পশ্চিমবঙ্গ

west bengal

Johnny Depp shots: 'নিপীড়িত' পুরুষদের জন্য 'জনি ডেপ শট', নেটমাধ্য়মে ভাইরাল বারের অভিনব মেনু

অভিনব অফার । ড্রিংসের মেনুতে নবতম সংযোজন 'জনি ডেপ শটস' । বলা হয়েছে, ওই ড্রিংসটি সাধারণত 'নিপীড়িত' এবং 'নিগৃহীত' পুরুষদের জন্য (Bar offers Johnny Depp shots) ।

By

Published : Jul 19, 2022, 11:35 AM IST

Published : Jul 19, 2022, 11:35 AM IST

Bar offers Johnny Depp shots
Bar offers Johnny Depp shots

ওয়াশিংটন, 19 জুলাই: ছ'সপ্তাহ লড়াইয়ের পর মামলা জিতেছেন পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ানের অভিনেতা ৷ মানহানির মামলায় প্রাক্তন স্ত্রী অ্যাম্বার হার্ডকে 10 কোটি মার্কিন ডলারেরও বেশি অর্থ দেওয়ার নির্দেশ দিয়েছে আদালত ৷ প্রাক্তন স্ত্রীর বিরুদ্ধে মানহানির মামলা জিতে জনি ডেপ বলেছেন, 'জুরি আমার জীবন ফিরিয়ে দিল' (Bar offers Johnny Depp shots) ।

তারপরেই এবার অভিনব অফার আনল একটি বার । তাদের ড্রিংসের মেনুতে নবতম সংযোজন 'জনি ডেপ শটস' । বলা হয়েছে, ওই ড্রিংসটি সাধারণত 'নিপীড়িত' এবং 'নিগৃহীত' পুরুষদের জন্য । বারের ওই মেনু সামনে আসার পরেই আলোড়ন পড়ে গিয়েছে নেটমাধ্যমে । জানা গিয়েছে, ড্রিংসটির আবার তিনরকম ভাগও রয়েছে ।

এক, নিট জনি ডেপ শট । যা অর্ডার করলে ক্রেতাকে সুরক্ষিতভাবে গন্তব্যে পৌঁছে দেবেন বারেরই কোনও কর্মী । বাকি দু'টি হল, অন দ্য রকস এবং উইথ লাইম । এই দু'টি অর্ডার করলে বাড়ি পৌঁছনোর জন্য ট্যাক্সি এবং সুরক্ষার জন্য পুলিশ ডেকে দেবে বার কর্তৃপক্ষ । সবমিলিয়ে 'নিপীড়িত' পুরুষরা এই ড্রিংস নিতে কতটা উৎসাহী জানা না গেলেও, নেটমাধ্যম কাঁপাচ্ছে এহেন অভিনব মেনু ।

আরও পড়ুন : মানহানি মামলায় জয়ী 'ক্যাপ্টেন জ্যাক স্প্যারো', বিপুল ক্ষতিপূরণ দেবেন প্রাক্তন স্ত্রী

পাইরেট অফ ক্যারিবিয়ান স্টার জনি ডেপের সঙ্গে অ্যামবার হার্ডের প্রথম পরিচয় 'দ্য রাম ডায়েরি' ছবির শ্যুটিং চলাকালীন ৷ সালটা 2009 এই ছবিতে ডেপ অভিনয় করেছিলেন পল কেম্পের চরিত্রে আর অ্যাম্বার ছিলেন চেনাল্টের চরিত্রে ৷ রিল লাইফের কেমিস্ট্রি বাস্তব জীবনেও সঞ্চারিত হয় ৷ 2015 সালে, আইনি বিয়ের একবছর কাটতে না কাটতেই তাঁদের সম্পর্কের অবনতি ঘটে, 2016 সালে 27 মে আদালতের দ্বারস্থ হন অ্যাম্বার হার্ড ৷ তাঁর দাবি ছিল ডেপ তাঁর ওপর চরম শারীরিক অত্যাচার করতেন ৷ ক্যামেরায় ধরা পড়ে তাঁর মুখেও রয়েছে একটি ক্ষত ৷ অভিনেত্রী দাবি করেন ডেপ একটি ফোন ছুঁড়ে মারাতেই এই ক্ষত তৈরি হয়েছে তাঁর মুখে ৷

নেটমাধ্য়মে ভাইরাল বারের অভিনব মেনু

2017 সালে তাঁদের বিবাহ বিচ্ছেদ হয় এবং ডেপকে 7 মিলিয়ন ডলার দিতে হয় অভিনেত্রীকে ৷ 2018 সালে ওয়াশিংটন পোস্টে অ্যাম্বার তাঁর প্রাক্তন স্বামীর নাম না উল্লেখ করেই তাঁকে 'অ্যাবিউসার্স'-দের রক্ষাকারী বলে উল্লেখ করেন ৷ এর পরেই জনি ডেপ তাঁর কিংবদন্তি জ্যাক স্প্যারো চরিত্র থেকেও বাদ দিয়ে দেওয়া হয় ৷ 2019 সালে জনি ডেপ আদালতের দ্বারস্থ হন এবং প্রাক্তন স্ত্রীর বিরুদ্ধে 50 মিলিয়ন মার্কিন ডলারের মানহানির মামলা করেন ৷ শেষ পর্যন্ত মামলা জেতেন জনি ।

ABOUT THE AUTHOR

...view details