পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / elections

কারোর বাড়িতে আগুন লাগলে, ঝামেলা হলে তৃণমূলই যায় : অভিষেক

আগুন লাগুক অসুস্থ হোক কিংবা পারিবারিক কলহ, খেলা থেকে শুরু করে মেলা সর্বত্র TMC : অভিষেক

By

Published : Apr 19, 2019, 8:42 AM IST

Updated : Apr 19, 2019, 9:13 AM IST

অভিষেক বন্দ্যোপাধ্যায়

কৃষ্ণনগর, 19 এপ্রিল : "খেলা থেকে শুরু করে মেলা, বিভিন্ন সামাজিক অনুষ্ঠান যেমন কন্যাশ্রী, যুবশ্রী সব জায়গায় তৃণমূল কংগ্রেস রয়েছে । কোনও পারিবারিক কলহ হলেও তৃণমূল গিয়ে তার সমাধান করে । কোথাও যদি আগুন লাগে ফায়ার ব্রিগেডে খবর তৃণমূল দেয় । কারোর বাড়িতে অসুস্থ হলে অ্যাম্বুলেন্স নিয়ে ছুটে যায় তৃণমূল কংগ্রেস ।" গতকাল নদিয়ার কালীগঞ্জের সভায় একথা বলেন তৃণমূল কংগ্রেস নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়। তৃণমূল প্রার্থী মহুয়া মৈত্রের সমর্থনে সভা করেন তিনি ।

অভিষেক বলেন, "BJP হল শ্যামাপোকা । কালীপুজোর পর যেমন শ্যামাপোকা পাওয়া যায় না, তেমন ভোটের পর BJP-কে পাওয়া যায় না । সারাবছর তৃণমূল কংগ্রেস থাকে । আমরা সবসময় মানুষের সঙ্গে রয়েছি । নতুন করে তা প্রমাণ করার দরকার নেই ।" নরেন্দ্র মোদিকে আক্রমণ করে অভিষেক বলেন, "মানুষকে সর্বস্বান্ত করে দিল্লির বুকে 1200 কোটি টাকার অফিস বানিয়েছেন নরেন্দ্র মোদি । অন্যদিকে অমিত শাহর ছেলে ব্যবসা করছে । 50,000 টাকার ব্যবসা একবছরে 80 কোটিতে গিয়ে দাঁড়িয়েছে । নোট বাতিলের জেরে মানুষ আজ জর্জরিত । তাদের প্রতারিত করে এরা নিজেদের পকেট ভরেছে । নোট বাতিলের নামে প্রধানমন্ত্রী 130 কোটি মানুষকে লাইনে দাঁড় করিয়েছে । আর আগামীদিনে আপনি ভোট না দিয়ে BJP-কে লাইনে দাঁড় করান ।"

ভিডিয়োয় শুনুন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বক্তব্য

অভিষেক আরও বলেন, "চৌকিদার বলে নিজেদের দাবি করছে । কেমন চৌকিদার? যেখানে নীরব মোদি, বিজয় মালিয়া, মেহুল চকসির মতো লোক কোটি কোটি টাকা লুট করে বিদেশে গিয়ে ফূর্তি করছে । বল্লভ ভাই প্যাটেলের মূর্তি তৈরি করছেন । নিজের প্রচারের জন্য হাজার হাজার কোটি টাকা খরচ করতে পারেন । কিন্তু নানা প্রকল্পে টাকা দেওয়ার সময় টাকা নেই । মানুষ এই দ্বিচারিতা আর মেনে নেবে না ।"

Last Updated : Apr 19, 2019, 9:13 AM IST

ABOUT THE AUTHOR

...view details