পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : May 6, 2019, 3:56 PM IST

ETV Bharat / elections

ডোমজুড়ে ছাপ্পার অভিযোগ, BJP প্রার্থীকে ধাক্কা; নাক ফাটল সহকর্মীর

শ্রীরামপুরের BJP প্রার্থী দেবজিৎ সরকার বলেন, "আমাকে বলা হয়, আপনি কেন এই গলির মধ্যে ঢুকেছেন কেন ? "

জখম ব্যক্তি

ডোমজুড় , 6 মে : শ্রীরামপুর লোকসভার ছাপ্পার অভিযোগ উঠল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে । খবর পেয়ে শ্রীরামপুরের BJP প্রার্থী দেবজিৎ সরকার ঘটনাস্থানে যান । অভিযোগ, তাঁকে ধাক্কা মারা হয় । পাশাপাশি, তাঁর সঙ্গে থাকা এক কর্মীকে মেরে নাক ফাটিয়ে দেওয়া হয় । প্রায় 30 মিনিট ভোটগ্রহণ বন্ধ ছিল । পরে ঘটনাস্থানে যান শ্রীরামপুরের পুলিশ পর্যবেক্ষক । পরে ভোটগ্রহণ শুরু হয় । এলাকায় এখনও উত্তেজনা রয়েছে ।

শ্রীরামপুর লোকসভার সকাল থেকেই তৃণমূলের বিরুদ্ধে ছাপ্পার অভিযোগ তুলেছে BJP । জগদীশপুর হাইস্কুলে তৃণমূলের বিরুদ্ধে ছাপ্পার অভিযোগ ওঠে । খবর পেয়ে দুপুর আড়াইটের সময় ঘটনাস্থানে যান শ্রীরামপুরের BJP প্রার্থী । তাঁর অভিযোগ, বুথের কাছে অনেকে ভিড় করে রয়েছে । বহিরাগতরা বুথের ভিতর ছিল । তিনি বলেন, "আমি এসে দেখি প্রায় 150 জন লোক জমায়েত করেছে । তারপর দেখি, দুজন সাধারণ মানুষকে পাশের একটি গলির ভিতরে নিয়ে গিয়ে মারধর করা হচ্ছে । তা দেখে আমি গেলে আমাকে বলা হয়, আপনি কেন এই গলির মধ্যে ঢুকেছেন কেন ? তারপরই গোবিন্দ হাজরা ও তাঁর দলবল আমাকে ধাক্কা মারে । আমার সহকর্মীকে মারধর করে নাক ফাটিয়ে দেওয়া হয় । " তার জেরে এলাকায় উত্তেজনা তৈরি হয় । প্রায় 30 মিনিট ভোটগ্রহণ বন্ধ থাকে ।

খবর পেয়ে ঘটনাস্থানে যায় কুইক রেসপন্স টিম । গেছিলেন শ্রীরামপুরের পুলিশ পর্যবেক্ষক । পুলিশ বুথের সামনে থেকে জমায়েত সরিয়ে দেয় । তারপর ভোটগ্রহণ শুরু হয় । তারপরও বুথ থেকে একাধিকবার গন্ডগোলের খবর পাওয়া গেছে । এখনও এলাকায় উত্তেজনা রয়েছে । জখম BJP কর্মীকে জগদীশপুর প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়েছে ।

ABOUT THE AUTHOR

...view details