পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Nov 25, 2020, 4:28 PM IST

ETV Bharat / city

শিলিগুড়িতে আসছেন বিমল গুরুং, বললেন বিশাল ছেত্রী

"খুব তাড়াতাড়ি বিমল গুরুং শিলিগুড়িতে আসছেন। তাঁকে শিলিগুড়িতে অভ্যর্থনা জানাবে গুরুংপন্থী মোর্চার সদস্যরা।"শিলিগুড়িতে সাংবাদিক বৈঠকে বললেন গুরুংপন্থী মোর্চার ভাইস প্রেসিডেন্ট বিশাল ছেত্রী৷

শিলিগুড়ি
শিলিগুড়ি

শিলিগুড়ি, 25 নভেম্বর : শিলিগুড়িতে সভা করতে আসছেন বিমল গুরুং৷ খুব শীঘ্রই কলকাতা ছেড়ে শিলিগুড়ি আসছেন মোর্চা সুপ্রিমো বিমল গুরুং। আজ শিলিগুড়িতে এই দাবি করেছেন মোর্চার সেন্ট্রাল কমিটির সদস্য ও গুরুংপন্থী মোর্চার ভাইস প্রেসিডেন্ট বিশাল ছেত্রী।

শিলিগুড়িতে সাংবাদিক বৈঠকে তিনি জানান, "খুব তাড়াতাড়ি বিমল গুরুং শিলিগুড়িতে আসছেন। তাঁকে শিলিগুড়িতে অভ্যর্থনা জানাবে গুরুংপন্থী মোর্চার সদস্যরা।" তবে কবে তিনি শিলিগুড়িতে আসবেন বা আদৌ পাহাড়ে যাবেন কি না তা স্পষ্ট করে বলেননি তিনি।

এদিন তিনি আরও জানান, "পৃথক রাজ্য আমাদের মূল লক্ষ্য। মুখ্যমন্ত্রীর সঙ্গে হাত মিলিয়ে আমরা BJP-র বিরুদ্ধে লড়াই করব। কেউ কেউ প্রচার করছেন গুরুং পাহাড়ে গেলে অশান্তি হতে পারে। কিন্তু আমরা বলতে চাই, গুরুং অশান্তির বার্তা নিয়ে নয়, শান্তির বার্তা নিয়েই শিলিগুড়ি আসছেন। যারা তাদের মৌরসিপাট্টা হারিয়ে ফেলার ভয়ে আচ্ছেন তাঁরাই গুরুংকে পাহাড়ে উঠতে দিতে চাইছেন না। কিন্তু জানিয়ে দিতে চাই গুরুং আসছেন এবং আমাদের এলাকাতেই থাকবেন।"

ABOUT THE AUTHOR

...view details