পশ্চিমবঙ্গ

west bengal

By ETV Bharat Bangla Team

Published : Nov 25, 2023, 9:51 AM IST

ETV Bharat / entertainment

অনীক দত্তর আসন্ন ছবিতে ক্যামিও রোলে বাম নেতা শতরূপ!

Shatarup Ghosh: রাজনীতির ময়দানে বাম যুব নেতা শতরূপ ঘোষ ৷ অনীক দত্তের ছবি 'যত কাণ্ড কলকাতাতেই' একটি গানের দৃশ্যে দেখা যাবে বাম যুব নেতাকে ৷

Etv Bharat
সিনেপর্দায় বামনেতা শতরূপ

কলকাতা, 25 নভেম্বর: মদন মিত্র-পার্থ ভৌমিকের পর এবার আরও এক রাজনীতিক নামছেন সিনে ময়দানে ৷ রাজনীতির গণ্ডি পেড়িয়ে এবার অনীক দত্তের ছবিতে দেখা যাবে শতরূপ ঘোষকে ৷ 'যত কাণ্ড কলকাতাতেই' ছবিতে দেখা যাবে বাম যুব নেতাকে।

সূত্রের খবর, একটি গানের দৃশ্যে দেখা যাবে তাঁকে। সহজ কথায় ক্যামিও রোলে দেখা যাবে তাঁকে। তবে এই বিষয়ে শতরূপকে ফোন করা হলে যোগাযোগ সম্ভব হয়নি ৷ জানা গিয়েছে, অনীক দত্ত'র কথাতেই এই ছবিত ক্যামিও রোলে কাজ করছেন তিনি। বুধবার দক্ষিণ কলকাতার একটি লোকেশনে শতরূপ শুটিং করেছেন বলে জানা গিয়েছে। এই ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে আবির চট্টোপাধ্যায়, বাংলাদেশের অভিনেত্রী কাজী নশাবা আহমেদ, ঋক (শৃষ) চট্টোপাধ্যায়-সহ আরও অনেককে।

এর আগে আবিরকে ফেলুদার চরিত্রে দেখা গেলেও এই ছবিতে তোপসের চরিত্রে দেখা যাবে তাঁকে । কিন্তু এই চরিত্রটি সত্যজিৎ রায়ের লেখা তোপসে চরিত্র থেকে একেবারে আলাদা । এই তোপসে অনীক দত্তের সৃষ্টি । অনীক দত্ত'র তোপসে ওরফে তপস্মিত সেনগুপ্ত তাঁর কাকাকে ফেলুদা বলে ডাকেন । যে তাঁকে তোপসে নাম দিয়েছিল । এই ছবিতে 1950 সালের প্রেক্ষাপট ফুটে উঠবে বলে জানা গিয়েছে ৷ এই ছবির গানের দায়িত্বে রয়েছেন দেবজ্যোতি মিশ্র, ক্যামেরায় ইন্দ্রনাথ মল্লিক, সম্পাদনায় অর্ঘ্যকমল মিত্র, শিল্পে আনন্দ আঢ্য আর কস্টিউম ডিজাইনে রয়েছেন শুচিস্মিতা দাশগুপ্ত ৷ ছবির গল্প নিয়ে জানা যায়নি কিছুই ৷

'ফ্রেন্ডস কমিউনিকেশন' এবং 'বিগ স্ক্রিন প্রোডাকশন হাউস'-এর ব্যানারে আসছে এই ছবি। এর আগে অনীক দত্ত'র 'মেঘনাদবধ রহস্য' ছবিতে অভিনয় করেছেন আবির চট্টোপাধ্যায় । তবে, নশাবা এই প্রথম । ছবিতে তাঁর চরিত্রের নাম সাবা। প্রযোজনা সংস্থা সূত্রে জানা গিয়েছে কলকাতা ও দার্জিলিং মিলিয়ে হবে ছবির শুটিং।

ABOUT THE AUTHOR

...view details