পশ্চিমবঙ্গ

west bengal

সাংসদের খোঁজ চেয়ে পোস্টার শিলিগুড়িতে, থানায় অভিযোগ BJP-র

সাংসদ কোথায় রয়েছেন ? জানতে চেয়ে পোস্টার পড়ল শিলিগুড়িতে । তৃণমূলই একাজ করেছে বলে অভিযোগ স্থানীয় BJP নেতৃত্ব ।

By

Published : May 7, 2020, 4:47 PM IST

Published : May 7, 2020, 4:47 PM IST

bjp did fir against tmc in siliguri
সাংসদ নিখোঁজের পোস্টার শিলিগুড়িতে, থানায় অভিযোগ দায়ের BJP

শিলিগুড়ি, 7 মে : সাংসদের খোঁজ চেয়ে রাতে শিলিগুড়ির একাধিক গুরুত্বপূর্ণ রাস্তায় পোস্টার পড়ল ৷ এই ঘটনায় শিলিগুড়ি থানায় লিখিত অভিযোগ দায়ের করল BJP নেতৃত্ব ।

গতরাতে শিলিগুড়িতে একাধিক এলাকায় পোস্টার দেওয়া হয় ৷ পোস্টারে লেখা- সাংসদ কোথায় আছেন, খবর দিন । আজ দুপুরে BJP-র জেলা সভাপতি প্রবীণ আগরওয়াল ও দলের কর্মীরা শাসকদলের বিরুদ্ধে শিলিগুড়ি থানায় লিখিত অভিযোগ জানান । প্রবীণ আগরওয়াল বলেন, রাজনীতি করতেই এসব করছে রাজ্যের শাসকদল । সাংসদ সশরীরে শিলিগুড়িতে না থাকলেও পুরো প্রক্রিয়া তিনি দেখভাল করছেন ৷ কেন্দ্রের সঙ্গেও যোগাযোগ রাখছেন । এলাকার পরিস্থিতি মোকাবিলায় অর্থ বরাদ্দ করেছেন । কিন্তু শাসকদলের নেতারা রাজনীতি করতেই এই কাজ করেছে ।

তিনি বলেন, "লকডাউনে আটকে আছেন সাংসদ । এছাড়াও রাজ্যে এলে গৃহবন্দী করার আশঙ্কা রয়েছে । ইতিমধ্যেই দুই সাংসদ গৃহবন্দী হয়ে রয়েছেন । তৃণমূলের উচিত রাজনীতি না করে মানুষের পাশে দাঁড়ানো । "

জেলা তৃণমূল সভাপতি রঞ্জন সরকার বলেন, "আগেও বলেছি এর সঙ্গে আমাদের দলের সম্পর্ক নেই । কারা কোথায় কী অভিযোগ করছেন জানি না । কিন্তু সাংসদ এই পরিস্থিতিতে নিজের সংসদীয় এলাকায় নেই এটাও ঠিক । মানুষ চাইছে সাংসদ এলাকায় আসুক । "

For All Latest Updates

ABOUT THE AUTHOR

...view details