পশ্চিমবঙ্গ

west bengal

পথ দুর্ঘটনায় মৃত্যু BJP-র শিলিগুড়ি সাংগঠনিক জেলা সভাপতির

By

Published : Dec 7, 2019, 9:17 AM IST

Updated : Dec 7, 2019, 12:37 PM IST

দুর্ঘটনায় মৃত্যু হল BJP-র শিলিগুড়ি সাংগঠনিক জেলা সভাপতি অভিজিৎ রায় চৌধুরির । কুয়াশায় দেখতে না পেয়ে নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা লরির পিছনে ধাক্কা মারে তাঁর গাড়ি ।

image
BJP জেলা সভাপতি

বহরমপুর, 7 ডিসেম্বর : কুয়াশায় দেখতে না পেয়ে নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা লরির পিছনে ধাক্কা মারে তাঁর গাড়ি । দুর্ঘটনায় মৃত্যু হল BJP-র শিলিগুড়ি সাংগঠনিক জেলা সভাপতি অভিজিৎ রায় চৌধুরির । ঘটনায় গুরুতর আহত ওই গাড়ির চালক সহ আরও তিনজন । মুর্শিদাবাদ মেডিকেল কলেজ হাসপাতালে তাদের চিকিৎসা চলছে । কলকাতা থেকে সড়ক পথে নিজস্ব গাড়িতে BJP-র জেলা সভাপতি শিলিগুড়ি ফিরছিলেন, তখনই ঘটে দুর্ঘটনাটি ।

অভিজিৎবাবু গতকালই দলের জেলা সভাপতি হিসাবে দ্বিতীয়বার নির্বাচিত হন । জেলা সভাপতিদের তালিকা ঘোষণার জন্য তিনি নিজেও কলকাতায় দলের কার্যালয়ে ছিলেন । রাতেই কলকাতা থেকে শিলিগুড়ি ফিরছিলেন । চালক ছাড়া গাড়ির বাকিরা ঘুমিয়ে পড়েছিলেন । অভিজিৎবাবু বসেছিলেন চালকের পাশের সিটে ।

অভিজিৎ রায় চৌধুরির দুর্ঘটনাগ্রস্ত গাড়ি

ভোর সাড়ে চারটে নাগাদ ভাকুড়ি মোড়ে একটি কুকুরকে বাঁচাতে গিয়ে চালক নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা লরির পিছনে ধাক্কা মারে । লরির লোকজনই তাঁদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন । সেখানেই অভিজিৎবাবুকে মৃত বলে ঘোষণা করা হয় । বাকিরাও গুরুতর জখম । তাঁদের চিকিৎসা চলছে ।

Last Updated : Dec 7, 2019, 12:37 PM IST

ABOUT THE AUTHOR

...view details