পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jan 21, 2023, 1:05 PM IST

Updated : Jan 21, 2023, 4:39 PM IST

ETV Bharat / entertainment

Bonny Koushani on New Film: সিঙ্গল স্ক্রিনে 'ডাল বাটি চুরমা' নিয়ে আসতে চান বনি-কৌশানি

অভিনয়ের পাশাপাশি প্রযোজনাতেও নাম লেখালেন বনি এবং কৌশানি ৷ 'ডাল বাটি চুরমা' নিয়ে মুখ খুললেন তাঁরা (Bonny Koushani on Daal Baati Churma Chachhori) ৷

Etv Bharat
অভিনয়ের পাশাপাশি প্রযোজনাতেও নাম লেখালেন বনি কৌশানি

প্রযোজক তালিকায় নতুন সংযোজন বনি কৌশানি

কলকাতা, 21 জানুয়ারি:প্রযোজক তালিকায় নতুন সংযোজন বনি-কৌশানি । 'বি কে এন্টারটেনমেন্ট'-এর প্রথম ছবি 'ডাল বাটি চুরমা (চচ্চরি)' বড় পর্দায় আসছে চলতি বছরের 17 ফেব্রুয়ারি । এই ছবির পরিচালনায় রয়েছেন হরনাথ চক্রবর্তী । বেশ অনেকদিন পর পরিচালনায় তিনি । লম্বা ব্রেক কাটিয়ে । কিন্তু ফিরলেন একেবারে মানুষের মুখে হাসির ফোয়ারা ছোটানোর রসদ নিয়ে । রোম্যান্টিক কমেডির মোড়কে এই ছবির নায়ক-নায়িকা বনি সেনগুপ্ত এবং কৌশানি মুখোপাধ্যায় (Bonny Koushani on Daal Baati Churma Chachhori)।

  • জুটি বাঁধছেন বনি কৌশানি:বাস্তবেও এঁরা জুটি ( Bonny Koushani on New Film)। এঁদের প্রেমের খবর জানে সারা শহর । আর সবথেকে মজার কথা হল, এঁদের নামের মধ্যে রয়েছে ছন্দ 'নি'র ছন্দ- 'বনি-কৌশানি '। একটা নাম এলে আরেকটা নামও চলে আসে । আর সেটা তাঁরা উপভোগ করেন দু'জনেই। ঠিক যেন 'উত্তম-সুচিত্রা' জুটি। বনির কথায়, "কৌশানিটা তো আমার পদবী হয়ে গেছে।" উল্টোদিকে কৌশানি মজা করে বলেন, "বারবার বনি কৌশানি কেন? কৌশানি-বনি কেন নয়?"
  • প্রথম ছবি নির্ভেজাল কমার্শিয়াল। উত্তর কলকাতার বাঙালি এবং দক্ষিণ কলকাতার একটি রাজস্থানি পরিবারের গল্প নিয়েই এই ছবি। আছে দুই পরিবারের মধ্যে বন্ধুত্ব, ঝগড়া, প্রেম-সহ আরও অনেককিছু । অন্যধারার ছবি কি বানানো হবে এই হাউজ থেকে? প্রশ্ন ছিল বনি এবং কৌশানি দু'জনের জন্য । তাঁরা বলেন, "অন্য ধারার ছবি বানাব কমার্শিয়াল ছবিকে বাঁচিয়ে রেখে ( New Film Daal Baati Churma Chachhori)।"
  • বিখ্যাত অভিনেতারাও কাজ করবেন: আগামী দিনে অন্যান্য নামী দামী অভিনেতারাও এই প্রযোজনা সংস্থায় কাজ করবেন বলে জানান বনি। এই প্রসঙ্গে বনি আরও বলেন, "শুধু মাল্টিপ্লেক্স নয় সিঙ্গল স্ক্রিনেও আমরা এই ছবি রিলিজ করাব। সবাই তো মাল্টিপ্লেক্সে গিয়ে সিনেমা দেখতে পারে না৷"
    আরও পড়ুন:স্কুলের 'ফেলুদা' থেকে পর্দার 'মণ্টু পাইলট', জন্মদিনে ফিরে দেখা সৌরভ কাহিনি
    প্রযোজনা সংস্থার অভাব নেই এই মুহূর্তে। সেই জায়গায় দাঁড়িয়ে ফের এক নতুন প্রযোজনা সংস্থা নিয়ে হাজির হওয়া। কতটা প্রতিযোগী মনে হচ্ছে নিজেদের? এই প্রশ্নের জবাবে বনি-কৌশানি বলেন, "কম্পিটিশন না থাকলে তো কাজের মজাটাই থাকবে না। বাংলা ছবি ব্যবসা করলে ইন্ডাস্ট্রির জয়। তা সে যে ছবিই হোক আর যার ছবিই হোক। তাতে আমাদের নাম জড়িয়ে থাকুক বা না থাকুক। " এরকমই বহু কথায় মুখরিত হলেন রিয়েল লাইফ কাপল বনি-কৌশানি।
Last Updated : Jan 21, 2023, 4:39 PM IST

For All Latest Updates

ABOUT THE AUTHOR

...view details