পশ্চিমবঙ্গ

west bengal

Mamata to visit North Bengal : চারদিনের উত্তরবঙ্গ সফরে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

সোমবার শিলিগুড়ি আসছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata in Siliguri) ৷ এবারে চারদিনের সফরে উত্তরবঙ্গে আসছেন তিনি ৷

By

Published : Feb 13, 2022, 8:19 PM IST

Published : Feb 13, 2022, 8:19 PM IST

Mamata Banerjee North Bengal News
চারদিনের উত্তরবঙ্গ সফরে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

শিলিগুড়ি, 13 ফেব্রুয়ারি : উত্তরবঙ্গ সফরে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee to visit North Bengal) । সোমবার চার পৌরনিগমের ভোট গণনার মাঝেই উত্তরবঙ্গে আসছেন মুখ্যমন্ত্রী । থাকবেন বৃহস্পতিবার অবধি ৷ তাঁর সফরকে ঘিরে প্রশাসনিক তৎপরতা তুঙ্গে ।

সোমবার বিকেল নাগাদ কলকাতা থেকে বিমানে শিলিগুড়ির বাগডোগরা বিমানবন্দরে পৌঁছবেন মুখ্যমন্ত্রী । এরপর শিলিগুড়িতে রাত্রিবাস করবেন । তার জন্য উত্তরবঙ্গের শাখা সচিবালয় উত্তরকন্যা এবং সুকনার বন বাংলো প্রস্তুত রাখা হয়েছে । পরের দিন 15 ফেব্রুয়ারি মঙ্গলবার বিকেলে তাঁর সড়কপথে কোচবিহার যাওয়ার কথা রয়েছে । 16 ফেব্রুয়ারি সেখানে প্রশাসনিক বৈঠক ও চিলা রায়ের জন্মদিন পালন করবেন মুখ্যমন্ত্রী । সেদিনই সড়কপথে শিলিগুড়ি ফিরবেন । সেদিন রাত উত্তরকন্যায় কাটিয়ে 17 তারিখ ফের কলকাতার উদ্দেশ্যে রওনা দেবেন ।

সোমবার আরও তিন পৌরনিগমের মতোই গণনা রয়েছে শিলিগুড়িতেও ৷ পাশাপাশি আগামী 27 ফেব্রুয়ারি কোচবিহার-সহ উত্তরবঙ্গের অন্যান্য জেলাতেও পৌরসভা নির্বাচন ৷ সেদিক থেকে পৌর নির্বাচনের আগে মুখ্যমন্ত্রীর উত্তরবঙ্গ সফর যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলে মনে করছে রাজনৈতিকমহল । কারণ, গত বিধানসভা নির্বাচনে দক্ষিণবঙ্গে ঘাসফুল শিবির দারুণ ফলাফল করলেও উত্তরবঙ্গে ততটাই খারাপ ফলাফল করেছে তৃণমূল কংগ্রেস । তাই মনে করা হচ্ছে, এই পৌর নির্বাচনে যাতে বিধানসভা ভোটের ফলাফলের পুনরাবৃত্তি যাতে না হয় সেই বিষয়টি অবশ্যই দেখবেন মুখ্যমন্ত্রী ।

আরও পড়ুন : Joining in TMC : জল্পনা সত্যি করে বিজেপি ছেড়ে তৃণমূলে ভিড়লেন সুনীল সিং-সহ অর্জুনের তিন আত্মীয়

ABOUT THE AUTHOR

...view details