পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Feb 9, 2021, 11:39 AM IST

ETV Bharat / crime

মহারাষ্ট্রে পার্ক করে রাখা বাসে তরুণীকে গণধর্ষণ, গ্রেপ্তার 1

মহারাষ্ট্রের খারগারে গণধর্ষণের শিকার 19 বছরের এক তরুণী। পার্ক করে রাখা একটি বাসের ভিতরে তাকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। এই ঘটনায় একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। অপর অভিযুক্ত পলাতক।

Two men rape 19-year-old woman inside a parked bus at Khargar in maharashtra
মহারাষ্ট্রে পার্ক করে রাখা বাসে তরুণীকে গণধর্ষণ

খারগার (মহারাষ্ট্র), 9 ফেব্রুয়ারি: পার্ক করে রাখা একটি বাসের ভেতর 19 বছরের এক তরুণীকে গণধর্ষণের অভিযোগ উঠল দু'জনের বিরুদ্ধে। মহারাষ্ট্রের খারগারের ঘটনা। পুলিশ একজন অভিযুক্তকে গ্রেপ্তার করেছে। অপরজন পলাতক।

পুলিশ জানিয়েছে, একজন অভিযুক্তের বয়স 22, সে গাড়ির চালক। আর 19 বছরের অপর অভিযুক্ত পিত্‍জা ডেলিভারির কাজ করে। নিগৃহীতা তরুণী যে বহুতলে থাকে, সেখানেই থাকে অভিযুক্তরা।

পুলিশের কাজে জবানবন্দিতে মেয়েটি জানিয়েছে, 3 ফেব্রুয়ারি 22 বছরের অভিযুক্ত তাকে বাইকে চড়ানো ও উপহার কিনে দেওয়ার প্রলোভন দেখিয়ে এক জায়গায় নিয়ে যায়। অভিযুক্ত একটি মদের দোকান থেকে মদ কিনে রাত 10টা নাগাদ খারগারের উত্‍‌কর্ষ হলের কাছে পার্ক করা একটি বাসে নিয়ে যায়। এরপর জোর করে মেয়েটিকে মদ খাওয়ানো হয় বলে অভিযোগ। এরপর নিজেও মদ খেয়ে মেয়েটির উপর যৌন অত্যাচার শুরু করে অভিযুক্ত। পরে অপর অভিযুক্তকে সেখানে ফোন করে ডেকে আনে সে। ওই ছেলেটিও মেয়েটিকে ধর্ষণ করে বলে অভিযোগ।

আরও পড়ুন:উত্তরপ্রদেশে নাবালিকাকে ধর্ষণ, অভিযোগ প্রতিবেশীর বিরুদ্ধে

কোনওক্রমে তাদের হাত থেকে পালিয়ে একটি অটো নিয়ে বাড়ি ফেরে বলে জানিয়েছে নিগৃহীতা। এরপর তার পরিবারের কাছে সব কথা খুলে বলে। তখনই তার পরিবার পুলিশের দ্বারস্থ হয়। অভিযোগ জানানোর পরপরই গ্রেপ্তার হয় 19 বছরের অভিযুক্ত। অপরজন পলাতক।

ABOUT THE AUTHOR

...view details