পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / entertainment

Sob Koro Prem Koro Na: বনি-কৌশানির প্রেমে বাধা !

নতুন ছবি 'সব কোরো প্রেম কোরো না' (Sob Koro Prem Koro Na)-তে ফের জুটিতে দেখা যাবে বনি-কৌশানিকে (Bonny Sengupta film)।

By

Published : Jun 5, 2022, 10:06 AM IST

Bonny Sengupta Koushani Mukherjee to act in Sob Koro Prem Koro Na
বনি-কৌশানির প্রেমে বাধা !

কলকাতা, 5 জুন: ফের জুটিতে দুটিতে বনি-কৌশানি (Bonny Sengupta film)। দেবরাজ সিনহার পরিচালনায় আসছে নতুন ছবি 'সব কোরো প্রেম কোরো না' (Sob Koro Prem Koro Na)।

উত্তর কলকাতার একটি বনেদি বাড়িতে চার ভাইয়ের সঙ্গে থাকে তাদের ভালোবাসার ভাইপো রনি । ছোটবেলা থেকেই রনির পরিবার রনিকে বলতে থাকে যে জীবনে কোনওদিন কোনও মেয়ের সঙ্গে সে যেন প্রেম না করে । শুধু তাই নয়, বিয়ের কথা যেন সে মাথাতেও না আনে । রনি বড় হয় এবং তার পরিবারের কথা ও নিয়ম অনুযায়ী সে চলতে থাকে । মেয়ে দেখলেই সে একশো গজ দূরত্বে সরে যায় । বলা যায়, সে ভয় পায় মেয়েদের । রনির অফিসে ঈশা নামের একটি মেয়ে চাকরি করে । ঈশা ভাবে ছেলেটা মেয়ে দেখলে এ রকম কেন করে ? তার এই ভাবনার পাশাপাশি ঘটতে থাকে নানা ঘটনা । কখনও তা মজার কখনও বা খুব সিরিয়াস । মজাটা এখানেই । এদের মধ্যে কীভাবে গড়ে উঠবে প্রেম ? নাকি প্রেম পরিণয়ের ধার পাশ দিয়েও যাবে না তারা ? কী হয় সেটাই দেখার ।

আরও পড়ুন:Gopone Mod Charan: কমেডির মাধ্যমে গোপনে মদ ছাড়ানোর অভিযান শুরু তথাগতর

বনি-কৌশানি (Koushani Mukherjee film) ছাড়াও এই ছবিতে অভিনয় করছেন রজতাভ দত্ত, বিশ্বনাথ বসু-সহ আরও অনেকে । কাহিনি দেবার্ঘ মুখোপাধ্যায়ের । সঙ্গীত পরিচালনায় অমিত-ঈশান এবং অদিতি বসু । ডিওপি শুভদীপ নস্কর ।

নতুন ছবি 'সব কোরো প্রেম কোরো না'

উল্লেখ্য, এর আগে 'আকর্ষণ', 'লাভ ইন রাজস্থান', 'রক্তমুখী নীলা' সহ বেশ কয়েকটি বাংলা ছবি বানিয়েছেন দেবরাজ সিনহা । আর এ বার রিয়েল লাইফ জুটি বনি এবং কৌশানিকে নিয়ে নয়া সফর গড়লেন পরিচালক ।

ছবির আনুষ্ঠানিক ঘোষণা পর্বে হাজির ছিলেন প্রায় সকল কুশীলবেরা । তবে, প্রধান আকর্ষণ ছিলেন বনি এবং কৌশানি ।

ABOUT THE AUTHOR

...view details