পশ্চিমবঙ্গ

west bengal

Arjun Rampal: ফের বাবা হচ্ছেন অর্জুন রামপাল, সুখবর শোনালেন প্রেমিকা গ্যাব্রিয়েলা

By

Published : Apr 29, 2023, 7:57 PM IST

50 বছর বয়সে ফের বাবা হতে চলেছেন অর্জুন রামপাল । শনিবার সোশালে এই সংবাদ শেয়ার করলেন তাঁর প্রেমিকা গ্যাব্রিয়েলা ।

Arjun Rampal
ফের বাবা হতে চলেছেন অর্জুন রামপাল জানালেন প্রেমিকা গ্যাব্রিয়েলা

হায়দরাবাদ, 29 এপ্রিল: আবারও মা হতে চলেছেন বলিউড অভিনেতা অর্জুন রামপালের প্রেমিকা গ্যাব্রিয়েলা দিমিত্রিয়াদেস । শনিবার তাঁর বেবি বাম্প ফটোশ্য়ুটের বেশকিছু ঝলক শেয়ার করে অনুরাগীদের সুখবর জানিয়েছেন অর্জুনের প্রেমিকা। অভিনেতার বান্ধবী হালকা বাদামি রঙের পোশাকে ডিভাইন ফটোশ্য়ুটে ধরা দেন ক্য়ামেরার সামনে ।

ইনস্টাগ্রামে এই ছবিগুলি শেয়ার করে তিনি লেখেন, "বাস্তব নাকি আর্টিফিসিয়াল ইন্টিলিজেন্সের তৈরি?" প্রথমে হালকা রহস্যের ভাব রেখেই শুরু করেছিলেন গ্য়াব্রিয়েলা । তবে পরে তিনি লিখেছেন, "এই ফটোশ্য়ুটের পরিচালক আমরাই"। অর্থাৎ, কোনও ছবির জন্য এই ফটোশ্যুট যে নয়, তার ইঙ্গিত মেলে পঞ্চাশ বছরে ফের অর্জুুন রামপালের বাবা হওয়ার খবরে।

তাঁর এই ছবি সামনে আসার পর বেশ খুশি অভিনেতার অনুরাগীরাও। কেউ লিখেছেন, "রামপাল পরিবারের জন্য় রইল অনেক অভিনন্দন ৷" আরেকজন লিখেছেন, "অভিনন্দন । ঈশ্বর তোমাদের মঙ্গল করুন"। অর্জুন-গ্যাব্রিয়েলাকে শুভেচ্ছা জানিয়েছেন অ্যামি জ্য়াকসন, কাজল আগরওয়াল, মৌনি রায়, মালাইকা আরোরা এবং দিব্যা দত্তের মতো টিনসেল টাউনের তারকারা । অর্জুনও এদিন কমেন্ট করেছেন গ্যাব্রিয়েলার এই পোস্টে । দু'টি রেড হার্ট এবং টার্গেট বোর্ডের ইমোজি শেয়ার করেই তিনি তাঁর মনের ভাব প্রকাশ করেন। এর আগেও এক সন্তানের মা হয়েছেন গ্য়াব্রিয়েলা। তার নাম এরিক । অন্যদিকে অর্জুনেরও আগের পক্ষে দুই সন্তান রয়েছে। সুপার মডেল মেহের জেসিয়ার সঙ্গে এর আগে তাঁর বিবাহ হয় । তাঁদের দুই সন্তান রয়েছে ।

গ্য়াব্রিয়েলার সঙ্গে অর্জুনের সম্পর্ক গড়ে ওঠে পাঁচ বছর আগে । অভিনয়ের কথা বলতে গেলেও আগামীতে একসঙ্গেই স্ক্রিনশেয়ার করবেন অর্জুন এবং তাঁর প্রেমিকা গ্যাব্রিয়েলা। আসন্ন ছবিতে একজন ব্রিটিশ-ইন্ডিয়ান পুলিশের চরিত্রে অভিনয় করতে চলেছেন গ্য়াব্রিয়েলা দিমিত্রিয়াদেস । এই রহস্য় গল্পে তাঁর দায়িত্ব অর্জুন রামপালের অভিনীত চরিত্রের বিরুদ্ধে তদন্তে নামা ।

আরও পড়ুন:সীতা নবমীতে সামনে এল জানকী রূপী কৃতির নতুন পোস্টার

ABOUT THE AUTHOR

...view details