পশ্চিমবঙ্গ

west bengal

New film Porichoy Gupta : বড়পর্দায় এবার বৃহন্নলার সাজে দেখা যাবে জয় সেনগুপ্তকে

By

Published : May 6, 2022, 10:27 AM IST

1950 সালের একটি ঘটনা এবার বন্দি হতে চলেছে সেলুলয়েডে । ছবির নাম 'পরিচয় গুপ্ত' ৷ পরিচালক রন রাজের এই সিনেমা খুব তাড়াতাড়ি আসতে চলেছে পর্দায় (New film Porichoy Gupta is Coming Soon)৷

New film Porichoy Gupta News
বড়পর্দায় এবার বৃহন্নলার সাজে দেখা যাবে জয় সেনগুপ্তকে

কলকাতা, 6 মে : 1950 সালের পটভূমির ওপর ভিত্তি করে এবার আসতে চলেছে নতুন ছবি 'পরিচয় গুপ্ত' ৷ পরিচালক রন রাজ ৷ ছবিটি মূলত এক জমিদার এবং তাঁর প্রিয় বন্ধু একজন আর্কিওলজিস্টের গল্প । সম্প্রতি হাজির হয়েছে ছবির ফার্স্ট লুক (New film Porichoy Gupta is Coming Soon)।

বড়পর্দায় এবার বৃহন্নলার সাজে দেখা যাবে জয় সেনগুপ্তকে

ছবিতে বিভিন্ন গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন অভিনেতা ঋত্বিক চক্রবর্তী, ইন্দ্রনীল সেনগুপ্ত, অয়ন্তিকা বন্দ্যোপাধ্যায় এবং জয় সেনগুপ্ত। ছবিতে বৃহন্নলার সাজে দেখা যাবে জয় সেনগুপ্তকে ৷ ছবির নাম দেখলে মনে হয়, কোনও কিছুর পরিচয়কে গোপন রাখার চেষ্টা করা হয়েছে এই গল্পে ।

ছবিতে বিভিন্ন গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন অভিনেতা ঋত্বিক চক্রবর্তী, ইন্দ্রনীল সেনগুপ্ত, অয়ন্তিকা বন্দ্যোপাধ্যায় এবং জয় সেনগুপ্ত

এই প্রসঙ্গে পরিচালক রন রাজ বলেন,"পরিচয় গুপ্ত এই নামটা থেকেই বোঝা যাচ্ছে কোনও কিছুর সিক্রেট আইডেন্টিটি । সমাজের প্রতিটি মানুষের মধ্যেই একটা সিক্রেট আইডেনটিটি থাকে । কিন্তু অনেকেই হয়তো পরিবারের চাপে, সমাজের চাপে সেই সব পরিচয় গোপন করে রাখে । এটা সেরকমই একটা গল্প ।"

ছবিটি মূলত এক জমিদার এবং তাঁর প্রিয় বন্ধু একজন আর্কিওলজিস্টের গল্প

আরও পড়ুন :কেমন হেয়ার কাট পছন্দ 'হৃদপিণ্ড'র নায়িকা অর্পিতা চট্টোপাধ্যায়ের?

ছবিতে আছে থ্রিলারের ছোঁয়া । যার প্রতিটি বাঁকে রয়েছে টুইস্ট । ছবিতে সঙ্গীতের দায়িত্বে রয়েছেন সঙ্গীত পরিচালক শুভেন্দু অধিকারী । ছবিটি মুক্তি পাবে পূর্ণাঞ্জলী মিডিয়া প্রাইভেট লিমিটেড- এর ব্যানারে ৷ গান গাইছেন অরিজিৎ সিং ।

1950 সালের পটভূমির ওপর ভিত্তি করে এবার আসতে চলেছে নতুন ছবি 'পরিচয় গুপ্ত'

ইতিমধ্যে অরিজিৎ সিং-এর সঙ্গে কথা বলা হয়ে গিয়েছে পরিচালক এবং সঙ্গীত পরিচালকের । আউটডোর শ্যুটিংও খানিকটা শেষ করে ফেলেছে টিম 'পরিচয় গুপ্ত'।

For All Latest Updates

ABOUT THE AUTHOR

...view details