পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / entertainment

Abir New Film Poster: 'আর অপেক্ষা করতে পারছি না', 'বাদামী হায়নার কবলে'র পোস্টার আসতেই বললেন আবির

মুক্তি পেল দেবালয় ভট্টাচার্যের নতুন ছবি 'বাদামী হায়নার কবলে'র মোশন পোস্টার ৷ দু'হাতে বন্দুক নিয়ে লম্বা কোর্ট আর টুপিতে খানিকটা যেন শার্লক হোমসকে মনে করিয়ে দিলেন আবির ৷ সঙ্গে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গেল পরাণ বন্দোপাধ্যায়কেও ৷

By ETV Bharat Bangla Team

Published : Sep 14, 2023, 12:04 PM IST

Badami Hyenar Kobole Poster Is Out Now
বাদামী হায়নার কবলের মোশন পোস্টার

কলকাতা, 14 সেপ্টেম্বর:মুক্তি পেল হইচই স্টুডিওজের প্রথম বড় পর্দার ছবি শ্রী স্বপন কুমারের 'বাদামী হায়নার কবলে'র মোশন পোস্টার ৷ ব্যোমকেশ, ফেলুদার চরিত্রে আগেই অভিনয় করেছেন আবির চট্টোপাধ্যায় ৷ আবার ট্রেজার হান্টার সোনাদার ভূমিকাতেও মন করেছেন তিনি ৷ আর এবার আবির চট্টোপাধ্যায় নতুন এক গোয়েন্দার ভূমিকায় । নাম তার দীপক চ্যাটার্জি ।

বাদামী হায়নার কবলে ছবির মোশন পোস্টার লঞ্চে আবির

এই গোয়েন্দা ফেলু মিত্তির বা ব্যোমকেশের মতো নয় । বরং খানিকটা বেশিই বেপরোয়া ৷ তার দু'হাতে থাকে বন্দুক ৷ আর রহস্যের অন্ধকারে আলো ফেলার জন্য থাকে টর্চ ৷ দীপক চ্যাটার্জি বেপরোয়া গাড়ি চালায় । ঠাণ্ডা মাথার মানুষ সে নয় । তবে, রহস্য উদঘাটনে সিদ্ধহস্ত । নিমেষের মধ্যে ছদ্মবেশ নিতে পারে সে । এমনই এক চরিত্রকে এবার বড় পর্দায় নিয়ে আসতে চলেছেন দেবালয় ভট্টাচার্য ।

ছবিত স্বপন কুমারের ভূমিকায় দেখা যাবে পরাণ বন্দোপাধ্যায়কে ৷ আর গোয়েন্দার সহকারী রতনলালের চরিত্রে অভিনয় করেছেন প্রতীক দত্ত। লেখকের নির্দিষ্ট কোনও গল্প নিয়ে এই ছবি বানাননি পরিচালক। বরং লেখকের বিভিন্ন চরিত্রকে দেখানো হয়েছে ছবিতে। একটি গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন গৌতম হালদার। বারংবার গোয়েন্দা চরিত্র নিয়ে উচ্ছ্বসিত আবির চট্টোপাধ্যায়ও । তিনি বলেন, "আমি তো আর অপেক্ষা করতে পারছি না । যে মুহূর্তে আমি স্ক্রিপ্ট হাতে পেয়েছি, সেই থেকে আমি অধীর আগ্রহে অপেক্ষায় । নতুন কিছু দেখার জন্য আমরা সকলেই অপেক্ষা করি । এক্ষেত্রেও তাই ।"

শ্রী স্বপন কুমার ওরফে সমরেন্দ্রনাথ পাণ্ডে পাঁচের দশক থেকে লেখা শুরু করেছিলেন । প্রায় তিন দশক ধরে তিনি কেবল দীপক চ্যাটার্জিকে নিয়েই লিখেছেন । দীপক চ্যাটার্জির গোয়েন্দাগিরির গল্প বাঙালি জানে । তবে, এই দীপক চ্যাটার্জিকে নিয়ে এ যাবত সিনেমা তৈরি তো দূর আলাপ আলোচনাও তেমন শোনা যায়নি ।

আরও পড়ুন:ঋতাভরীর লেখা সংলাপে কণ্ঠ শাহরুখের, জওয়ানের প্রশংসায় আপ্লুত অভিনেত্রী

কিন্তু সেই উদ্যোগে শামিল দেবালয় ৷ পরিচালক দেবালয় ভট্টাচার্য বলেন, "পাল্প-ড্রামা এমন একটি ধারা যা বাংলা সিনেমার ইতিহাসে খুব কমই এসেছে । এক্ষেত্রে হইচই-এর উদ্যোগকে সাধুবাদ দিতেই হয় । আবীর এবং শ্রুতি অনবদ্য অভিনয় করেছেন । শ্রী স্বপন কুমারের চরিত্রে পরাণদার অভিনয় দর্শককে মন্ত্রমুগ্ধ করে দেবে, আমি হলফ করে বলতে পারি । আসলে উনি সব সময় এরকমটাই করেন ৷ আশা করি দর্শকেরও এই নিয়ে আগ্রহ আছে ৷" নভেম্বর নাগাদ মুক্তি পাবে এই ছবি।

ABOUT THE AUTHOR

...view details