পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : May 22, 2023, 1:09 PM IST

Updated : May 22, 2023, 3:16 PM IST

ETV Bharat / entertainment

Kangana-Vijay New Award: ওসাকা তামিল ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে সেরা অভিনেত্রী-অভিনেতার সম্মান পেলেন কঙ্গনা-বিজয়

কঙ্গনা রানাওয়াত ও বিজয় সেতুপতি সম্মানিত হয়েছেন সেরা অভিনত্রা ও সেরা অভিনেতা সম্মানে । জাপানের ওসাকা তামিল ইন্টান্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে টুইট করে জানানো হয়েছে খুশির খবর ।

Kangana-Vijay New Award
সেরা অভিনেত্রী-অভিনেতার সম্মান পেলেন কঙ্গনা-বিজয়

মুম্বই, মে 22: অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত সেরা অভিনেত্রীর সম্মানে সম্মানিত হয়েছেন জাপানের ওসাকা তামিল ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে । 'থালাইভি' ছবির জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন তিনি । পাশপাশি সেরা অভিনেতার পুরস্কার পেয়েছেন দক্ষিণী অভিনেতা থালাপথি বিজয় । 'মাস্টার' ছবির জন্য এই সম্মান পেয়েছেন তিনি । ওসাকা তামিল ইন্টান্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালের তরফে টুইট করে খুশির এই খবর জানানো হয়েছে।

এই সম্মান পাওয়ার পরেই সোশাল মাধ্যমে ধন্যবাদ জানিয়েছেন বলিউড কুইন । তিনি লিখেছেন, "ধন্যবাদ এই সম্মানের জন্য । থালাইভি ছবি আমার মনের খুব কাছের । আবারও ধন্যবাদ এই স্বীকৃতির জন্য ।" উল্লেখ্য, 'থালাইভি' 2021 সালে মুক্তি পেয়েছিল । এএল বিজয় পরিচালিত এই ছবিতে তামিলনাড়ুর বিখ্যাত রাজনৈতিক নেত্রী তথা প্রয়াত প্রাক্তন মুখ্যমন্ত্রী জয়ললিতার জীবন কাহিনী তুলে ধরা হয়েছিল। জয়ললিতার চরিত্রে অভিনয় করেছিলেন কঙ্গনা রানাওয়াত। এই ছবির ঘোষণা করা হয়েছিল 2019 সালের 24 ফেব্রুয়ারি । ছবির প্রথম টিজার সামনে আসে নভেম্বর মাসের 23 তারিখ । কঙ্গনার পাশাপাশি অন্যান্য মুখ্য চরিত্রে ছিলেন অরবিন্দ স্বামী, যীশু সেনগুপ্ত, শামনা কাসিম, মধু, ভাগ্যশ্রী ।

প্রসঙ্গত, 'থালাইভি' ছবিতে চরিত্রের প্রয়োজনে ছয় মাসের মধ্যে প্রায় 20 কেজি ওজন বাড়িয়েছিলেন 'তনু ওয়েডস মনু' খ্যাত অভিনেত্রী । তবে এই ছবি বক্সঅফিসে সেইভাবে ছাপ ফেলতে না পারলেও মানুষের মনে কেটেছে দাগ । স্বভাবতই তারই পুরস্কার পেলেন অভিনেত্রী কঙ্গনা ।

অন্যদিকে, 2021 সালের জানুয়ারিতে মুক্তি পেয়েছিল বিজয় সেতুপতি অভিনীত ছবি 'মাস্টার' । পরিচালক লোকেশ কানাগরাজের এই ছবি ব্যাপক সাড়া ফেলেছিল । অল্প কয়েকদিনের মধ্যেই ভালো ব্যবসা করেছিল এই ছবি । ছবির চিত্রনাট্য ও অভিনয় ছিল নজরকাড়া । 'মাস্টার' ছবির জন্য সেরা অভিনেতার পুরস্কার পেয়েছেন বিজয় ।

আরও পড়ুন: হাতে রোটি-সবজি নিয়ে দেশি গানে বিভোর সারা-ভিকি, ব্যাপারখানা দেখে চমকে যাবেন

পাশাপাশি, 'জয় ভিম' ছবির জন্য সেরা সহ-অভিনেতার পুরস্কার পেয়েছেন কে মণিকন্দন ও একই ছবির জন্য সেরা সহ-অভিনেত্রীর সম্মান পেয়েছেন লিজোমোল জোশে । সেরা ছবির তকমা পেয়েছে 'সরপট্টা পরমবরাই' ।

Last Updated : May 22, 2023, 3:16 PM IST

ABOUT THE AUTHOR

...view details