পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / entertainment

Bengali Films in OTT: ওটিটি-তে এবার একগুচ্ছ বাংলা অরিজিনাল ছবি

এবার নতুন বছরে নয়া ভাবনায় নয়া উদ্যোগ নিয়ে হাজির হতে চলেছে বাংলার একটি জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম । এই জমজমাট জার্নির নাম 'এরপর কী?' ৷ থাকছে একগুচ্ছ নতুন ছবি (New Bengali Films in OTT) ৷

By

Published : Dec 13, 2022, 10:42 AM IST

Updated : Dec 13, 2022, 4:21 PM IST

Etv Bharat
Etv Bharat

কলকাতা, 13 ডিসেম্বর:যত দিন এগোছে ওটিটি ততোই তার সাম্রাজ্য আরও বিস্তৃত হচ্ছে । অভিনেতা-পরিচালকদের মতে, এটাই বিনোদনের ভবিষ্যৎ। ফলে, ওটিটি প্ল্যাটফর্মের সংখ্যাও বাড়ছে প্রতিদিন । শর্ট ফিল্ম, ওয়েব সিরিজ, অরিজিনাল ছবি থেকে শুরু করে মিউজিক ভিডিয়ো মুক্তি পাচ্ছে প্রায় প্রতিদিনই । আর এবার নতুন বছরে নয়া ভাবনায় নয়া উদ্যোগ নিয়ে হাজির হতে চলেছে বাংলার একটি জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম । যেখানে অরিজিনাল ছবি তো দেখানো হবেই, পাশাপাশি বহু জনপ্রিয় বাংলা ছবির স্ট্রিমিং এবং ডিজিটাল প্রিমিয়ারও হবে (New Project in OTT)। এই স্বনামধন্য ওটিটি-র আসন্ন অরিজিনাল ছবি থেকে সিরিজ সব নিয়ে জমজমাট জার্নির নাম 'এরপর কী ?'

পরমব্রত চট্টোপাধ্যায়, অঙ্কুশ হাজরা, রাইমা সেন, প্রিয়াঙ্কা সরকার, ঊষসী রায়, শাশ্বত চট্টোপাধ্যায়, ঋত্বিক চক্রবর্তী, সোহম চক্রবর্তী, কৌশিক গঙ্গোপাধ্যায়, বিক্রম চট্টোপাধ্যায়, ইন্দ্রাণী হালদার, গৌরব চক্রবর্তী, অর্জুন চক্রবর্তী, ঈশা সাহা, ঐন্দ্রিলা সেন, অনন্যা চট্টোপাধ্যায়, পায়েল সরকার, কৌশানি মুখোপাধ্যায়, ঋদ্ধিমা ঘোষ, অঙ্কিতা চক্রবর্তী-সহ আরও অনেকে শামিল এই নতুন জার্নিতে (New Project Erpor ki ) ।

পরিচালকের তালিকায় রয়েছেন অঞ্জন দত্ত, অরিন্দম শীল, জয়দীপ মুখোপাধ্যায়, অরিত্র সেন, রাজ চক্রবর্তী, সাহানা দত্ত, দেবালয় ভট্টাচার্য, সায়ন্তন ঘোষাল, সানি ঘোষ রায় এবং নির্ঝর মিত্র । যে দশটি অরিজিনাল ছবি আসতে চলেছে এই মঞ্চে তার মধ্য়ে রয়েছে 'সাবাশ ফেলুদা', 'শিকারপুর', 'শ্বেতকালী', 'ছোটলোক', 'টেনি মাধব শীলের ফুল পঞ্জিকা', 'সেভেন', 'মাৎসন্যায়' এবং 'আবার প্রলয়' (A Bunch of Original Films will Release in OTT )।

এই প্ল্যাটফর্মে ডিজিটাল প্রিমিয়ার হবে 'অভিযাত্রিক', 'মিনি', 'জতুগৃহ', 'আগন্তুক', 'হিরকগড়ের হীরে', 'অন্তর্ধান', 'সেভিংস অ্যাকাউন্ট', 'হৃদপিণ্ড', 'আম্রপালি', 'মহানন্দা'র মতো ছবিগুলির (New Bengali Films in OTT) । ডিজিটাল স্ট্রিমিং হবে 'উত্তরণ', 'অনন্ত', 'জয় কালী কলকাত্তাওয়ালি', 'মিনি', 'বৌদি ক্যান্টিন', 'আবার কাঞ্চনজঙ্ঘা', 'জতুগৃহ', 'মহানন্দা'র মতো ছবিগুলির ।

ওটিটি-তে এবার একগুচ্ছ বাংলা অরিজিনাল ছবি

আরও পড়ুন:গোল্ডেন গ্লোবের এই বিভাগে সেরা ছবির মনোনয়ন পেল আরআরআর

এই নয়া সফরের আনুষ্ঠানিক ঘোষণাপর্বে হাজির ছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, চ্যানেলের ক্লাস্টার হেড সম্রাট ঘোষ, প্রিয়াঙ্কা সরকার, সন্দীপ্তা সেন, অঙ্কুশ হাজরা, ঈশা সাহা, গৌরব চক্রবর্তী, অর্জুন চক্রবর্তী, ঊষসী চক্রবর্তী, বিক্রম চট্টোপাধ্যায়, ঋদ্ধিমা ঘোষ, সৌরভ দাস, অঞ্জন দত্ত, ঋষি কৌশিক, দেবদূত ঘোষ, কৌশিক গঙ্গোপাধ্য়ায়, সুদেষ্ণা রায়, ঐন্দ্রিলা সেন, অঙ্কিতা চক্রবর্তী-সহ বাংলা বিনোদন দুনিয়ার আরও অনেকে।

Last Updated : Dec 13, 2022, 4:21 PM IST

ABOUT THE AUTHOR

...view details