পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / entertainment

Bonny Sengupta in Archir Gallery : বনির নতুন প্রেমের মৌতাত জমছে আর্চির গ্যালারিতে

বনি সেনগুপ্তর (Bonny Sengupta in Archir Gallery) নতুন প্রেমের মৌতাত জমছে আর্চির গ্যালারিতে (Archir Gallery)৷ থাকছেন আয়ুষী তালুকদার (Ayoshi Talukdar) ৷

By

Published : Apr 13, 2022, 9:14 AM IST

bonny-sengupta-to-act-in-archir-gallery
বনির নতুন প্রেমের মৌতাত জমছে আর্চির গ্যালারিতে

কলকাতা, 13 এপ্রিল : আবারও একটি নতুন ছবিতে জুটি বাঁধছেন বনি সেনগুপ্ত (Bonny Sengupta new film) ও আয়ুষী তালুকদার । ছবির নাম 'আর্চির গ্যালারি' (Archir Gallery)। ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন পরিচালক প্রমিতা ভট্টাচার্য (Bonny Sengupta in Archir Gallery)। ছবির গল্প আবর্তিত হয় আর্চি নামে এক যুবককে কেন্দ্র করে । এই চরিত্রে অভিনয় করছেন অভিনেতা বনি সেনগুপ্ত । বিপরীতে রয়েছেন আয়ুষী তালুকদার । আমাদের জীবনের এমন অনেক মুহূর্ত থাকে যেগুলো ফ্রেমবন্দি করা যায় না । কিন্তু মনে রেখে দেওয়া যায় । এই ছেলেটি এমনিই কিছু ছবি মনে রেখে দেয় । যার ছোটবেলায় মা মারা যায় । বড় হয় বাবা ও মাসির কাছে। যার জীবনের প্রধান শাখা তার বাবা ।

ছবিতে আয়ুষী তালুকদারকে দেখা যাবে একজন কর্পোরেট অফিসে কর্মরতা হিসেবে । ছবিতে আরও একটি গুরুত্বপূর্ণ ভূমিকাতে রয়েছেন অভিনেতা রজতাভ দত্ত । যিনি ছবিতে বনি সেনগুপ্ত-র বাবার চরিত্রে অভিনয় করছেন । উল্লেখ্য, এর আগে অভিনেতা বনি সেনগুপ্ত ও আয়ুষী তালুকদারকে (Ayoshi Talukdar) জুটি বাঁধতে দেখা গিয়েছে পরিচালক রাজা চন্দের নতুন ছবি 'আম্রপালি' তে ও পরিচালক সায়ন্তন ঘোষালের 'হীরকগড়ের হিরে' ছবিতে ।

আরও পড়ুন:Dev on Politics : যেদিন অন্য দলকে শত্রু ভাবব সেদিন রাজনীতি ছেড়ে দেব, মন্তব্য দেবের

'আর্চি'র গ্যালারি' ছবিটি মুক্তি পাবে 'এসসি এন্টারটেইনমেন্ট'- এর ব্যানারে । বনি জানান, "এটি আয়ুষীর সঙ্গে আমার তৃতীয় ছবি । এর আগে আমরা একসঙ্গে 'আম্রপালি', 'হীরকগড়ের হিরে' ছবিতে অভিনয় করেছি । তবে এই ছবির গল্প পুরোপুরি আলাদা । আশা করছি দর্শকদের ভাল লাগবে ।"

আরও পড়ুন:Dadagiri Special Episode : ক্রিকেট নয়, দাদার 'দাদাগিরি'তেই মজে আছে খুদেরা

ABOUT THE AUTHOR

...view details