাব, কবে 'প্রণয়' বন্ধনে আবদ্ধ হতে চলেছেন অঙ্কুশ ঐন্দ্রিলা

উল্লেখ্য, চলতি বছরেই মুক্তি পেয়েছে রাহুল মুখোপাধ্যায় পরিচালনায় মধুমিতা সরকার অভিনীত ভালোবাসার ছবি 'দিলখুশ'। এই ছবিতে তিনি জুটি বেঁধেছেন সোহম মজুমদারের সঙ্গে । এছাড়াও বিক্রম চট্টোপাধ্যায়ের সঙ্গে তিনি জুটি বেঁধে অভিনয় করেছেন 'কুলের আচার' ছবিতে। আসছে 'চিনি 2'। সেই ছবির কাজেই এখন ব্যস্ত তিনি । এর মাঝেই অসুস্থতা। এই মুহূর্তে অভিনেত্রীর দ্রুত আরোগ্য কামনায় তাঁর অনুরাগীরা । বড় পর্দার পাশাপাশি আগামীতে দেখা যাবে নতুন ওটিটি প্রজেক্টে 'জাতিস্মর'-এও ৷ সোমবারই মুক্তি পেয়েছে অফিসিয়াল ট্রেলার ৷

ABOUT THE AUTHOR

...view details