পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / city

অভিযোগ, পালটা অভিযোগে লকডাউনে সরগরম শিলিগুড়ি

আজ শিলিগুড়িতে জেলা তৃণমূল সভাপতি রঞ্জন সরকার বলেন, বামেরা ক্ষমতায় থেকেও কর্মীদের দিয়ে শহরে পরিষেবা দিচ্ছে না। অন্যদিকে BJP সংসদ দিল্লিতে বসে রাজনীতি করছেন। আমরা হেল্পডেস্ক খোলার পর বহু শ্রমিক, বাসের কর্মীরা আমাদের অভিযোগ জানিয়েছেন তাঁরা বেতন পাচ্ছেন না।তৃণমূলের অভিযোগকে ভিত্তিহীন বলেছেন পৌরনিগমের মেয়র অশোক ভট্টাচার্য ।

By

Published : May 6, 2020, 4:29 PM IST

corona's politics
তৃণমূল

শিলিগুড়ি,6 মে :তৃণমূল কংগ্রেসের হেল্পডেস্কে নানা অভিযোগ জমা পড়ছে। সেই অভিযোগ পেয়ে তা সুরাহা করতে ছুটছেন তৃণমূল কাউন্সিলররা। শিলিগুড়িতে পৌর নিগমের বিরোধী দলনেতা ও জেলা তৃণমূল সভাপতি রঞ্জন সরকার বলেন পৌরনিগমের হেল্পডেস্ক নেই। আমরা দলের তরফে হেল্পডেস্ক খুলেছি। বহু হোটেল ও রেস্তরাঁর মালিকেরা কর্মীদের বেতন দিচ্ছেন না বলে অভিযোগ পেয়েছি।

আজ শিলিগুড়িতে জেলা তৃণমূল সভাপতি রঞ্জন সরকার বলেন, বামেরা ক্ষমতায় থেকেও কর্মীদের দিয়ে শহরে পরিষেবা দিচ্ছে না। অন্যদিকে BJP সংসদ দিল্লিতে বসে রাজনীতি করছেন। আমরা হেল্পডেস্ক খোলার পর বহু শ্রমিক, বাসের কর্মীরা আমাদের অভিযোগ জানিয়েছেন তাঁরা বেতন পাচ্ছেন না। আমরা সকলকে আবেদন করছি, এই পরিস্থিতিতে কর্মীদের পাশে দাঁড়ান। রঞ্জনবাবু বলেন, বহু মানুষ ওষুধ চাইছেন। আমাদের কাউন্সিলরা তা পৌঁছে দিচ্ছেন নিম্নবিত্ত ও মধ্যবিত্ত মানুষদের। তবে ত্রাণ ও রেশন নিয়ে শিলিগুড়িতে সমস্যা নেই।

রঞ্জন সরকার বলেন, "BJP ও বামেরা মানুষের পাশে না দাঁড়িয়ে উলটে সরকারের নানা কাজকে সমালোচনা করছে। আন্দোলনের নামে লকডাউনকে বাধা দেওয়ার চেষ্টা করছে। আমরা এর বিরোধিতা করছি। "

এদিকে তৃণমূলের অভিযোগকে ভিত্তিহীন বলেছেন পৌরনিগমের মেয়র অশোক ভট্টাচার্য । BJP -র জেলা সভাপতি প্রবীণ আগরওয়াল বলেন, "কোরোনা মোকাবিলায় পর্যাপ্ত টেস্ট হচ্ছে না। রেশনের দাবিতে রোজ বিভিন্ন এলাকায় বিক্ষোভ হচ্ছে। "দিদিকে বলো" র ফোন নম্বরে বহু অভিযোগ জানালেও, দিদি কিছুই বলছেন না। উধাও হয়ে গিয়েছে লকডাউন পরিস্থিতি। কোরোনা মোকাবিলায় প্রশাসনের ভূমিকায় শিথিল হয়ে গিয়েছে।" এভাবে বিরোধীদের সঙ্গে শাসক দলের অভিযোগ ও পাল্টা অভিযোগে সরগরম এই জেলার রাজনীতি ।

ABOUT THE AUTHOR

...view details