পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / elections

ভোট পরবর্তী হিংসায় উত্তপ্ত দুর্গাপুর; গুলি, বোমাবাজি

ভোট পরবর্তী হিংসা ছড়াচ্ছে দুর্গাপুরের বিভিন্ন এলাকায় । চলছে বোমাবাজি । বন্দুক, পিস্তল সহ ধারালো অস্ত্র নিয়ে দাপিয়ে বেড়াচ্ছে দুষ্কৃতীরা । জখম তৃণমূল কংগ্রেস ও BJP সমর্থকরা ।

By

Published : Apr 30, 2019, 12:09 PM IST

ভোট পরবর্তী হিংসা

দুর্গাপুর, 30 এপ্রিল : ভোট পরবর্তী হিংসায় উত্তপ্ত দুর্গাপুর মহকুমার বিভিন্ন এলাকা । অন্ডালের সিদুলি ও শালবাগান নিশানহাট এলাকায় চলে বোমাবাজি । ঘটনায় আহত তৃণমূল কংগ্রেস ও BJP-র কয়েকজন কর্মী-সমর্থক ।

অন্ডালের সিদুলির 5 নম্বর এলাকায় স্থানীয় BJP কর্মীরা এলাকার তৃণমূল কর্মীদের মারধর করে বলে অভিযোগ । ভোজালি, বাঁশ, লাঠি নিয়ে আক্রমণ করা হয় । চলে বোমাবাজিও । ঘটনাস্থানে পৌঁছায় অন্ডাল থানার পুলিশ । ঘটনায় আহত হয়েছে 5 জন । তাদের মধ্যে তিনজন দুর্গাপুর মহকুমা হাসপাতালে ভরতি ।

দুর্গাপুরের বিভিন্ন এলাকায় ভোট পরবর্তী হিংসা

পাশাপাশি দুর্গাপুর পৌরসভার 18 নম্বর ওয়ার্ডের শালবাগান নিশানহাট এলাকাতেও চলে বোমাবাজি । অভিযোগ, তৃণমূল নেতা বিদ্যুৎ মণ্ডল ও তাঁর সঙ্গীদের বিরুদ্ধে । এই ওয়ার্ডে অতুল বাগদির নেতৃত্বে যারা BJP করেছিল তাদের বাড়িতে চলে বোমাবাজি । বন্দুক, পিস্তল সহ ধারালো নিয়ে এলোপাথারি আক্রমণ চালানো হয় । ঘটনায় প্রায় 4-5 জন গুরুতর আহত । অতুল বাগদির অবস্থা আশঙ্কাজনক বলে জানান BJP নেতা অমিতাভ বন্দ্যোপাধ্যায় । রাতেই আহতদের দুর্গাপুর মহকুমা হাসপাতালে ভরতি করা হয় ।

ABOUT THE AUTHOR

...view details