পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / city

Siliguri Murder : পারিবারিক বিবাদে ফাঁসিদেওয়ায় খুন বিজেপি নেতা, স্ত্রীর প্রাক্তন স্বামীর বিরুদ্ধে অভিযোগ

শনিবার ঘটনাটি ঘটে শিলিগুড়ি সংলগ্ন ফাঁসিদেওয়া ব্লকের নির্মলজ্যোত গ্রামে (Ex Husband Allegedly Murdered Husband of a Woman at Siliguri) ৷ মৃতের নাম সাহারাম বর্মন (45) ৷ খুনে অভিযুক্ত পলাতক ৷

By

Published : May 7, 2022, 8:44 PM IST

ex-husband-allegedly-murdered-husband-of-a-woman-at-siliguri
Siliguri Murder : পারিবারিক বিবাদে ফাঁসিদেওয়ায় খুন বিজেপি নেতা, স্ত্রীর প্রাক্তন স্বামীর বিরুদ্ধে অভিযোগ

দার্জিলিং, 7 মে : এক মহিলার বর্তমান স্বামীকে বাটাম দিয়ে মেরে খুনের অভিযোগ উঠল প্রাক্তন স্বামীর বিরুদ্ধে (Ex Husband Allegedly Murdered Husband of a Woman at Siliguri) । পারিবারিক বিবাদের জেরেই এই ঘটনা বলে জানা গিয়েছে ৷ শনিবার ঘটনাটি ঘটেছে শিলিগুড়ি সংলগ্ন ফাঁসিদেওয়া ব্লকের নির্মলজ্যোত গ্রামে ৷ পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ব্যক্তির নাম সাহারাম বর্মন (45) । তাঁকে খুন করার অভিযোগ উঠেছে পলাশ রায়ের বিরুদ্ধে ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, পলাশ রায় ও ভারতী রায়ের মধ্যে চার বছর আগে বিবাহবিচ্ছেদ হয় । তাঁদের তিন ছেলে মেয়ে রয়েছে । বিবাহবিচ্ছেদের পর ভারতী সাহারাম বর্মন নামে এক কাঠের মিলের মালিকের সঙ্গে বিয়ে করেন । বর্তমানে তাঁদের এক ছেলে ও এক মেয়ে রয়েছে ।

পারিবারিক বিবাদে ফাঁসিদেওয়ায় খুন বিজেপি নেতা, স্ত্রীর প্রাক্তন স্বামীর বিরুদ্ধে অভিযোগ

বিবাহবিচ্ছেদের পর তিন ছেলেমেয়েকে নিয়ে থাকতেন পলাশ । কয়েক দিন আগে পলাশ তাঁর বড় মেয়ের বিয়ে ঠিক করেন । কিন্তু মেয়ে বিয়ে করতে মানা করে দেন । এরপর পলাশ মেয়েকে জোর করে বিয়ে দিতে গেলে তিনি পালিয়ে মায়ের কাছে চলে আসেন । এতেই ক্ষুব্ধ হন পলাশ ৷ তিনি কাঠগড়ায় তোলেন ভারতী ও তাঁর বর্তমান স্বামী সাহারামকে ৷ ভারতী-সাহারাম মেয়েকে ভুল বোঝাচ্ছেন বলেও অভিযোগ করেন পলাশ ৷

এদিন সাহারামের বাড়িতে যান তিনি । সেখানে গিয়ে মেয়েকে ফেরত পাঠাতে বলেন । কিন্তু বাধা দেন সাহারাম ও তাঁর স্ত্রী । দু’পক্ষের মধ্যে বচসা বাঁধে । সেই সময় আচমকা মিলে পরে থাকা বাটাম দিয়ে সাহারামের মাথায় মারে পলাশ রায় । ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন সাহারাম ।

পরিস্থিতি দেখে ছুটে যান তাঁর স্ত্রী ও মেয়ে । তাঁরা চিৎকার করলে ছুটে আসেন প্রতিবেশীরা । তাঁরা পুলিশকে খবর দিলে ফাসিদেওয়া থানার পুলিশ সাহারামকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যায় ৷ কর্তব্যরত চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করে । এদিকে পরিস্থিতি বেগতিক দেখে পালিয়ে যান পলাশ রায় । তার উদ্দেশ্যে খোঁজ শুরু করেছে পুলিশ ।

ভারতী রায় বলেন, "সকালে বাড়িতে এসেই বলে তোর স্বামীকে মেরে ফেলব । দু’জনের মধ্যে ঝগড়া হয় । সেই সময় বাটাম দিয়ে স্বামীর মাথায় মেরে পালিয়ে যায় ।" গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ ।

এদিকে সাহারাম ছিলেন স্থানীয় স্তরের বিজেপি নেতা ৷ তাই তাঁর বাড়িতে যান মাটিগাড়া-নকশালবাড়ির বিধায়ক আনন্দময় বর্মন (BJP MLA Anandamoy Barman) ৷ তিনি রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে প্রশ্ন তোলেন ৷ যদিও স্থানীয় সূত্রে খবর, ঘটনাটি পারিবারিক বিবাদের জেরে হয়েছে, এর মধ্যে রাজনৈতিক সংযোগ নেই ৷

আরও পড়ুন :Land Mafias Arrested : শিলিগুড়ি পুলিশের জালে আরও 12 জন জমি মাফিয়া

ABOUT THE AUTHOR

...view details